scorecardresearch
 

Tollywood Movie: দেড়বছর পর বড়পর্দায় ফিরছেন সায়নী, থাকছেন মদনও, কোন ছবিতে জানেন?

Tollywood Movie: আগামী বছরের জানুয়ারিতে মুক্তি পাবে পরিচালক রাম কমলের 'নটী বিনোদিনী'। আর তারই মাঝে পরিচালক তাঁর পরবর্তী ছবি লক্ষ্মীকান্তপুর লোকাল-এর ঘোষণা করে দিলেন। এই ছবিতে টলিউডের একঝাঁক তারকার সঙ্গে দেখা যাবে তৃণমূলের দুই নেতা-নেত্রীকে।

Advertisement
সায়নী-মদন একসঙ্গে বড়পর্দায় সায়নী-মদন একসঙ্গে বড়পর্দায়
হাইলাইটস
  • আগামী বছরের জানুয়ারিতে মুক্তি পাবে পরিচালক রাম কমলের 'নটী বিনোদিনী'।

আগামী বছরের জানুয়ারিতে মুক্তি পাবে পরিচালক রাম কমলের 'নটী বিনোদিনী'। আর তারই মাঝে পরিচালক তাঁর পরবর্তী ছবি লক্ষ্মীকান্তপুর লোকাল-এর ঘোষণা করে দিলেন। এই ছবিতে টলিউডের একঝাঁক তারকার সঙ্গে দেখা যাবে তৃণমূলের দুই নেতা-নেত্রীকে। এছাড়াও এই ছবিতে রয়েছেন ঋতুপর্ণা সেনগুপ্ত, কৌশিক গঙ্গোপাধ্যায়, পাওলি দাম সহ একাধিক চেনা মুখের সারি। 

ছবির নাম শুনেই বুঝতে একেবারে মধ্যবিত্ত, ছাপোষা জীবনের গল্প। সমসময়ের আর্থ সামাজিক পরিবেশে বিভিন্ন শ্রেণীর মানুষের জীবনযাত্রা ও তাদের পারস্পরিক সম্পর্ক নিয়েই তৈরি হতে চলেছে এই লক্ষ্মীকান্তপুর লোকাল। এই ছবির নামেই স্পষ্ট যে এই লোকাল ট্রেনে রোজের যাত্রীদের জীবনযাত্রা ও তাঁদের মধ্যেকার সম্পর্ককেই তুলে ধরা হবে। এই সিনেমায় ঋতুপর্ণা সেনগুপ্তকে মধ্যবিত্ত পরিবারের গৃহবধূর ভূমিকায় দেখা যাবে। বিপরীতে থাকবেন কৌশিক গাঙ্গুলি। ২৫ বছর পার করা এক দম্পতির গল্প দেখানো হবে এই ছবিতে। 

অপরদিকে, এই পরিবারের পরিচারিকার ভূমিকায় রয়েছেন পাওলি দাম। যে প্রতিদিন লক্ষ্মীকান্ত লোকালে চেপে শত শত মানুষের ভিড়ে আসে কাজ করতে। ছবিটির প্রযোজক সঙ্গীতা সিনহা। তিনিও অভিনয় করছেন, তাঁকে দেখা যাবে ইন্দ্রনীল সেনগুপ্তের বিপরীতে। এই দম্পতির বাড়িতে কাজ করতে আসে চান্দ্রেয়ী ঘোষ। তবে এই ছবির প্রধান ইউএসপি হল তৃণমূল সাংসদ সায়নী ঘোষ। প্রায় দেড় বছর পর সায়নী বড়পর্দায় ফিরছেন। আবার প্রলয় সিরিজে সায়নীর অভিনয় দেখেই পরিচালক তাঁকে এই ছবির প্রস্তাব দেন। এছাড়াও এই ছবিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে মদন মিত্রকে। রাজনৈতিক নেতার ভূমিকায় অভিনয় করবেন মদন মিত্র। এছাড়াও রয়েছেন জন ভট্টাচার্য, রাজনন্দিনী পাল, দেবাশিস মণ্ডল সহ অন্যান্যারা।

আরও পড়ুন

Advertisement

 সেপ্টেম্বর থেকেই শ্যুটিং শুরু হয়ে গিয়েছে। গল্পের সঙ্গে সামঞ্জস্য রেখেই সিনেমার নাম রাখা হয়েছে ‘লক্ষ্মীকান্তপুর লোকাল’। সঙ্গীতের একটা আলাদা গুরুত্ব রয়েছে এই ছবিতে। জানা গিয়েছে, এই দায়ভার মণীশ চক্রবর্তীর উপরই সঁপেছেন পরিচালক। শহর কলকাতার বিভিন্ন স্থানে হবে শ্যুটিং হচ্ছে। আগামী বছর এপ্রিলে এই ছবি মুক্তির কথা ঠিক হয়েছে। 

Advertisement