scorecardresearch
 

Arijit Singh: স্টেজ থেকে নামতেই অরিজিত্‍‍‌কে কষিয়ে চুমু, তারপর... VIDEO VIRAL

Arijit Singh: শুধু দেশজোড়া নয় আন্তর্জাতিক স্তরেও যাঁর খ্যাতি, সেই অরিজিৎ সিংকে যদি ভক্তরা কাছে পান, তাহলে নিজেদের আবেগ নিয়ন্ত্রণ করা খুবই মুশকিল। চোখের সামনে নিজের প্রিয় তারকাকে দেখে ভক্তরা কতই না কাণ্ড ঘটিয়ে বসেন। যার হাজারো উদাহরণ রয়েছে। আর অরিজিৎ সিংয়ের সঙ্গেও এরকমই কিছু ঘটনা ঘটল।

Advertisement
অরিজিৎ সিং অরিজিৎ সিং
হাইলাইটস
  • শুধু দেশজোড়া নয় আন্তর্জাতিক স্তরেও যাঁর খ্যাতি, সেই অরিজিৎ সিংকে যদি ভক্তরা কাছে পান, তাহলে নিজেদের আবেগ নিয়ন্ত্রণ করা খুবই মুশকিল।

শুধু দেশজোড়া নয় আন্তর্জাতিক স্তরেও যাঁর খ্যাতি, সেই অরিজিৎ সিংকে যদি ভক্তরা কাছে পান, তাহলে নিজেদের আবেগ নিয়ন্ত্রণ করা খুবই মুশকিল। চোখের সামনে নিজের প্রিয় তারকাকে দেখে ভক্তরা কতই না কাণ্ড ঘটিয়ে বসেন। যার হাজারো উদাহরণ রয়েছে। আর অরিজিৎ সিংয়ের সঙ্গেও এরকমই কিছু ঘটনা ঘটল। সম্প্রতি মরিশাসে এক কনসার্টে গিয়েছিলেন অরিজিৎ। সেখানেই এক অনুরাগী তাঁর প্রিয় গায়ককে সামনে পেয়ে যা কাণ্ড ঘটিয়ে বসলেন। আর ভক্তের এই কাণ্ড দেখে অরিজিৎ কী প্রতিক্রিয়া দিলেন? এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় এখন ভাইরাল। 

সাধারণত প্রচার থেকে দূরেই থাকেন অরিজিৎ সিং। খুব একটা ক্যামেরার সামনে স্বচ্ছন্দ নন। তবে অনুরাগীদের আবদার মেটাতে কখনও পিছু পা হননি তিনি। ভক্তরা হাত ধরে টানাটানি করলেও সেভাবে মেজাজ হারাননি গায়ক। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গিয়েছে, মরিশাসে কনসার্ট করতে গিয়েছেন গায়ক। একের পর এক হিট গান গাইছেন তিনি।  দাঁড়িয়ে নয়, স্টেজের মধ্যে বসে পড়ে গান গাইতে দেখা যায় তাঁকে। কখনও আবার এগিয়ে এসে ভক্তদের হাত ছুঁয়ে দেন। কিন্তু যখন অনু্ষ্ঠান শেষ, গলদঘর্ম অবস্থায় মঞ্চ ছেড়ে বেরিয়ে যাচ্ছিলেন। সেই সময় এক অনুরাগী গার্ডরেলের বাইরে থেকে হাত বাড়িয়ে গায়ককে জাপটে ধরে চুমু দিয়ে বসেন। তাঁর এমন কাণ্ড দেখে বিন্দুমাত্র না রেগে, এক গাল হেসে অনুরাগীর মাথায় স্নেহের আলতো পরশও দেন অরিজিৎ।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by ARIJITIAN LOKI 💙✨ (@arijitian_loki)

Advertisement

এই প্রথমবার নয়, আগেও অরিজিৎকে দেখা গিয়েছে একাধিকবার ভক্তদের আবদার মেটাতে। মরিশাসেই এক খুদে ভক্তের অটোগ্রাফের আবদার মিটিয়েছেন গায়ক। শুধু তাই নয়, কিছুদিন আগেই মাঝরাস্তায় এক ভক্তের কাণ্ডকারখানায় মেজাজ হারিয়ে ফেলে তাঁকে বকাঝকা করলেও পরে সেই ভক্তের ছবি তোলার আবদারও মিটিয়েছেন। সেই ভিডিও হু হু করে ভাইরাল হয়। 

এত জনপ্রিয়তা পাওয়ার পরও অরিজিতের পা মাটিতেই রয়েছে। মূর্শিদাবাদের জিয়াগঞ্জে একেবারে সাধারণ ছেলের মতোই থাকেন অরিজিৎ। একেবারে প্রচার বিমুখ থাকতেই বরাবর ভালোবাসেন তিনি। কিন্তু এত সবকিছুর পরও ঠিকই তাঁর কোনও না কোনও ভিডিও ভাইরাল হয়েই যায়। 

আরও পড়ুন

  

Advertisement