scorecardresearch
 

Susmita Sen: বদলে গেল সুস্মিতার জন্মতারিখ, আসল বয়স কত প্রাক্তন মিস ইউনিভার্সের?

Susmita Sen: বং কন্যা সুস্মিতা সেন মাঝেমধ্যেই খবরের শিরোনাম জুড়ে থাকেন। কখনও তাঁর সম্পর্কের চর্চা অথবা কখনও তাঁর কোনও মন্তব্য নিয়ে প্রায়ই তাঁকে শিরোনামে থাকতে দেখা যায়। তবে আচমকাই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সুস্মিতা সেনের ইনস্টাগ্রামের বায়ো। যেখানে তিনি আচমকাই তাঁর জন্ম তারিখ বদলে দিয়েছেন।

Advertisement
সুস্মিতা সেন ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম সুস্মিতা সেন ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • বং কন্যা সুস্মিতা সেন মাঝেমধ্যেই খবরের শিরোনাম জুড়ে থাকেন।

বং কন্যা সুস্মিতা সেন মাঝেমধ্যেই খবরের শিরোনাম জুড়ে থাকেন। কখনও তাঁর সম্পর্কের চর্চা অথবা কখনও তাঁর কোনও মন্তব্য নিয়ে প্রায়ই তাঁকে শিরোনামে থাকতে দেখা যায়। তবে আচমকাই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সুস্মিতা সেনের ইনস্টাগ্রামের বায়ো। যেখানে তিনি আচমকাই তাঁর জন্ম তারিখ বদলে দিয়েছেন। আর যা দেখে নেট দুনিয়ায় তোলপাড় পড়ে গিয়েছে। 

সম্প্রতি সুস্মিতা সেন তাঁর ইনস্টাগ্রামের বায়োতে নিজের জন্ম তারিখ বদলে দিয়েছেন। ইনস্টাতে তাঁর নতুন জন্ম তারিখ ২৭ ফেব্রুয়ারি, ২০২৩। শুধু তাই নয়, সুস্মিতা এই জন্ম তারিখ বদলে লেখেন দ্বিতীয় জন্ম। কিন্তু হঠাৎ করে কেন সুস্মিতা তাঁর জন্মের তারিখ বদলে দিলেন? আসলে, এই জন্ম তারিখের মধ্যে দিয়ে সুস্মিতা ফিরিয়ে আনলেন, সেই হার্ট অ্যাটাকের প্রসঙ্গ। ২০২৩ সালের ২৭ তারিখেই মৃত্যুর মুখ থেকে ফিরে এসেছিলেন তিনি। আর তাই এই দিনটাকে দ্বিতীয় জন্মদিন হিসেবে দেখতে চান ব্রহ্মাণ্ড সুন্দরী।

আরিয়া সিরিজের শ্যুটিং চলাকালীন সুস্মিতার হার্ট অ্যাটাক হয়। গত বছর এই খবর শোনামাত্রই শোরগোল পড়ে যায় সুস্মিতার ভক্ত-অনুগামীদের মধ্যে। প্রাক্তন ব্রহ্মাণ্ড সুন্দরী জানান, তাঁর খুবই বড় হার্ট অ্যাটাক হয়েছিল। আর্টারিতে ৯৫ শতাংশ ব্লকেজ ছিল। নিয়মিত শরীরচর্চা করতাম বলেই এই পরিস্থিতির সঙ্গে মোকাবিলা করতে পেরেছেন। তবে এই ঘটনার পর তিনি মোটেও ভেঙে পড়েননি। বরং দ্বিগুণ আত্মবিশ্বাস নিয়ে বাঁচার শপথ নিয়েছেন। ১৯৭৫- এর ১৯ নভেম্বর সুস্মিতা সেনের অরিজিনাল জন্ম তারিখ। তাই হৃদরোগে আক্রান্ত হওয়ার দিনটাকে বা যেদিন সুস্থ হয়েছেন সেটাকেই দ্বিতীয় জন্মদিন বলতে চেয়েছেন সুস্মিতা সেন।

আরও পড়ুন

মাত্র ১৮ বছর বয়সে মিস ইউনিভার্স হন সুস্মিতা সেন। তার ঠিক দুবছর পরই বলিউডে অভিষেক হয় তাঁর। তারপর ‘বিবি নম্বর ওয়ান’, ‘সির্ফ তুম’, ‘ফিজ়া’, ‘আঁখে’, ‘ম্যায় হু না’-র মতো অসংখ্য ফিল্মে অভিনয় করেছেন। তাঁর ব্যক্তিত্বের জন্য যতটা আলোচিত হয়েছেন, ততটাই চর্চিত হয়েছেন ব্যক্তিগত জীবনের জন্য। সুস্মিতার একাধিক প্রেম নিয়ে চর্চা কম নয়। তবু ঘর বাঁধা হয়নি। এই মুহূর্তে দুই মেয়ে রেনে ও আলিশাকে নিয়ে তাঁর সংসার। সঙ্গে রয়েছেন একদা প্রাক্তন প্রেমিক রোহমনও। 

Advertisement

Advertisement