scorecardresearch
 

Srijit Mukherjee: হঠাৎ অসুস্থ সৃজিত, মিথিলাকে সঙ্গে নিয়ে হাসপাতালে, কেমন আছেন পরিচালক?

Srijit Mukherjee: বুধবার সকাল থেকেই টলিউডের অন্দরে ছড়িয়ে পড়ে যে অসুস্থ পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। এমনকী বাংলাদেশ থেকে নাকি ছুটে এসেছেন সৃজিতের স্ত্রী রফিয়াত রশিদ মিথিলা। পরিচালক-স্বামীর অসুস্থতার খবর পেয়েই নাকি তিনি তড়িঘড়ি চলে এসেছেন কলকাতায়।

Advertisement
অসুস্থ সৃজিত মুখোপাধ্যায় অসুস্থ সৃজিত মুখোপাধ্যায়
হাইলাইটস
  • বুধবার সকাল থেকেই টলিউডের অন্দরে ছড়িয়ে পড়ে যে অসুস্থ পরিচালক সৃজিত মুখোপাধ্যায়।
  • এমনকী বাংলাদেশ থেকে নাকি ছুটে এসেছেন সৃজিতের স্ত্রী রফিয়াত রশিদ মিথিলা।
  • পরিচালক-স্বামীর অসুস্থতার খবর পেয়েই নাকি তিনি তড়িঘড়ি চলে এসেছেন কলকাতায়।

বুধবার সকাল থেকেই টলিউডের অন্দরে ছড়িয়ে পড়ে যে অসুস্থ পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। এমনকী বাংলাদেশ থেকে নাকি ছুটে এসেছেন সৃজিতের স্ত্রী রফিয়াত রশিদ মিথিলা। পরিচালক-স্বামীর অসুস্থতার খবর পেয়েই নাকি তিনি তড়িঘড়ি চলে এসেছেন কলকাতায়। যদিও সোশ্যাল মিডিয়ায় সকলকে আশ্বস্ত করে সৃজিত জানিয়েছেন যে তিনি এখন সুস্থ রয়েছেন। 

বুধবার সকাল থেকেই টলি পাড়ার আনাচে কানাচে শোনা যাচ্ছিল যে সৃজিতের বুকে ব্যথা দেখা দিয়েছে। পরীক্ষা চলছে। তবে আসল কথা জানালেন সৃজিত-ঘরণী মিথিলা। মিথিলা জানিয়েছেন, সম্প্রতি চিকিৎসকের কাছে যেতে হয়েছিল পরিচালককে। তিনি কিছু পরীক্ষার নিদান দিয়েছিলেন। সেই পরীক্ষা করাতেই তিনি বুধবার হাসপাতালে পৌঁছোন। মিথিলা এখন কলকাতায়। তিনি সৃজিতের সঙ্গেই ছিলেন। দু’জনকে হাসপাতালে দেখেই তাঁর অসুস্থতার খবর ছড়িয়ে পড়ে। 

মিথিলা এও জানান যে সৃজিত এখন সম্পূর্ণ সুস্থ আছেন। এর আগেই মজা করে ফেসবুকে পোস্ট করেন সৃজিত। সেখানে পরিচালক কাজ থেকে ছুটি নিয়েছেন বলে জানিয়ে পোস্টে লেখেন, ‘প্রতিদিনের মতো আজও কাজে যাব ঠিক করেছিলাম। কিন্তু মত বদলে গেল!’ এরপর আবারও নিজের সুস্থতার খবর জানিয়ে ফেসবুকের পোস্টে পরিচালক লেখেন,  ‘সকলকে অসংখ্য ধন্যবাদ আমার খোঁজ নেওযার জন্য। আমার চিকিৎসক জানিয়েছে আমার ফেসবুক-টুইটারের মতো আমার হার্টে কোনও ব্লক নেই।’

আরও পড়ুন

বেশ কিছুদিন ধরেই সৃজিতৃমিথিলার বিচ্ছেদ নিয়ে গুঞ্জন তুঙ্গে ছিল। বেশ কিছু দিন ধরেই রটেছিল, সৃজিত-মিথিলা আলাদা হয়ে যাচ্ছেন। মেয়ে আয়রাকে নিয়ে বাংলাদেশে ফিরে গিয়েছেন অভিনেত্রী। পরিচালক এই নিয়ে মুখ না খুললেও। মিথিলা সেই সময় ইওরোপে। দেশে ফিরে মিথিলা স্পষ্ট জানিয়ে দেন যে সবটাই ভুয়ো খবর। এই মুহূর্তে তিনি কলকাতায় আছেন এবং সৃজিতকে সঙ্গে নিয়ে হাসপাতালে যাওয়া মানে তাঁর সঙ্গে পরিচালকের সম্পর্ক ঠিকঠাকই রয়েছে। 

Advertisement

‘ব্যোমকেশ ও দুর্গ রহস্য’র সিরিজের শ্যুট সবে শেষ করেছেন। তারপরেই ব্যস্ত পরের ছবি ‘দশম অবতার’-এর রেকিতে। কোনও ছুটি না নিয়েই কাজ শুরু করে দিয়েছেন পরিচালক। ছবির মূল আকর্ষণ প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, যিশু সেনগুপ্ত, অনির্বাণ ভট্টাচার্য, শুভশ্রী গঙ্গোপাধ্যায়। এসভিএফের প্রযোজনায় ‘কপ ওয়ার্ল্ড’-এর ছবিটি মুক্তি পাওয়ার কথা পুজোয়। আর এই টানা কাজ করার কারণেই একটু অসুস্থ হয়ে পড়েছিলেন পরিচালক, এটাই মনে করছেন সকলে।   

 

Advertisement