scorecardresearch
 

Dev Birthday: জন্মদিনেই বড় খবর দিলেন দেব, 'সাহেব বিবি গোলামে'র দেশে অভিনেতা

Dev Birthday: একসঙ্গে কাজ করতে চলেছেন দেব ও সৃজিত মুখোপাধ্যায়, এ কথা অনেক আগেই ঘোষণা করা হয়েছিল। শোনা গিয়েছিল যে সৃজিতের নতুন থ্রিলার ছবিতে দেখা যাবে দেব-রুক্মিণীকে। এখানেই শেষ নয়, সৃজিতের সেই ছবিতে নাকি দেখা যাবে পরব্রত ও স্বস্তিকাকে।

Advertisement
জন্মদিনে বড় চমক দেবের জন্মদিনে বড় চমক দেবের
হাইলাইটস
  • একসঙ্গে কাজ করতে চলেছেন দেব ও সৃজিত মুখোপাধ্যায়, এ কথা অনেক আগেই ঘোষণা করা হয়েছিল।

একসঙ্গে কাজ করতে চলেছেন দেব ও সৃজিত মুখোপাধ্যায়, এ কথা অনেক আগেই ঘোষণা করা হয়েছিল। শোনা গিয়েছিল যে সৃজিতের নতুন থ্রিলার ছবিতে দেখা যাবে দেব-রুক্মিণীকে। এখানেই শেষ নয়, সৃজিতের সেই ছবিতে নাকি দেখা যাবে পরব্রত ও স্বস্তিকাকে। আর দেবের জন্মদিনের দিনই নতুন চমক সামনে এল। দেব ও সৃজিতের নতুন ছবির নাম ঘোষণা করা হল। 

প্রসঙ্গত, প্রতি বছর জন্মদিনের দিনই কোনও না কোনও সারপ্রাইজ দেব তাঁর ভক্তদের জন্য নিয়ে আসেন। ব্যতিক্রম হল না এই বছরও। সকাল থেকেই অভিনেতাকে শুভেচ্ছা জানানোর ধুম পড়ে গিয়েছিল সোশ্যাল মিডিয়ায়। আর সেই রেশের মধ্যেই দেব ঘোষণা করলেন তাঁর নতুন ছবির নাম। পরিচালক সৃজিতের সেই ছবির নাম টেক্কা। ছবির পোস্টারে দেখে গিয়েছে, তাসের মধ্যে এক ব্যক্তি বন্দুক তাক করে রয়েছে এক মেয়ের মাথায়। দেব এই ছবির পোস্টার শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, সাহেব বিবি গোলামের দেশে, আস্তিনে থাক...দেব ও সৃজিতের যৌথ উদ্যোগে আসতে চলেছে এই ছবি।

তবে এই ছবিতে পরমব্রত আছেন কিনা সে নিয়ে ধন্দ থাকলেও ছবির পোস্টারে স্বস্তিকা মুখোপাধ্যায়ের নাম দেখা গিয়েছে। সুতরাং আবার প্রাক্তনের ছবিতে দেখা মিলবে স্বস্তিকার এ কথা বলা যেতেই পারে। দেবের প্রযোজনা সংস্থার ব্যানারে আসবে ছবিটি। সঙ্গীতের দায়িত্বে রয়েছেন অনুপম রায়। আগামী বছরের জানুয়ারি থেকেই এই ছবির শ্যুটিং শুরু হবে। 

আরও পড়ুন

প্রসঙ্গত,বক্স অফিসে মুখোমুখি হয়ে বারবার সৃজিত -দেবে ছোট-খাটো ঝামেলায় জড়িয়ে পড়েছেন। এর আগে 'ঠান্ডা লড়াই' চলছিল অভিনেতা- পরিচালকের মধ্যে। এমনকী দেব- সৃজিতের 'ব্যোমকেশ ও দুর্গ রহস্য' নিয়েও দু'জনের মধ্যে চাপানউতোর চলেছিল। কিন্তু দেবের ব্যোমকেশের ট্রেলার লঞ্চে সৃজিত তাঁর পুরো ব্যোমকেশের টিম নিয়ে হাজির হয়ে সকলকে চমকে দিয়েছিলেন। এর কিছুদিন পরই দেব ও রুক্মিণীকে পাশাপাশি নিয়ে ঘোষণা করেছিলেন নতুন উদ্যোগের কথা। এখন সৃজিত-দেবের এই টেক্কা কাকে কাকে টেক্কা দিতে পারে সেটাই দেখার। 

Advertisement

TAGS:
Advertisement