scorecardresearch
 

Mimi Chakraborty: পার্লামেন্ট অতীত, আপাতত জিলিপিতে মজলেন মিমি, VIRAL

Mimi Chakraborty: টলিপাড়ায় ফিটনেস ফ্রিক নামেই পরিচিত মিমি চক্রবর্তী। তবে মিষ্টি খাবারের প্রতি তাঁর আকর্ষণ বরাবর। মিষ্টি দেখলে নিজেকে সামলাতে পারেন না নায়িকা। তার প্রমাণ আগেও অনেকবার দেখা গিয়েছে তাঁর সোশ্যাল মিডিয়া পেজে। সম্প্রতি ফের ডায়েটকে বুড়ো আঙুল দেখিয়ে তারিয়ে তারিয়ে মিষ্টি খেলেন মিমি।

Advertisement
মিমি চক্রবর্তী ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম মিমি চক্রবর্তী ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • টলিপাড়ায় ফিটনেস ফ্রিক নামেই পরিচিত মিমি চক্রবর্তী।

টলিপাড়ায় ফিটনেস ফ্রিক নামেই পরিচিত মিমি চক্রবর্তী। তবে মিষ্টি খাবারের প্রতি তাঁর আকর্ষণ বরাবর। মিষ্টি দেখলে নিজেকে সামলাতে পারেন না নায়িকা। তার প্রমাণ আগেও অনেকবার দেখা গিয়েছে তাঁর সোশ্যাল মিডিয়া পেজে। সম্প্রতি ফের ডায়েটকে বুড়ো আঙুল দেখিয়ে তারিয়ে তারিয়ে মিষ্টি খেলেন মিমি। আর সেই ছবি নিজেই পোস্ট করলেন সোশ্যাল মিডিয়া পেজে। 

অন্যান্য সব মিষ্টিদের তালিকায় জিলিপি নিজের স্বতন্ত্র জায়গা তৈরি করে নিয়েছে। দেখতে প্যাঁচালো হলেও রসে টইটম্বুর। আর এরকম একটা মিষ্টি পেলে ছাড়ার পাত্রী যে মিমি নন সেটা তো একেবারেই স্পষ্ট। হাতের কাছে জিলিপি পেয়ে তাতেই বসিয়ে দিলেন এক কামড় এবং নেপথ্যে বাজছে তাঁরই ছবি তুফান-এর দুষ্টু কোকিল গানটি। জিলিপিটা যে খুব উপভোগ করছেন মিমি সেটা এই ছবিগুলো দেখেই স্পষ্ট। এর আগেও মিমিকে দেখা গিয়েছে কেক, রসগোল্লা, পাকা আম এইসব খেতে। তবে এগুলো খেলেও শরীরচর্চা করতে কিছুতেই ভোলেন না অভিনেত্রী। 

এই বছর রাজনীতি থেকে নিজেকে চিরতরে দূরে নিয়ে গিয়েছেন মিমি। প্রসঙ্গত, ২০১৯ সালে রাজনীতিতে যোগ দেন এবং যাদবপুর কেন্দ্র থেকে জিতে সাংসদও হন মিমি। সোমবার লোকসভা নির্বাচন ২০২৪-এর নব নির্বাচিত সাংসদদের প্রথমদিন ছিল পার্লামেন্টে। কিন্তু মিমির কাছে এখন সেইসব স্মৃতি অতীত। এই বছরই তিনি রাজনীতি থেকে নিজেকে দূরে সরিয়ে নেন। এখন শুধুই কেরিয়ারে মনোযোগ দিচ্ছেন তিনি। অ্যাকশনকে হাতিয়ার করেই দুই বাংলার বক্স অফিসের ময়দানে নামছেন বাংলাদেশি নায়ক শাকিব খান। তাঁর সঙ্গেই জুটি বেঁধেছেন মিমি। বাংলাদেশের ছবিতে ডেবিউ হল মিমির। ইতিমধ্যেই এই ছবির দুটি গান সোশ্যাল মিডিয়ায় দারুণভাবে হিট হয়েছে। ‘সুড়ঙ্গ’ খ্যাত পরিচালক রায়হান রফির পরিচালনায় ‘তুফান’ ছবিতে দেখা যাবে দুজনকে। এই ছবির দুষ্টু কোকিল গানটি তুমুলভাবে ভাইরাল হয়েছে।

Advertisement

গত ২০ জুন ইউটিউবে প্রকাশ করা হয়েছিল ‘দুষ্টু কোকিল’ গানটি। ইতিমধ্যেই তা ৩২ লক্ষের বেশি মানুষ দেখে ফেলেছেন। ট্রেন্ডিং লিস্টেও জায়গা করে নিয়েছে ‘দুষ্টু কোকিল’। গানের এই সাফল্যেই উচ্ছ্বসিত মিমি। তাই এই গানের সাফল্য উদযাপন করতেই রবিবার জিলিপি দিয়েই মিষ্টিমুখ করলেন মিমি। জিলিপি খাওয়ার একাধিক ছবি সোশাল মিডিয়ায় শেয়ার করেছেন অভিনেত্রী। আর ক্যাপশনে পাখির ইমোজি দিয়ে জানিয়েছেন কৃতজ্ঞতা। এখন আপাতত তুফান ছবির প্রচার নিয়েই ব্যস্ত রয়েছেন মিমি। সম্প্রতি বাংলাদেশেও গিয়েছিলেন তিনি। ২৮ জুন মুক্তি পাবে তুফান। 

আরও পড়ুন

  

Advertisement