scorecardresearch
 

Ayodhya Ram Mandir: টলিউডে 'জয় শ্রীরাম', রাম পুজোয় সামিল কোন কোন অভিনেত্রী?

Ayodhya Ram Mandir: ২২ জানুয়ারি গোটা দেশজুড়ে চলল উৎসব। অযোধ্যায় রামলালার প্রাণ প্রতিষ্ঠা হল। এরপরই কালো কষ্টি পাথরের রামলালার আবরণ উন্মোচন হল। অপরূপ সাজে সুসজ্জিত রামলালা। চোখে প্রশান্তির দীপ্তি আর ঠোঁটে মৃদু হাসি। পরনে হলুদ বসন রামলালার। ঐতিহাসিক সেই মুহূর্তের সাক্ষ৪ ছিলেন প্রায় গোটা বলিউড ও দক্ষিণী তারকারা।

Advertisement
অপরাজিতা আঢ্য ও তনুশ্রী চক্রবর্তী অপরাজিতা আঢ্য ও তনুশ্রী চক্রবর্তী
হাইলাইটস
  • ২২ জানুয়ারি গোটা দেশজুড়ে চলল উৎসব। অযোধ্যায় রামলালার প্রাণ প্রতিষ্ঠা হল।

২২ জানুয়ারি গোটা দেশজুড়ে চলল উৎসব। অযোধ্যায় রামলালার প্রাণ প্রতিষ্ঠা হল। এরপরই কালো কষ্টি পাথরের রামলালার আবরণ উন্মোচন হল। অপরূপ সাজে সুসজ্জিত রামলালা। চোখে প্রশান্তির দীপ্তি আর ঠোঁটে মৃদু হাসি। পরনে হলুদ বসন রামলালার। ঐতিহাসিক সেই মুহূর্তের সাক্ষ৪ ছিলেন প্রায় গোটা বলিউড ও দক্ষিণী তারকারা। যদিও পিছিয়ে নেই টলিউডও। অযোধ্যায় না যেতে পারলেও শ্রী রামের প্রতি শ্রদ্ধা নিবেদন করতে ভুললেন না তনুশ্রী চক্রবর্তী ও অপরাজিতা আঢ্য। 

২০২১ সালে শ্যামপুর কেন্দ্র থেকে বিজেপির হয়ে ভোটে দাঁড়িয়েছিলেন তনুশ্রী। কিন্তু ভোটে জিততে পারেননি। ছেড়েছেন রাজনীতিও। তবে অযোধ্যায় রামলালার প্রাণ প্রতিষ্ঠার দিন তনুশ্রী আবেগঘন হয়ে পড়েন। তনুশ্রীকে এদিন শহরের কোনও রাম মন্দিরে গিয়ে পুজো দিতে দেখা যায়। তিনি পুজোও দেন। কিছু ছবি পোস্ট করে অভিনেত্রী লেখেন,

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Tnusree C (@tonushree_10)

তনুশ্রীর পাশাপাশি অপরাজিতা আঢ্য হনুমানজির সামনে মাথা ঠুকলেন। তার ভিডিও পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। অপরাজিতাকে দেখা গিয়েছে এক বিরাট হনুমানজির মূর্তির সামনে মাথা নোয়াতে এবং হাতজোড় করে প্রণাম করতে। এই ভিডিও পোস্ট করে অপরাজিতা ক্যাপশনে হনুমান চল্লিসার লাইন তুলে দিয়েছেন। সবকিছু মিলিয়ে রামলালার প্রাণ প্রতিষ্ঠায় খুশির জোয়ার দেখা গেল টলিউডের এই দুই অভিনেত্রীর মধ্যে। 

Advertisement

প্রসঙ্গত, শুধু তনুশ্রীই নন, ২০২১ সালে বিধানসভা নির্বাচনে যশ দাশগুপ্ত, পায়েল সরকার, শ্রাবন্তী চট্টোপাধ্যায় সহ অনেক তারকাই বিজেপির হয়ে ভোটে দাঁড়িয়েছিলেন। রাজ্য সরকারকে টেক্কা দেওয়ার জন্য তারকাদের তুরুপের তাস করলেও বিজেপির বেশিরভাগ তারকাপ্রার্থীই পরাজিত হয়েছিলেন। শ্রাবন্তী, যশ, পায়েল জানিয়েছিলেন এই মুহূর্তে আর নিজেদের রাজনীতির সঙ্গে যুক্ত করতে চান না। তবে শুধু তাঁরাই নন, বিজেপি ছেড়েছিলেন তনুশ্রীও। বলেছিলেন পড়াশোনা করেই রাজনীতির ময়দানে নামা উচিৎ। 

আরও পড়ুন

Advertisement