scorecardresearch
 

Upcoming Bengali Movie 2024: ভাগ্য খুলল ডাকাত সর্দারের, 'রঘু ডাকাত' হয়ে ফিরছেন দেব, কবে থেকে শ্যুটিং?

Upcoming Bengali Movie 2024: গোলন্দাজ মুক্তি পাওয়ার পরপরই রঘু ডাকাত ছবির পোস্টার সামনে এসেছিল। তবে ছবির পোস্টার প্রকাশ্যে এলেও গত দুবছর ধরে এই ছবি নিয়ে কোনও তথ্য সামনে নিয়ে আসেননি পরিচালক ধ্রুব বন্দ্যোপাধ্যায়। সেই সময় অনেকেই মনে করেছিলেন যে হয়ত রঘু ডাকাত আর তৈরি হবে না।

Advertisement
রঘু ডাকাত রঘু ডাকাত
হাইলাইটস
  • গোলন্দাজ মুক্তি পাওয়ার পরপরই রঘু ডাকাত ছবির পোস্টার সামনে এসেছিল।

গোলন্দাজ মুক্তি পাওয়ার পরপরই রঘু ডাকাত ছবির পোস্টার সামনে এসেছিল। তবে ছবির পোস্টার প্রকাশ্যে এলেও গত দুবছর ধরে এই ছবি নিয়ে কোনও তথ্য সামনে নিয়ে আসেননি পরিচালক ধ্রুব বন্দ্যোপাধ্যায়। সেই সময় অনেকেই মনে করেছিলেন যে হয়ত রঘু ডাকাত আর তৈরি হবে না। কিন্তু বছর শেষেই ভাগ্য ফিরল শতাব্দী প্রাচীন জনপ্রিয় ডাকাত সর্দারের। শোনা যাচ্ছে, খুব শীঘ্রই এই ছবির শ্যুটিং শুরু হতে চলেছে। 

রঘু ডাকাত নিয়ে পরিচালক যে বহুদিন ধরেই প্রস্তুতি চালাচ্ছেন তা বহু আগেই তিনি জানিয়েছিলেন। আর রঘু ডাকাতের ভূমিকায় দেখান যাবে দেবকে। গোলন্দাজ ছবির মুক্তির পরই ধ্রুব ঘোষণা করেছিলেন যে তিনি দেবকে নিয়ে রঘু ডাকাত তৈরি করবেন। কিন্তু ঘোষণা ও পোস্টার সামনে আসার পরও কাজ এগোয়নি এ ছবির। ধ্রুব একাধিক বার জানিয়েছিলেন যে, ছবির বাজেটের কথা ভেবেই তিনি সময় নিয়ে কাজ শুরু করতে চান। ধ্রুব জানিয়েছিলেন তিনি সময় নিচ্ছেন এই ছবিটার জন্য। আর তখনই সকলে ভেবে বসেন যে এই ছবির ভবিষ্যৎ অন্ধকার। শোনা যাচ্ছে, পরিচালক এবং তাঁর টিম এই ছবির প্রাথমিক চিত্রনাট্যের কাজ সম্পূর্ণ করেছেন। সম্প্রতি প্রযোজনা সংস্থার সঙ্গে তাঁর একপ্রস্ত মিটিংও হয়েছে বলেও খবর।  

সবকিছু ঠিকঠাক থাকলে ২০২৪-এর এপ্রিল থেকে শুরু হতে পারে ছবির শ্যুটিং। এই বছরেই আবার সৃজিত মুখোপাধ্যায়ের থ্রিলার ছবিতেও দেখা যাবে দেব-রুক্মিণীকে। অতএব দেব সেই ছবির শ্যুটিং নিয়েও ব্যস্ত থাকবেন। টলি পাড়ার খবর, সৃজিতের ছবির শ্যুটিং শেষ করে তার পরেই নাকি দেব ‘রঘু ডাকাত’-এর শ্যুটিং শুরু করবেন। এ বছর বড়দিনের ছুটিতে মুক্তি পাচ্ছে দেবের প্রধান। এ বছরও দেব গোটা বছরই ব্যস্ত ছিলেন ছবি নিয়ে। পরের বছরও একই দশা হতে চলেছে। হাতে একের পর এক ছবি রয়েছে। 

আরও পড়ুন

Advertisement

এর ওপর আবার নিজের প্রযোজনা সংস্থা থেকে কোনও ছবি তৈরি করছেন কিনা তা এখনও জানা যায়নি। তবে এখানে অন্য একটি সম্ভাবনাও জোরালো হচ্ছে। দেব-রুক্মিণীকে নিয়ে সৃজিতের ছবিটি যে আগামী বছর পুজোয় আসছে, তা আগেই ঘোষণা করা হয়েছে। অন্য দিকে ‘কাবুলিওয়ালা’-র পর এখনও পর্যন্ত প্রযোজনা সংস্থা এসভিএফ-এর হাতে সব থেকে বড় ছবি ‘রঘু ডাকাত’। ফলে ছবিটির পুজোয় মুক্তি পাওয়ার সম্ভাবনা বেশি। কিন্তু দেব নিজে কি পুজোয় তাঁর দুটো ছবি আনতে চাইবেন? নিশ্চয়ই নয়। সে ক্ষেত্রে কোন ছবিটি কবে মুক্তি পাবে, তা নিয়ে কৌতূহল এখন থেকেই তৈরি হয়েছে।  
 

TAGS:
Advertisement