scorecardresearch
 

Deepika Padukone: BAFTA-মঞ্চে চোখ ধাঁধানো দীপিকা, সব্যসাচীর শিমারি শাড়িতে কেমন লাগছিল? দেখুন

Deepika Padukone: এই বছরের বাফটা (ব্রিটিশ অ্যাকাডেমি অফ ফিল্ম অ্যান্ড টেলিভিশন অ্যাওয়ার্ড) ২০২৪-এর মঞ্চে প্রথমবার উপস্থাপক হিসাবে ছিলেন দীপিকা পাড়ুকোন। এই প্রথমবার বলিউড ডিভাকে বাফটা অ্যাওয়ার্ডে এই ধরনের ভূমিকায় দেখা গেল। আসলে এবারের 'বাফটা'র সঞ্চালনা করছিলেন ডেভিড টেন্যান্ট।

Advertisement
দীপিকা পাড়ুকোন দীপিকা পাড়ুকোন
হাইলাইটস
  • এই বছরের বাফটা (ব্রিটিশ অ্যাকাডেমি অফ ফিল্ম অ্যান্ড টেলিভিশন অ্যাওয়ার্ড) ২০২৪-এর মঞ্চে প্রথমবার উপস্থাপক হিসাবে ছিলেন দীপিকা পাড়ুকোন।

এই বছরের বাফটা (ব্রিটিশ অ্যাকাডেমি অফ ফিল্ম অ্যান্ড টেলিভিশন অ্যাওয়ার্ড) ২০২৪-এর মঞ্চে প্রথমবার উপস্থাপক হিসাবে ছিলেন দীপিকা পাড়ুকোন। এই প্রথমবার বলিউড ডিভাকে বাফটা অ্যাওয়ার্ডে এই ধরনের ভূমিকায় দেখা গেল। আসলে এবারের 'বাফটা'র সঞ্চালনা করছিলেন ডেভিড টেন্যান্ট। সেখানে পুরস্কার দেওয়ার জন্য মঞ্চে যোগ দেন দীপিকা পাড়ুকোন। উপস্থাপক বা প্রেজেন্টার হিসেবে মঞ্চে ওঠেন, হিউ গ্রান্ট, দুয়া লিপা প্রমুখ। তাঁদের মাঝেই দীপিকার উজ্জ্বল উপস্থিতি নজর কাড়ে সকলের। 

দীপিকা এদিন ভারতীয় পোশাকেই বাফটা অ্যাওয়ার্ডে আসেন। ব্রিটিশ পুরস্কার বিতরণী অনুষ্ঠানে দীপিকা ভারতের প্রতিনিধিত্ব করছিলেন তাই শাড়িতেই সকলের নজর কাড়েন ফাইটার অভিনেত্রী। বাঙালি ডিজাইনার সব্যসাচীর তৈরি শিমারি শাড়ি ও ব্যাকলেস ব্লাউজ, চুলে মেসি বান, চোখে মোটা করে কাজল, দীপিকার এই লুকস থেকে নজর সরানো বেশ কঠিন। লন্ডনের 'রয়্যাল ফেস্টিভ্যাল হল'-এর লাল গালিচায় হাঁটলেন অভিনেত্রী। আর সোশ্যাল মিডিয়ায় সেই ছবি-ভিডিও রীতিমতো ভাইরাল। 

দীপিকা পাড়ুকোন এদিন পরিচালক জোনাথন গ্লেজারের হাতে পুরস্কার তুলে দেন, 'বেস্ট ফিল্ম নট ইন দ্য ইংলিশ ল্যাঙ্গুয়েজ' বিভাগে তাঁর 'দ্য জোন অফ ইন্টারেস্ট' ছবির জন্য। তিনি যে বাফটা অ্যাওয়ার্ডে যোগ দিতে যাচ্ছেন তা অভিনেত্রী নিজেই সোশ্যাল মিডিয়াতে জানিয়েছিলেন। গত বছরও দীপিকাকে সঞ্চালনার দায়িত্ব সামলাতে দেখা গিয়েছিল তাও আবার অস্কারের মঞ্চে। তবে এই প্রথম নয়, এর আগেও আন্তর্জাতিক মঞ্চে দীপিকা শাড়িতেই নিজেকে উপস্থাপন করেছেন। দীপিকাকে প্রথমবার শাড়ি পড়ে রেড কার্পেটে হাঁটতে দেখা যায় কান ফিল্ম ফেস্টিভ্যালে। এমনকী ২০২২ সালের 'কান চলচ্চিত্র উৎসব'-এ তাঁকে আবু-সন্দীপের ডিজাইন করা শাড়িতে দেখা যায় যেখানে জুরির আসনে ছিলেন তিনি।

Advertisement

১৯ ফেব্রুয়ারি ভারতীয় সময়, রাত সাড়ে ১২টা থেকে লন্ডনের 'রয়্যাল ফেস্টিভ্যাল হল'-এ অনুষ্ঠিত হয় ৭৭তম বাফটা অ্যাওয়ার্ড। শেষবারের মতো দীপিকাকে দেখা গিয়েছিল ঋত্ত্বিক রোশনের সঙ্গে ফাইটার সিনেমায়। এরপর অভিনেত্রীকে দেখা যাবে সিংঘম এগেন ছবিতে। যেখানে দেখা যাবে রণবীর সিং ও অজয় দেবগণকে। 

আরও পড়ুন

Advertisement