scorecardresearch
 

Vikram Gokhale Health Condition: অত্যন্ত সঙ্কটজনক বলিউড অভিনেতা বিক্রম গোখলে, মৃত্যু-গুজব না ছড়ানোর আর্জি মেয়ের

Vikram Gokhale Health Condition: অভিনেতা বিক্রম গোখলের অবস্থা খুবই সঙ্কটজনক। তাকে পুনের দীনানাথ মঙ্গেশকর হাসপাতালে ভর্তি করা হয়েছে। বিক্রম গোখলের মেয়ে জানিয়েছেন, বাবার অবস্থা আশঙ্কাজনক। তিনি জনতাকে কোনো ধরনের গুজব না ছড়ানোর জন্য আহ্বান জানান।

অভিনেতা বিক্রম গোখলের অবস্থা খুবই সঙ্কটজনক অভিনেতা বিক্রম গোখলের অবস্থা খুবই সঙ্কটজনক
হাইলাইটস
  • অভিনেতা বিক্রম গোখলের অবস্থা খুবই সঙ্কটজনক
  • তাকে পুনের দীনানাথ মঙ্গেশকর হাসপাতালে ভর্তি করা হয়েছে

 Vikram Gokhale Health Condition: প্রবীণ অভিনেতা বিক্রম গোখলের অবস্থা আশঙ্কাজনক। গত কয়েকদিন ধরে হাসপাতালে ভর্তি রয়েছেন বিক্রম গোখলে। তাঁর মেয়ে জানিয়েছেন, বিক্রম গোখলের অবস্থা খুবই সঙ্কটজনক। তিনি লাইফ সাপোর্ট সিস্টেমে আছেন। তিনি তার বাবা এবং অভিনেতা বিক্রম গোখলের সুস্থতার জন্য লোকদের কাছে প্রার্থনা করার আবেদন জানান।

বিক্রম গোখলের অবস্থা আশঙ্কাজনক 
বিক্রম গোখলে পুনের হাসপাতালে ভর্তি। প্রবীণ অভিনেতা বিক্রম গোখলের গুরুতর অবস্থার কথা জানিয়েছেন CINTA-এর সিনিয়র প্রেসিডেন্ট  মনোজ যোশি। Aajtak.in-এর সাথে কথোপকথনে তিনি বলেন- তিনি (বিক্রম গোখলে) গুরুতর এবং তিনি পুনের দীনানাথ মঙ্গেশকর হাসপাতালে ভর্তি রয়েছেন। নতুন তথ্য অনুযায়ী, বিক্রম গোখলের অবস্থার অবনতি হয়েছে।

সুস্বাস্থ্য কামনা করতে অনুরোধ
 বিক্রম গোখলের অবস্থা খুবই সঙ্কটজনক বলে জানা গেছে। এদিকে অভিনেতার স্বাস্থ্য নিয়ে নানা গুজব ছড়াচ্ছে। এমন পরিস্থিতিতে অভিনেতার স্বাস্থ্য নিয়ে কোনও ধরনের গুজব না ছড়াতে লোকদের অনুরোধ করেছেন বিক্রম গোখলের কন্যা। বিক্রম গোখলে ৮২ বছর বয়স হয়েছে। প্রতিবেদনে বলা হচ্ছে, শারীরিক অবস্থার অবনতির কারণে কয়েকদিন আগে তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল। চিকিৎসার পর তার স্বাস্থ্যের উন্নতি হতে শুরু করলেও গত কয়েকদিন ধরে তার অবস্থার আবার অবনতি হতে থাকে এবং বর্তমানে তিনি খুবই সংকটাপন্ন অবস্থায় রয়েছেন। বিক্রম গোখলের সঙ্কটজনক অবস্থার কথা জানার সঙ্গে সঙ্গেই অভিনেতার ভক্তরা হতাশ হয়ে পড়েন। বিক্রম গোখলের সকল ঘনিষ্ঠ ও প্রিয়জন তার সুস্থতার জন্য প্রার্থনা করছেন। সবাই চায় বিক্রম গোখলে তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠুক।

কাজ করেছেন অমিতাভ-সলমনের সঙ্গেও
 বিক্রম গোখলে ১৯৭১ সালে ২৬ বছর বয়সে অভিনয়ে আত্মপ্রকাশ করেন। তার প্রথম ছবি বলিউড সম্রাট অমিতাভ বচ্চনের সঙ্গে পরওয়ানা। বিক্রম গোখলে ব্লকবাস্টার ছবি 'হাম দিল দে চুকে সনম'-এর জন্য পরিচিত। এই ছবিতে তিনি ঐশ্বর্য রাই বচ্চনের বাবার চরিত্রে অভিনয় করেছেন। এছাড়াও তিনি অগ্নিপথ এবং খুদা গাওয়া-তেও অভিনয় দিয়ে নজর কাড়েন। মারাঠি ছবি আটুলিতে তার দুর্দান্ত অভিনয়ের জন্য বিক্রম গোখলেকে ২০১০ সালে সেরা অভিনেতার জন্য জাতীয় পুরস্কারেও সম্মানিত করা হয়েছিল। বিক্রম গোখলে মারাঠি থিয়েটার এবং চলচ্চিত্র অভিনেতা চন্দ্রকান্ত গোখলের ছেলে। । চলচ্চিত্র জগতে তিনি দিয়েছেন তার অসামান্য অবদান। অভিনেতার সকল ভক্তরা এখন তার সুস্থতার জন্য প্রার্থনা করছেন।

 
 

 

 

 
; ; ;