scorecardresearch
 

Pradhan Movie Trailer: ট্রেলারে দেব-সৌমিতৃষার মিষ্টি রোম্যান্স, বড়দিনেই মুক্তি পাবে 'প্রধান', দেখুন

Pradhan Movie Trailer: বাঘযতীন, ব্যোমকেশ চরিত্রের পর দেবকে প্রথমবার পুলিশ অফিসারের চরিত্রে দেখার জন্য বহুদিন ধরেই মুখিয়ে ছিলেন দর্শকেরা। একের পর এক সিনেমায় দেব নিজেকে নতুনভাবে নিয়ে আসছেন দর্শকদের কাছে। টনিক ও প্রজাপতি-এর পর এবার পরিচালক অভিজিৎ সেনের হাত ধরে পর্দায় প্রধান। এই ছবির মুহরৎ থেকে শ্যুটিং সবটা ঘিরেই ছিল প্রচুর কৌতুহল।

Advertisement
প্রধান ছবির ট্রেলার প্রধান ছবির ট্রেলার
হাইলাইটস
  • বাঘযতীন, ব্যোমকেশ চরিত্রের পর দেবকে প্রথমবার পুলিশ অফিসারের চরিত্রে দেখার জন্য বহুদিন ধরেই মুখিয়ে ছিলেন দর্শকেরা। একের পর এক সিনেমায় দেব নিজেকে নতুনভাবে নিয়ে আসছেন দর্শকদের কাছে। টনিক ও প্রজাপতি-এর পর এবার পরিচালক অভিজিৎ সেনের হাত ধরে পর্দায় প্রধান।

বাঘযতীন, ব্যোমকেশ চরিত্রের পর দেবকে প্রথমবার পুলিশ অফিসারের চরিত্রে দেখার জন্য বহুদিন ধরেই মুখিয়ে ছিলেন দর্শকেরা। একের পর এক সিনেমায় দেব নিজেকে নতুনভাবে নিয়ে আসছেন দর্শকদের কাছে। টনিক ও প্রজাপতি-এর পর এবার পরিচালক অভিজিৎ সেনের হাত ধরে পর্দায় প্রধান। এই ছবির মুহরৎ থেকে শ্যুটিং সবটা ঘিরেই ছিল প্রচুর কৌতুহল। আর এই ছবিতে দেবকে রাফ অ্যান্ড টাফ পুলিশ অফিসারের ভূমিকায় দেখা যাবে। আর দেবের বিপরীতে রয়েছেন টেলিভিশনের জনপ্রিয় মুখ সৌমিতৃষা কুণ্ডু। যাঁর মিঠাই সিরিয়াল বিপুল জনপ্রিয়তা পায়। প্রধান ছবির ট্রেলার আসতে চলেছে, তা আগেই জানা গিয়েছিল। সোমবার সপ্তাহের শুরুতেই সামনে এল এই ট্রেলার।  

এই ছবিতে দেবের পাশাপাশি সোহম চক্রবর্তীকে দেখা গিয়েছে পুলিশ অফিসারের ভূমিকায়। ছবির ট্রেলারে দেখা গিয়েছে, দেবের চরিত্রের নাম দীপক প্রধান। ট্রেলারের প্রথমেই দেব ও সৌমিতৃষার মিষ্টি সংসার দেখানো হয়েছে। অপরদিকে এক অসহায় বৃদ্ধ দম্পতিকেও দেখানো হয়েছে, যাঁরা ছেলের অত্যাচারে অতিষ্ট। এবার দেব ও এই বৃদ্ধ দম্পতি কীভাবে একসূত্রে বেঁধে যায়, সেটাই দেখার। ছবিতে ধূসর চরিত্রে দেখা যাবে একেনবাবু খ্যাত অনির্বাণ চক্রবর্তীকে। 

এই ছবির শ্যুটিং হয়েছে উত্তরবঙ্গে। যার ঝলক দেখা গিয়েছে অভিনেতা-অভিনেত্রীদের সোশ্যাল মিডিয়া পেজে। এই ছবির আরও এক ইউএসপি হল, আটবছর পর দেব ও সোহমকে দেখা যাবে একসঙ্গে কাজ করতে। ট্রেলার দেখেই বোঝা গিয়েছে একেবারে পারিবারিক একটি ছবি। অন্য ধরনের ছবি করার পর দেব তাঁর পুরনো জায়গাতে ফিরছেন। প্রধানকে বাণিজ্যিক ছবি অনায়াসেই বলা যেতে পারে। রোম্যান্স, মারপিট, আবেগ, ড্রামা, ষড়যন্ত্র সবই রয়েছে ভরপুর।

আরও পড়ুন

এই ছবির হাত ধরে বহুদিন পর রূপোলি পর্দায় ফিরছেন পৌরমাতা অনন্যা বন্দ্যোপাধ্যায়। কিছুদিন আগেই প্রধান ছবির পোস্টার মুক্তি পেয়েছে। টনিক, প্রজাপতির সাফল্যের পর দেবের এটি তিন নম্বর ছবি। টনিক ছবির পর ফের পরাণ বন্দ্যোপাধ্যায় ও দেবকে একসঙ্গে দেখার সুযোগ পাবেন দর্শকেরা। দর্শকদের ভালোলাগার সব ধরনের রসদ উপস্থিত এই ছবিতে। প্রধান ছবিতে দেব-সৌমিতৃষা ছাড়াও রয়েছেন কনীনিকা বন্দ্যোপাধ্যায়, মমতা শঙ্কর, বিশ্বনাথ বসু, তুলিকা বসু সহ অন্যান্যরা। বড়দিনেই মুক্তি পাবে দেব-সৌমিতৃষার প্রধান। 

Advertisement

Advertisement