scorecardresearch
 

Dev-Rukmini: সি বিচে রোদ পোহাচ্ছেন রুক্মিণী, দেব ওখানে কী করছেন? দেখুন

Dev-Rukmini: মালদ্বীপে একান্তে সময় কাটাচ্ছেন দেব এবং রুক্মিণী মৈত্র। নিজেরা যখন সমুদ্রের বুকে একান্তে সময় কাটাচ্ছেন, সে বিষয়ে তারকা জুটির মুখে কোনও মন্তব্য শোনা যায়নি। তবে দেব এবং রুক্মিণী যখন নিজেদের সোশ্যাল হ্যান্ডেলে সেই ছবি শেয়ার করেন, তা দেখে কারও বুঝতে ভুল হয়নি যে তাঁরা একসঙ্গেই ছুটি কাটাচ্ছেন।

Advertisement
মালদ্বীপে একসঙ্গে নাকি দেব-রূক্মিণী? ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম মালদ্বীপে একসঙ্গে নাকি দেব-রূক্মিণী? ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • টলিউডের এখন ব্যস্ততম অভিনেতা দেব (Dev)। আর তাঁর প্রেমিকা তথা অভিনেত্রী রূক্মিণীও (Rukmini Maitra) কম যান না।
  • দেব-রূক্মিণী দুজনেই এখন ব্যস্ত তাঁদের আসন্ন বড় প্রজেক্ট নিয়ে।
  • মালদ্বীপে একান্তে সময় কাটাচ্ছেন দেব এবং রুক্মিণী মৈত্র।

টলিউডের এখন ব্যস্ততম অভিনেতা দেব (Dev)। আর তাঁর প্রেমিকা তথা অভিনেত্রী রূক্মিণীও (Rukmini Maitra) কম যান না। তিনি টলিউডে নিজের জায়গা তৈরি করে নিয়েছেন। দেব-রূক্মিণী দুজনেই এখন ব্যস্ত তাঁদের আসন্ন বড় প্রজেক্ট নিয়ে। দেবের হাতে রয়েছে বাঘা যতীন সিনেমা এবং রূক্মিণী সদ্য শেষ করেছেন বিনোদিনী: এক নটীর উপাখ্যান-এর শ্যুটিং। এই দুই সিনেমার শ্যুটিং করতে গিয়েই অসুস্থ হয়ে পড়েন তারকা জুটি। তাই একটু ফাঁক পেতেই দেব-রূক্মিণী বেরিয়ে পড়েছেন মালদ্বীপের উদ্দেশ্যে। 

মালদ্বীপে একান্তে সময় কাটাচ্ছেন দেব-রূক্মিণী
মালদ্বীপে একান্তে সময় কাটাচ্ছেন দেব এবং রুক্মিণী মৈত্র। নিজেরা যখন সমুদ্রের বুকে একান্তে সময় কাটাচ্ছেন, সে বিষয়ে তারকা জুটির মুখে কোনও মন্তব্য শোনা যায়নি।  তবে দেব এবং রুক্মিণী যখন নিজেদের সোশ্যাল হ্যান্ডেলে সেই ছবি শেয়ার করেন, তা দেখে কারও বুঝতে ভুল হয়নি যে তাঁরা একসঙ্গেই ছুটি কাটাচ্ছেন। এমনকী রূক্মিণী যে লোকেশনে ছবি তুলেছেন দেবও সেই একই লোকেশনে ছবি তোলেন। 

আরও পড়ুন: Dev-Rukmini Maitra: শ্যুটিং সেরে ছুটি কাটাতে মালদ্বীপে দেব, সঙ্গী হলেন রূক্মিণী

একসঙ্গে ছবি দেননি তাঁরা
এমনকী রুক্মিণী মৈত্র যে টুপি নিয়ে ছবি তোলেন, দেবের মাথাতেও দেখা যায় সেই একই টুপি।  সবকিছু মিলিয়ে টলিউডের এই তারকা জুটি যে একান্তে সময় কাটাচ্ছেন তা স্পষ্ট। যদিও তাঁরা দুজনেই এক ফ্রেমে ধরা দেননি। আসলে টানা শ্যুটিংয়ের জেরে দেব এবং রূক্মিণী দুজনেই বেশ বিধ্বস্ত হয়েছিলেন তাই শহরের কোলাহল থেকে বাঁচতে মালদ্বীপে সময় কাটাচ্ছেন এই দুই তারকা। 

 

Advertisement

আরও পড়ুন: Rukmini Maitra: 'লক্ষ লক্ষ স্মৃতির ভিড়,' শ্যুটিং শেষে আবেগঘন পোস্ট 'বিনোদিনী' রূক্মিণীর

বাঘা যতীন সিনেমার শ্যুটিংয়ে ব্যস্ত
আগামীতে দেবকে বাঘাযতীন হিসেবে বড়পর্দায় দেখা যেতে চলেছে। পুজোর সময় আসছে এই ছবি। অরুণ রায় এটির পরিচালনা করেছেন। এখনও পুরোপুরি শেষ হয়নি এই ছবির শ্যুটিং। তবে জানা গিয়েছে অনেকটাই নাকি হয়ে গিয়েছে এই ছবির কাজ। আর এই ছবির শ্যুটিং চলাকালীনই বাঁ চোখে আঘাত পান দেব। তবে এখন তিনি অনেকটাই সুস্থ রয়েছেন। 

ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম

আরও পড়ুন: Dev: শান্তিভঙ্গের অভিযোগ দেবের বিরুদ্ধে! আদালতে নালিশ প্রবীণ দম্পতির

বিনোদিনী শ্যুটিং শেষ হল রূক্মিণীর
অপরদিকে বিনোদিনী সিনেমার শ্যুটিং চলাকালীন জ্বরে পড়েন রূক্মিণী। কয়েক দিন বিশ্রাম নিয়েই ফের কাজে ফেরেন। টানা শ্যুটিং চলে তাঁর। ফলে এই টানা শিডিউল এবং অসুস্থতার পর দুজনেই যেন একটু বিরতি চাইছিলেন। আর সেই মতো সময় পেতেই দুজনে ঘুরতে বেরিয়ে পড়লেন। এর আগেও অবশ্য দেব-রূক্মিণী একসঙ্গে মালদ্বীপে ঘুরতে গিয়েছিলেন তবে সেই সময়ও তাঁরা একসঙ্গে ছবি দেননি।

Advertisement