scorecardresearch
 

সব্যসাচীর শাড়িতে যেন মিশরীয় দেবী, শোভিতা ধুলিপালাতে আটকে ভক্তরা

শাড়িহীন নন। শাড়িতেই বুকে কাঁপন ধরিয়ে দিচ্ছেন অভিনেত্রী শোভিতা ধুলিপালা। ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়ের শাড়িতে তাঁকে মিশরীয় দেবীর মতো লাগছে। চোখ সরাতে পারছেন না নেটিজেনরা।

Advertisement
নারী না দেবী নারী না দেবী
হাইলাইটস
  • সব্যসাচীর শাড়িতে ঝড় শোভিতার
  • মিশরীয় দেবীর মতো লাগছে তাঁকে
  • চোখ আটকে গিয়েছে নেটিজেনদের

শোভিতা ধুলিপালার ক্যালেন্ডারে তার দুলকার সালমান অভিনীত কুরুপ চলচ্চিত্রের প্রচারের জন্য গুঞ্জন চলছে। দ্য মেড ইন হেভেন অভিনেত্রী তার ফিল্মের প্রিমিয়ারে যোগ দেওয়ার বিষয়ে তার সোশ্যাল মিডিয়ায় বারবার পোস্টগুলি শেয়ার করে চলেছেন। তার সাম্প্রতিক পোস্টে, শোভিতা দুবাইতে কুরুপের ওয়ার্ল্ড প্রিমিয়ারের জন্য যে অত্যাশ্চর্য পোশাক পরেছিলেন তার ঝলক শেয়ার করেছেন এবং এটি শ্বাসরুদ্ধকর।

শোভিতা একটি ছবি শেয়ার করার জন্য ইনস্টাগ্রামে গিয়েছিলেন এবং ফ্যাশন স্টাইীলে তার কমনীয়তায় স্তব্ধ করে দিয়েছেন। শোভিতা ন্য়ুড শেডের একটি চমত্কার শাড়ি পরেছিল এবং একই শেডের একটি কাঁচুলি ব্লাউজের সাথে এটি জোড়া করেছিল। তিনি সেলিব্রিটি ডিজাইনার সব্যসাচীর স্বাক্ষর বিশিষ্ট হলমার্কের সাথে একটি ট্যান বেল্ট দিয়ে শাড়িটি অ্যাক্সেস করেছিলেন।

শোভিতা একটি মসৃণ বিনুনি করা খোঁপায় তার চুল পরতেন এবং তার মেকআপের জন্য একটি টানটানযুক্ত চেহারা বেছে নিয়েছিলেন। সাহসীভাবে হাইলাইট করা চোখ এবং গালের হাড় দিয়ে, শোভিতার চেহারা আপনাকে সুন্দর মিশরীয় রানী নেফারতিতির কথা মনে করিয়ে দিতে পারে। এবং তার সহ-অভিনেতা দুলকার সালমান একমত।

শোভিতা ডিজাইনার সব্যসাচীর সাথে মিউজিক অভিনয় করেছিলেন কারণ তার পুরো টান, মিনি ক্লাচের সাথে তাকে কৃতিত্ব দেওয়া হয়। তার চেহারা পরিপূরক করার জন্য, শোভিতা হীরা এবং রুবি দিয়ে ঘেরা একটি স্টেটমেন্ট নেকলেস বেছে নিয়েছিলেন।

Advertisement


পোস্টটি নেটিজেনদের কাছ থেকে অনেক ভালবাসা অর্জন করেছে এবং বেশ কয়েকটি সেলিব্রিটিও মন্তব্য বক্সে তাদের প্রতিক্রিয়া ত্যাগ করেছেন। তারা যা লিখেছে তা এখানে

শ্রীনাথ রাজেন্দ্রন পরিচালিত, কুরুপ কেরালার মোস্ট ওয়ান্টেড অপরাধী সুকুমারা কুরুপের জীবনের উপর ভিত্তি করে নির্মিত। মুভিটিতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন দুলকার সালমান ও শোভিতা ধুলিপালা।

 

Advertisement