scorecardresearch
 

অক্ষয়ের Duplicate এর ভূমিকায় অভিনয় করতেন এই বিখ্যাত পরিচালক, জানেন ?

এক সময় অক্ষয় কুমারের বডি ডাবলের ভূমিকায় অভিনয় করতেন। এখন অক্ষয় তার পরিচালনায় অভিনয়ের জন্য মুখিয়ে থাকেন। জানেন কে ?

Advertisement
জানেন কী জানেন কী
হাইলাইটস
  • অক্ষয়ের বডি ডাবলের ভূমিকায় অভিনয় করতেন
  • জানেন কী, কোন পরিচালক
  • এখন অক্ষয় মুখিয়ে থাকেন, অভিনয়ের জন্য

রোহিত শেঠি এবং অক্ষয় কুমারের সূর্যবংশী, যা ৫ নভেম্বর মুক্তি পেয়েছে, একটি বিশাল হিট প্রমাণিত হয়েছে। যাই হোক, অনেকেই জানেন, যে অক্ষয় এবং রোহিত এই প্রথম একসঙ্গে কাজ করেছেন। আসলে কিন্তু তা নয়। IndiaToday.in-এর সাথে Exclusive কথোপকথনে, পরিচালক প্রকাশ করেছিলেন কীভাবে তিনি ১৯৯৪ সালে সুহাগ তৈরির সময় অক্ষয়ের সাথে জুটি বেঁধেছিলেন। শুধু তাই নয়, ছবিতে অক্ষয় কুমারের বডি ডাবল-এর চরিত্রে অভিনয় করেছেন রোহিত শেঠি।

অক্ষয়ের সাথে রোহিতের বন্ধন পুরনো

অক্ষয়ের সাথে তার বিশেষ বন্ধন রয়েছে। তার কাছ থেকে তিনি যে জিনিসগুলি শিখেছেন সে সম্পর্কে বলতে গিয়ে, রোহিত শেঠি বলেছেন, "আমি তাকে গত ২৭ বছর ধরে চিনি। সূর্যবংশী ৫ নভেম্বর মুক্তি পায়, এবং ৪ নভেম্বর, ২৭ বছর আগে, অজয় ​​এবং অক্ষয়ের সাথে সুহাগ নামে একটি চলচ্চিত্র মুক্তি পায়। ওই ছবিতে আমি সহকারী পরিচালক ছিলাম। আমি সেই ছবিতে তার (অক্ষয়ের) নকলও অভিনয় করেছি। তাই আমার কাছে সূর্যবংশীতে তার সঙ্গে জুটি বাঁধতে পারাটা স্বপ্ন সত্যি হওয়ার মতো।”

অক্ষয়ের ফিটনেস

অক্ষয়ের কাছ থেকে তিনি যে জিনিসগুলি নিয়েছিলেন সে সম্পর্কে বিশদভাবে, রোহিত যোগ করেছেন, “তার সাথে, মানুষের সাথে মোকাবিলা করার পরিপক্কতা। সে তার মেজাজ হারায় না। সে অনেক কিছু ছেড়ে দেয়। আর তার শৃঙ্খলা কেমন ! তাঁর বয়স ৫৩ বছর, এবং তিনি এখনও এই বয়সে সেই ধরণের ফিটনেস নিয়ে অ্যাকশন করছেন। অক্ষয় কুমার ভক্তদের জন্য, আমরা সেই অ্যাকশনটি আনতে চেয়েছিলাম। আপনি যদি দেখেন, হাতের লড়াই আছে কিন্তু আমরা সাইডকিক ব্যবহার করেছি যার জন্য তিনি জনপ্রিয়।

অক্ষয়ে মুগ্ধ রোহিত

রোহিত বলেন আমরা একটি হেলিকপ্টার থেকে স্টান্স ব্যবহার করেছি যার জন্য তিনি জনপ্রিয়। তার শৃঙ্খলাই আমি তার কাছ থেকে শিখেছি। আমি অনেক লোককে কাজের জন্য তার শৃঙ্খলা অনুসরণ করতে বলব - স্বাস্থ্যের জন্য শৃঙ্খলা, আপনার শরীর এবং আত্মাকে গুরুত্ব সহকারে নেওয়া। সবাই জানে সে তাড়াতাড়ি উঠে এবং সময়মতো সেটে আসে এবং তাড়াতাড়ি ফিল্ম শেষ করে, কিন্তু এত বড় তারকা হওয়া সত্ত্বেও সে যেভাবে নিজেকে পরিচালনা করে, তা আমাকে অবাক করে। তার কাছ থেকে অনেক নতুনদের এটা শেখা উচিত।

Advertisement

 

Advertisement