scorecardresearch
 

Actor Dev: 'এই পুজোতেই...', ভোট মিটতেই বড়সড় আপডেট দিলেন দেব

Actor Dev: লোকসভা নির্বাচন নিয়ে গত বেশ কিছুদিন দম ফেলার ফুরসৎ ছিল না অভিনেতা দেবের। ঘাটাল কেন্দ্রে নিজের প্রচার ছাড়াও দেব তৃণমূলের তারকা প্রচারের তালিকাতেও ছিলেন আর যে কারণে তাঁকে একাধিক জায়গাতেই ঘুরতে হয়েছে। যার ঝলক সোশ্যাল মিডিয়ায় পাওয়া গিয়েছে প্রতিদিনই। ২৫ মে ঘাটাল কেন্দ্রের ভোটপর্ব মিটেছে।

Advertisement
অভিনেতা দেব অভিনেতা দেব
হাইলাইটস
  • লোকসভা নির্বাচন নিয়ে গত বেশ কিছুদিন দম ফেলার ফুরসৎ ছিল না অভিনেতা দেবের।

লোকসভা নির্বাচন নিয়ে গত বেশ কিছুদিন দম ফেলার ফুরসৎ ছিল না অভিনেতা দেবের। ঘাটাল কেন্দ্রে নিজের প্রচার ছাড়াও দেব তৃণমূলের তারকা প্রচারের তালিকাতেও ছিলেন আর যে কারণে তাঁকে একাধিক জায়গাতেই ঘুরতে হয়েছে। যার ঝলক সোশ্যাল মিডিয়ায় পাওয়া গিয়েছে প্রতিদিনই। ২৫ মে ঘাটাল কেন্দ্রের ভোটপর্ব মিটেছে। এখন ৪ জুন রেজাল্টের অপেক্ষা। আর এরই মাঝে দেব ফিরে এলেন আবার নিজের চেনা জগতে। দিলেন বড়সড় আপডেটও। 

গত বছর সৃজিত মুখোপাধ্যায় ঘোষণা করেছিলেন যে তিনি দেব ও রুক্মিণীকে নিয়ে টেক্কা তৈরি করতে চলেছেন। সেই মতো এই বছরের জানুয়ারি থেকে টেক্কা ছবির শ্যুটিংও শুরু হয়ে যায়। ছবির প্রথম পর্বে শ্যুটিং মিটিয়ে তবে দেব লোকসভা নির্বাচনের কাজ সামলাতে পেরেছেন। তবে কবে আসছে দেবের টেক্কা, তা নিয়ে দর্শকদের মনে কৌতুহল ছিল বরাবরই। যদিও কানাঘুঁষো শোনা যাচ্ছিল যে হয়ত পুজোতেই আসতে পারে সৃজিত-দেবের টেক্কা। এবার সেই আশঙ্কাকেই সত্যি প্রমাণিত করলেন দেব। 

রবিবার দেব ফিরলেন টেক্কা লুকেই। সেই বাদামি রঙের শার্ট, উসকো-খুসকো চুল, গাল ভর্তি দাড়ি। এই ছবি শেয়ার করে দেব ক্যাপশেন জানিয়ে দিলেন টেক্কা আসছে এই পুজোতে। টেক্কার প্রথমভাগের শ্যুটিং শেষের খবর শেয়ার করার সুখবরও অভিনেতা দিয়েছিলেন তাঁর ভক্তদের। সৃজিত মুখোপাধ্যায়ের সঙ্গে দেবের জুটি দেখতে তাই মুখিয়ে নেটিজেনরা। টেক্কা ছবির একাধিক শ্যুটিংয়ের দৃশ্য ফাঁস হয়েছে সোশ্যাল মিডিয়া পেজে। অভিনেতার ভক্তেরা রীতিমতো উত্তেজিত সিনেমাটি দেখার জন্য। দেব মানেই একের পর এক চমক পর্দায়, একথা বলাই যায়। 

Advertisement

শোনা গিয়েছে, দেব এই ছবিতে কিডনাপারের ভূমিকায় থাকছেন আর রুক্মিণীকে দেখা যাবে পুলিশ অফিসারের ভূমিকায়। ছবিতে থাকছেন স্বস্তিকা মুখোপাধ্যায়ও। প্রসঙ্গত, পুজোর সময় একাধিক ছবি মুক্তি পায়। যার তোড়জোড় শুরু হয়ে যায় অনেক আগে থেকেই। গত বছর সৃজিতের দশম অবতার মুক্তি পেয়েছিল পুজোর সময়ই। আর সেই ছবি বেশ হিটও হয়েছিল। এবার এই পুজোতে মুক্তি পাচ্ছে দেব-রুক্মিণীর টেক্কা। যা দেখার জন্য আর কয়েক মাস অপেক্ষা করতে হবে দর্শকদের। 

আরও পড়ুন

 

TAGS:
Advertisement