scorecardresearch
 

সেটে অভিনেতা মদ খাচ্ছেন দেখানোয় 'Kapil Sharma Show'-এর বিরুদ্ধে FIR

আইনি জটে সোনি টিভির 'দ্য কপিল শর্মা শো'। মধ্যপ্রদেশের শিবপুরি জেলা আদালতে এই শো' য়ের নামে এফআইআর দায়ের হয়। শো'তে একটি পর্বের দৃশ্যেকে কেন্দ্র করে এই অভিযোগ। ওই পর্বে আদালতের একটি দৃশ্যের সময় মঞ্চে দাঁড়িয়ে মদ্যপান করতে দেখানো হয়। এতেই বাধে বিবাদ। অভিযোগকারীর অভিযোগ, অভিনেতারা আদালতকে অসম্মান করেছেন।

Advertisement
'দ্য কপিল শর্মা শো'-তে কপিল শর্মা 'দ্য কপিল শর্মা শো'-তে কপিল শর্মা
হাইলাইটস
  • আইনি জটে সোনি টিভির 'দ্য কপিল শর্মা শো'
  • মধ্যপ্রদেশের শিবপুরি জেলা আদালতে এই শো' য়ের নামে এফআইআর দায়ের হয়
  • ওই পর্বে আদালতের একটি দৃশ্যের সময় মঞ্চে দাঁড়িয়ে মদ্যপান করতে দেখানো হয়

আইনি জটে সোনি টিভির 'দ্য কপিল শর্মা শো' (The Kapil Sharma Show)। মধ্যপ্রদেশের শিবপুরি জেলা আদালতে এই শো' য়ের নামে এফআইআর দায়ের হয়। শো'তে একটি পর্বের দৃশ্যেকে কেন্দ্র করে এই অভিযোগ। ওই পর্বে আদালতের একটি দৃশ্যের সময় মঞ্চে দাঁড়িয়ে মদ্যপান করতে দেখানো হয়। এতেই বাধে বিবাদ। অভিযোগকারীর অভিযোগ, অভিনেতারা আদালতকে অসম্মান করেছেন।

আইনজীবীর দাবি

মধ্যপ্রদেশের শিবপুরির আইনজীবী সিজেএম আদালতে এফআইআর দায়ের করেছেন। এই মামলার শুনানি হবে আগামী ১ অক্টোবর। আইনজীবী দাবি করেন, “সোনি টিভির দ্য কপিল শর্মা শো'তে নারীদের নিয়ে অশালীন মন্তব্য করে। একটি পর্বে মঞ্চে আদালত স্থাপন করা হয়েছিল এবং অভিনেতাদের প্রকাশ্যে মদ্যপান করার দৃশ্য রাখা হয়। এটি সম্পূর্ণভাবে আদালত অবমাননা। এজন্য, আদালতে ৩৫৬/৩ ধারায় দোষীদের বিরুদ্ধে এফআইআর দায়ের করেছি। এই ধরনের দৃশ্য প্রদর্শন বন্ধ করা উচিত। ”

ঠিক যা হয়েছে

মামলাটি গত ১৯ জানুয়ারি, ২০২০-তে প্রচারিত একটি পর্বের ভিত্তিতে করা হয়। এটিই ২৪ এপ্রিল ২০২১-এ পুনঃপ্রচারিত হয়। আইনজীবী দাবি করেন,সেই পর্বেই একজন অভিনেতা আদালতের কক্ষের দৃশ্যে অ্যালকোহলের ব্যবহার করে। এতে আদালতের অবমাননা ঘটানো হয়েছে।

'দ্য কপিল শর্মা শো'য়ের সঞ্চালক জনপ্রিয় কমেডি শিল্পী কপিল শর্মা। কপিল ছাড়াও এই শো'তে আছেন সুমনা চক্রবর্তী, ভারতী সিং, কৃষ্ণ অভিষেক, সুদেশ লেহরি এবং অর্চনা সিং। প্রায় সাত মাস অফ-এয়ার থাকার পর, 'টিকেএসএস' গত ২১ আগস্ট আবার টিভি পর্দায় ফিরে আসে। এরপর আবার আইনি বিবাদে জড়ায় এই শো'য়ের নাম।
 

Advertisement