scorecardresearch
 

Mishmee Das: 'দাদাভাই' রণজয়ের সঙ্গে প্রেম করছেন ? রচনার কাছে খোলসা করলেন মিশমি

Mishmee Das: টেলিপাড়ায় জোর গুঞ্জন প্রেম করছেন নাকি মিশমি দাস ও রণজয় বিষ্ণু। সোহিনীর সঙ্গে ব্রেকআপের পর রণজয় কার সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন নাকি সিঙ্গল রয়েছেন, তা নিয়ে জল্পনা ছিল তুঙ্গে। সোহিনী-শোভনের বিয়ের খবরে মর্মাহত হলেও রণজয়ের নতুন সম্পর্ক নিয়েও গুঞ্জন চলছে। বেশ কিছুদিন ধরেই টেলিপাড়ায় শোনা যাচ্ছে রণজয় ও মিশমির সম্পর্কের গুঞ্জন।

Advertisement
মিশমি দাস-রণজয় বিষ্ণু ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম মিশমি দাস-রণজয় বিষ্ণু ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • টেলিপাড়ায় জোর গুঞ্জন প্রেম করছেন নাকি মিশমি দাস ও রণজয় বিষ্ণু

টেলিপাড়ায় জোর গুঞ্জন প্রেম করছেন নাকি মিশমি দাস ও রণজয় বিষ্ণু। সোহিনীর সঙ্গে ব্রেকআপের পর রণজয় কার সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন নাকি সিঙ্গল রয়েছেন, তা নিয়ে জল্পনা ছিল তুঙ্গে। সোহিনী-শোভনের বিয়ের খবরে মর্মাহত হলেও রণজয়ের নতুন সম্পর্ক নিয়েও গুঞ্জন চলছে। বেশ কিছুদিন ধরেই টেলিপাড়ায় শোনা যাচ্ছে রণজয় ও মিশমির সম্পর্কের গুঞ্জন। আর তা নিয়েই দিদি নম্বর ১-এ সবটা খোলসা করলেন নায়িকা নিজেই। 

কোন গোপনে মন ভেসেছে ধারাবাহিকে ভাই-বোনের চরিত্রে দেখা যাচ্ছে রণজয় ও মিশমিকে। রিল লাইফের দাদার প্রেমেই নাকি মশগুল মিশমি। যদিও রণজয়-মিশমি দুজনের কেউই এই কথা মানতে নারাজ। আর তা নিয়ে দিদি নম্বর ১-এ রচনা বন্দ্যোপাধ্যায় ঠাট্টা-তামাশা করতে ভুললেন না। হ্যাঁ, সম্প্রতি 'দিদি নম্বর ওয়ান'-এর মঞ্চে এসেছিলেন অভিনেত্রী মিশমি দাস। সেখানেই উঠে এল রণজয় প্রসঙ্গ।

মিশমিকে রচনা জিজ্ঞেস করেন, ‘দাদা তো ফিট করে গেছে মনে হচ্ছে।’ এই উত্তরে মিশমি হেসে ফেলেন এবং বলেন, ‘আরে দাদা তো দাদাই। আসলে বিষয়টা এতটাই Funny, এমনকি সেটেও সবাই বলে মিশমির দাদাভাই।’ এমন কথা শুনে হেসে ফেলন রচনা। তবে মিশমির পাশে থাকা আর এক প্রতিযোগী ঋ বলেন, 'এইরকমভাবে কিন্তু সম্পর্ক হয় জানো তো! এই রকমভাবেই দেখবে একদিন…'। মিশমি বলেন, রণদা কিন্তু এবার আমায় মারবে। আমরা তো কথাই বলতে পারব না, বিষয়টা এতটাই অস্বস্তিকর হয়ে যাচ্ছে। এর সবকিছুর মধ্যে এটা বোঝাতে চাইছেন যে তাঁর ও রণজয়ের মধ্যে প্রেম-ভালবাসার কোনও সম্পর্ক নেই। 

Advertisement

তবে রচনা কিন্তু তবু মজা করতে ছাড়লেন না। বললেন, ‘মানে রাখি পরাতে পরাতে সিঁদুর পরিয়ে দেবে।’ একথায় উপস্থিত সকলেই তখন হো হো করে হেসে উঠলেন। রচনা ফের বলেন, ‘আমি খানিকটা এগিয়ে দিলাম, এবার তুই বল…’। মিশমি উত্তরে হাসতে হাসতে হাত জোর করে বলেন, ‘আমি আর কিছু বলব না।’ প্রসঙ্গত, রণজয় ও মিশমির সম্পর্ক নিয়ে আগেও জল্পনা হয়েছে। যদিও বারবার তাঁরা নিজেদেরকে দাদা-বোন বলেই দাবি করে এসেছেন। রণজয় বরাবরই বলে এসেছেন তিনি সিঙ্গল আছেন।

আরও পড়ুন

 

Advertisement