scorecardresearch
 

Film Wrap: জ্যাকলিনকে জাপটে চুমু, শাড়ি সিন্ডেরেলা এবং উরফি!

Entertainment News Today, 28th November 2021: হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে? তারকারা কে কী করছেন? কী অবস্থা ফিল্ম ইন্ডাস্ট্রির? সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

Advertisement
বিনোদনের খবর বিনোদনের খবর
হাইলাইটস
  • হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে?
  • সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

জড়িয়ে জ্যাকলিনকে চুমু সুকেশের! ED-র হাতে নতুন ছবি
জ্যাকলিন ফার্নান্দেজ এবং সুকেশ চন্দ্রশেখরের (Sukesh Chandrasekhar) মধ্যে সম্পর্ক নিয়ে জল্পনা ছিল। এখন এমন একটি ছবি সামনে এসেছে যাতে দুজনের ভালো বন্ডিং দেখা যায়। সুকেশ চন্দ্রশেখর কী ভাবে জ্যাকুলিন ফার্নান্দেজকে ফাঁদে ফেলে তার সঙ্গে বন্ধুত্ব করেছিলেন তার সাক্ষ্য দেওয়ার জন্য এই ছবিগুলি যথেষ্ট।


Urfi Javed: শাড়িতে সিন্ডেরেলা! ফের পোশাক নিয়ে নেট চর্চায় উরফি
সম্প্রতি মুম্বইয়ে একটি অনুষ্ঠানে দেখা গেছে উরফি জাভেদকে। অ্যাওয়ার্ড ফাঙ্কশনে তার পরনে ছিল গোলাপি রঙের ঝলমলে পোশাক। জ্যাকেট স্টাইলের টপ এবং ছোট দৈর্ঘ্যের স্কার্টে তাকে খুব স্টাইলিশ লাগছিল। ইভেন্টে লাইমলাইট কেড়ে নেওয়ার পরে, উরফি একটি ইনস্টাগ্রাম পোস্ট দিয়ে সবাইকে বিদ্যুৎস্পৃষ্ট করেছেন প্রিন্টেড শাড়ি ও লাল ব্লাউজে উরফি তার স্টাইল দিয়ে সবাইকে পাগল করে দিয়েছেন।


জানুয়ারিতেই বিয়ে, মৌনীর রিসেপশনের আসর বসবে নাকি কোচবিহারে!
বিয়ের মরসুমে সাত পাকে বাঁধা পরছেন অনেক নামি-দামি তারকাই। সম্প্রতি বিয়ে করলেন রাজকুমার রাও ও পত্রলেখা। এর পর অঙ্কিতা লোখান্ডেও শীঘ্রই ভিকি জৈনের সঙ্গে গাঁটছড়া বাঁধতে চলেছেন। এবার খবর আসছে অভিনেত্রী মৌনী রায়ও বিয়ে করে নতুন জীবন শুরু করতে যাচ্ছেন।


মালদ্বীপে ছুটি কাটাচ্ছেন অনুষ্কা, ব্যাকলেস লুক ঝরালো আগুন
বালবীর ধারাবাহিক খ্যাত অভিনেত্রী অনুষ্কা (Anushka Sen) সেন মালদ্বীপে (Maldives) পরিবারের সঙ্গে ছুটি কাটাচ্ছেন। এই সফরে নিজের বেশকিছু ছবি শেয়ার করেছেন তিনি। তারমধ্যে অনুষ্কার ব্যাকলেস ছবি ইতিমধ্যেই ফ্যানেদের কাছে আলোচনার কেন্দ্রবিন্দু হয়ে উঠেছে। তাঁর এই মালদ্বীপ ভ্যাকেশানের ছবি ইন্টারনেটে রীতিমতো উষ্ণতা এনে দিয়েছে।


Urfi থেকে Sanjida পোশাকের জন্য ট্রোলড হয়েছেন এই টেলিসুন্দরীরা
Urfi Javed, Sanjeeda Sheikh and Devoleena Bhattacharjee: কোনও মানুষের কোনও কিছু পছন্দ না হলেও শুরু হয়ে যায় ট্রোলিং। অনেক সময় তা সীমা ছাড়ায়।

Advertisement

 

Advertisement