scorecardresearch
 

Mimi Chakraborty: মিমির মেদহীন পেটের ট্যাটুতে লুকিয়ে অন্য রহস্য, জানেন ?

Mimi Chakraborty: দু'বছর আগে সাংসদ-অভিনেত্রী মিমি চক্রবর্তী নেট দুনিয়ায় আগুন ধরান তাঁর নতুন ট্যাটুর প্রথম ছবি দিয়ে। এই ট্যাটুটি তাঁর তলপেটে রয়েছে। নির্মেদ পেটে এই ধরনের ট্যাটু দেখে স্বাভাবিকভাবেই ভক্তদের ঘুম উড়েছে। অভিনেত্রীর এই ট্যাটু তাঁর অনুগামীদের যে পছন্দ হয়েছে তা ছবিতে লাইকের সংখ্যা দেখেই বোঝা গিয়েছে।

Advertisement
মিমি চক্রবর্তী ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম মিমি চক্রবর্তী ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • দু'বছর আগে সাংসদ-অভিনেত্রী মিমি চক্রবর্তী নেট দুনিয়ায় আগুন ধরান তাঁর নতুন ট্যাটুর প্রথম ছবি দিয়ে।
  • এই ট্যাটুটি তাঁর তলপেটে রয়েছে। নির্মেদ পেটে এই ধরনের ট্যাটু দেখে স্বাভাবিকভাবেই ভক্তদের ঘুম উড়েছে।

এখন শুধু পোশাক বা ফ্যাশন সেন্স ঠিকঠাক থাকলেই কিন্তু স্টাইলিস্ট হওয়া যায় না। বর্তমান প্রজন্ম এখন শরীরে ট্যাটু করে দেহের সৌন্দর্য বাড়ানোর পাশাপাশি নিজেদেরও আরও সুন্দর করে তুলছেন। পুরুষ হোক বা মহিলা ট্যাটু অনেকেরই পছন্দ। কেউ কেউ ট্যাটু করান তাঁর ব্যক্তিত্ব অনুযায়ী আবার কেউ কেউ ট্যাটু করান পুরনো কোনও দাগ বা ক্ষতচিহ্ন ঢাকতে। টলিউড অভিনেত্রীদের শরীরেও রয়েছে এরকমই কিছু ট্যাটু। যা দেখে তাঁর ভক্তদের রাতের ঘুম ওড়ার জোগাড়। 

তলপেটে ট্যাটু মিমির
দু'বছর আগে সাংসদ-অভিনেত্রী মিমি চক্রবর্তী নেট দুনিয়ায় আগুন ধরান তাঁর নতুন ট্যাটুর প্রথম ছবি দিয়ে। এই ট্যাটুটি তাঁর তলপেটে রয়েছে। নির্মেদ পেটে এই ধরনের ট্যাটু দেখে স্বাভাবিকভাবেই ভক্তদের ঘুম উড়েছে। অভিনেত্রীর এই ট্যাটু তাঁর অনুগামীদের যে পছন্দ হয়েছে তা ছবিতে লাইকের সংখ্যা দেখেই বোঝা গিয়েছে। কিন্তু এই ট্যাটুর করানোর পেছনে রয়েছে গভীর রহস্য। অনেকেই সেই রহস্যটি কিন্তু জানেন না। 

মিমির পেটে ট্যাটু ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম

 

আরও পড়ুন: Mimi Chakraborty: 'বাংলার জন্য কী এমন করেছেন', প্রাইড অফ বেঙ্গল অ্যাওয়ার্ড জিতে ট্রোলড মিমি

পালকের ট্যাটু দাগ লোকানোর জন্য
মিমি চক্রবর্তীর ডান হাতে এবং ডান দিকেরই তলপেটে ট্যাটু রয়েছে। ডান হাতের নটরাজ ট্যাটুটি মিমি হামেশাই ফ্লন্ট করেন। তবে মাঝেমধ্যেই মিমির পোশাকের ফাঁক দিয়ে উঁকি দেয় তলপেটের ট্যাটুটি। বছর কয়েক আগে ইনস্টাগ্রাম স্টোরিতে এই মিরর সেলফি পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছিলেন মিমি। ডানদিকের তলপেটে এই পালকের মতো যে ট্যাটুটি করিয়েছেন মিমি, তা আসলে দাগ লুকানোর জন্য। আসলে এই জায়গায় অ্যাপেনডিক্স অপারেশনের দাগ লোকাতেই মিমি এখানে ট্যাটু করিয়েছিলেন। 

Advertisement

আরও পড়ুন: Mimi Chakraborty: আহত মিমি-আঙুলে সেলাই, আরোগ্য কামনায় শুভশ্রী

অ্যাপেনডিক্স অপারেশনের দাগ ঢাকতে
এক সাক্ষাৎকারে মিমি বলেছিলেন যে ক্রপ টপ পরার এই দাগ খুবই বাজে দেখাত। তাই ওই দাগ ঢাকতেই তিনি ওই জায়গায় ট্যাটু করিয়েছিলেন। সেই সময়ই মিমি জানিয়েছিলেন, 'কাটা দাগটা একটু অদ্ভূত লাগছিল তাই আমি ভাবলাম ট্যাটু করে সেটা ঢেকে ফেলি। এখন আমি আরও বেশি করে ক্রপ টপ পরতে পারব'। সেই সময়ই মিমি জানিয়েছিলেন, 'কাটা দাগটা একটু অদ্ভূত লাগছিল তাই আমি ভাবলাম ট্যাটু করে সেটা ঢেকে ফেলি। এখন আমি আরও বেশি করে ক্রপ টপ পরতে পারব'। অন্যদিকে নিজের হাতের এই নটরাজ ট্যাটুকে নিজের লাকি চার্ম মনে করেন মিমি। এটি তাঁর প্রথম ট্যাটু। বছর খানেক আগেও ইনস্টাগ্রামে এই ট্যাটুর এক ছবি পোস্ট করে মিমি লিখেছিলেন- আমার বিশ্বাস, আমার আরাধ্য দেবতা, আমার নটরাজ, আমার শিব, আমার ভক্তি।

মিমি চক্রবর্তী ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম

 

আরও পড়ুন: Mimi Chakraborty: চারদিকে পড়ে রক্ত ! নতুন বছরের সকালে একী কাণ্ড ঘটালেন মিমি

ক্তবীজ সিনেমার শ্যুটিংয়ে ব্যস্ত
বর্তমানে মিমি ব্যস্ত রয়েছেন রক্তবীজ সিনেমার কাজ নিয়ে। কিছুদিন আগেই বোলপুর থেকে ফিরেছেন তিনি। পয়লা বৈশাখের আগের রাতেই আঙুল কেটে রক্তারক্তি কাণ্ড ঘটিয়ে বসেন অভিনেত্রী। কীভাবে এই আঙুল কাটল সে বিষয়ে সেভাবে কিছুই জানাননি মিমি। তবে এই পোস্ট সামনে আসতেই ভক্ত-অনুরাগীরা উদ্বিগ্ন হয়ে ওঠে।  

Advertisement