scorecardresearch
 

Dhinchak Puja Viral: হলিউডের গান রিক্রিয়েট করে ইন্টারনেটে ঝড় ঢিনচ্যাক পুজার

Dhinchak Puja Viral: হলিউডের গান রিক্রিয়েট করে ইন্টারনেটে ঝড় ঢিনচ্যাক পুজার। এমিনেমের বিখ্যাত গান "লুজ ইয়োরসেল্ফ' (Eminem’s Lose Yourself) গেয়ে চর্চায় চলে এসেছেন। এই ট্র্যাকে ঢিনচ্যাক পুজা (Dhinchak Pooja) নিজের লিরিকস দিয়েছেন এবং রিক্রিয়েট (Recreation) করে দর্শক মনোরঞ্জনের চেষ্টা করেছেন। যদিও প্রশংসার চেয়ে মিলছে গঞ্জনাই বেশি...

Advertisement
ঢিনচ্যাক পূজার নতুন গান ভাইরাল ঢিনচ্যাক পূজার নতুন গান ভাইরাল
হাইলাইটস
  • ইন্টারনেটে ফের ঝড় ঢিনচ্যাক পুজার
  • হলিউডের গান রিক্রিয়েট করেছেন পুজা
  • এমিনেমের বিখ্যাত গানে নিজের লিরিকস

Dhinchak Pooja recreates Eminem’s Lose Yourself: ঢিনচ্যাক পূজা আরও একবার ফিরে এসেছেন ইউটিউবে। ইন্টারনেটে তিনি এখন সবচেয়ে বেশি ভাইরাল। মুহূর্তের মধ্যে তার নতুন ভিডিও ভাইরাল হয়ে গিয়েছে। তিনি হলিউড সিঙ্গার এমিনেম এর Rap গান "লুজ ইয়োরসেল্ফ' (Eminem’s Lose Yourself) গেয়ে চর্চায় চলে এসেছেন। এই ট্র্যাকে ঢিনচ্যাক পুজা (Dhinchak Pooja) নিজের লিরিকস দিয়েছেন এবং রিক্রিয়েট (Recreation) করে দর্শক মনোরঞ্জনের চেষ্টা করেছেন। সঙ্গে এর মধ্যে নিজের কিছু সিগনেচার স্টেপসও (Signature Steps) তিনি ইনপুট করেছেন। এই গান শুক্রবার পূজা নিজের ইউটিউব (YouTube) চ্যানেলে পোস্ট করে দিয়েছেন।

ঢিনচ্যাক পূজার নতুন গান

এই গানের যদি কথা বলি, তাহলে এর লিরিকস রিক্রিয়েট করে দিয়েছেন। সঙ্গে এমিনেমের মিউজিক এর ভিডিও-ও রিক্রিয়েট করার চেষ্টা করেছেন। গানের লিরিক্স ইনস্পিরেশনাল রাখা হয়েছে। যাতে দর্শকেরা নির্ভীকভাবে বেঁচে থাকার বার্তা পেতে পারেন। অন্যদের বিচার-বিবেচনার ওপর নির্ভর না করে এগিয়ে যাওয়ার বার্তা রয়েছে ভিডিওতে। বিগ বস ইলেভেনের কনটেস্টান্ট ছিলেন পুজা।

এই গান দেখে ঢিনচ্যাক পূজার ফ্যানেরা মিশ্র প্রতিক্রিয়া দিয়েছেন। কেউ তাকে নিয়ে ট্রোল করেছেন। আবার কেউ বলে গিয়েছেন কোন ওয়েব বেঁচে থাকলে তাকেও নিয়ে এসো। সেখানে এক ইউজার লিখেছেন যে তিনি গান কেন গান সেটাই বুঝতে পারিনা। যখন তিনি গান করতে পারেন না, তাহলে গান করা উচিত নয়। তার উপর আক্রমণও ট্রোলিং দিয়ে,  তাও তিনি শুধরে যান না কেন?


ঢিনচ্যাক পূজার লেটেস্ট গান ভাইরাল

ইউটিউবে হইচই শুরু হয়ে গিয়েছে গানটি নিয়ে। লোকে পছন্দ করুন আর নাই করুক ভাইরাল হয়ে গিয়েছে। জানিয়ে দেওয়া যাক ২০১৭ সালে তার গান "সেলফি ম্যায়নে লে লিয়া আজঠ খুব ভাইরাল হয়েছিল। ইউটিউবে গান মিলিয়ন ভিউজ আদায় করে নিয়েছিল। সোশ্যাল মিডিয়াতে দর্শকদের মধ্যে নিজের পপুলারিটি বাড়িয়ে নেন তিনি। ঢিনচ্যাক পূজা একাধিক গান রিলিজ করেন, পূজা এবং তার গানের উপর জমিয়ে মিমস তৈরি হয়। তাতে অবশ্য ঢিনচ্যাক পূজা থোরাই কেয়ার করেন!

Advertisement

Advertisement