scorecardresearch
 

Ditipriya Roy: নতুন প্রেমে বুঁদ দিতিপ্রিয়া, এর আগে ত্রিকোণ প্রেমে জড়িয়েছিলেন 'রানিমা'

Ditipriya Roy: চুপিসারে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন রানি রাসমণি খ্যাত দিতিপ্রিয়া রায়। কাকপক্ষীতেও টের পাননি অভিনেত্রী যে প্রেম করছেন। দোলের দিন প্রথমবার নিজের মনের মানুষকে সামনে আনলেও, তাঁর মুখ দেখা যায়নি। যদিও দিতিপ্রিয়া অকপটে স্বীকার করেছেন যে তিনি প্রেম করছেন। তবে এখনই সবটা জানাতে নারাজ দিতিপ্রিয়া।

Advertisement
দিতিপ্রিয়া রায় ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম দিতিপ্রিয়া রায় ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • চুপিসারে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন রানি রাসমণি খ্যাত দিতিপ্রিয়া রায়।

চুপিসারে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন রানি রাসমণি খ্যাত দিতিপ্রিয়া রায়। কাকপক্ষীতেও টের পাননি অভিনেত্রী যে প্রেম করছেন। দোলের দিন প্রথমবার নিজের মনের মানুষকে সামনে আনলেও, তাঁর মুখ দেখা যায়নি। যদিও দিতিপ্রিয়া অকপটে স্বীকার করেছেন যে তিনি প্রেম করছেন। তবে এখনই সবটা জানাতে নারাজ দিতিপ্রিয়া। ধীরে ধীরে তিনি তাঁর প্রেমিকের সঙ্গে সকলের পরিচয় করিয়ে দেবেন। দিতিপ্রিয়া এই মুহূর্তে সম্পর্কে জড়ালেও, এর আগে একাধিক জনের সঙ্গে তাঁর সম্পর্কের খবর সামনে এসেছিল। 

নাম জড়ায় বিশ্ববসু-সুহোত্রর সঙ্গে
২২ বছরের দিতিপ্রিয়ার সঙ্গে প্রেমের ফিসফাস শোনা যেত অভিনেতা বিশ্ববসু বিশ্বাসের সঙ্গে। একই সিরিয়ালে কাজ করতে গিয়ে নাকি বিশ্ববসু ও দিতিপ্রিয়া প্রেমে পড়েছেন। তারই গুঞ্জন শোনা যেত টেলি পাড়ায় কান পাতলেই। যদিও দিতিপ্রিয়া জানান যে তিনি ও বিশ্ববসু খুব ভাল বন্ধু ছাড়া আর কিছুই নয়। তাঁদের সঙ্গে প্রেমের কোনও সম্পর্ক নেই। এরপর দিতিপ্রিয়ার সঙ্গে নাম জড়িয়েছিল সুহোত্র মুখোপাধ্যায়ের। সেই সময় সুহোত্র ও দিতিপ্রিয় ঘন ঘন ছবি দেওয়ার ফলে নেটিজেনরা মনেই করে নিয়েছিলেন যে তাঁদের মধ্যে কিছু একটা ঘটছে। কিন্তু পরে সত্যিটা সামনে আসে। জানা যায়, ডাকঘর ওয়েব সিরিজের জন্যই সুহোত্র ও দিতিপ্রিয়ার এই কাছাকাছি আসা। 

ত্রিকোণ প্রেমের গুঞ্জন
তবে দিতিপ্রিয়ার সঙ্গে আদৃত রায়ের সম্পর্কের গুঞ্জন বেশ অনেকদূরই এগিয়েছিল। শোনা গিয়েছিল, আদৃত ও দিতিপ্রিয়ার গাঢ় বন্ধুত্ব মোটেও পছন্দ ছিল না বিশ্ববসুর। আর যে কারণে নাকি তিনি মিঠাই সিরিয়ালটি ছেড়ে দেন। শোনা গিয়েছিল যে বন্ধুত্বের আড়ালে নাকি নতুন সম্পর্ক গড়ে উঠছে আদৃত ও দিতিপ্রিয়ার মধ‍্যে। যদিও পরে দুজনেই একসঙ্গে ছবি শেয়ার করে স্পষ্ট করে দিয়েছিলেন সবটাই গুজব। প্রকাশ‍্যে এসেছে আদৃতের দীর্ঘদিনের প্রেমিকা সুপ্রিয়ার ছবিও। তাতে বেশ কিছুদিনের জন‍্য ধামাচাপা পড়েছিল গুঞ্জন। 

আরও পড়ুন

Advertisement

অবশেষে প্রেমে পড়লেন
তবে দিতিপ্রিয়া বরাবরই নিজেকে সিঙ্গল বলেই দাবি করে এসেছিলেন। যদিও তাঁর প্রেমের সম্পর্ক নিয়ে কৌতুহলের শেষ ছিল না দিতিপ্রিয়ার ভক্তদের মধ্যে। বসন্ত উৎসবের দিনই দিতিপ্রিয়া জানিয়ে দিলেন যে তিনি প্রেম করছেন। গত ৩ মাস ধরে সম্পর্কে জড়িয়েছেন তিনি। দিতিপ্রিয়ার প্রেমিকের আনাগোনা রয়েছে বাড়িতেও। সম্প্রতি নায়িকার মা একটি পোস্ট করেন সোশ্যাল মিডিয়াতে। যেখানে তিনি তাঁর হবু জামাইয়ের ডাকনামটাও বলে ফেলেন। দিতিপ্রিয়ার মনের মানু।ের ডাকনাম রিভু। তবে সে কলকাতায় আসেন নমাসে ছমাসে একবার। দিতিপ্রিয়া একাধিক সাক্ষাৎকারে বলেছেন, ‘ছয় মাস হোক তারপর সবটুকু সবাইকে জানাব। শুধু এটুকু বলতে পারি আমার যার সঙ্গে সম্পর্ক রয়েছে সে এই ইন্ডাস্ট্রির কেউ নয়। সম্পূর্ণ আলাদা জগতের মানুষ। খুব শিগগিরই আমি সবার সঙ্গে পরিচয় করিয়ে দেব।’    

Advertisement