scorecardresearch
 

Bonny Sengupta: বনি এবার 'ভিলেন', এই প্রথম নেগেটিভ চরিত্রে টলিউড হিরো

Bonny Sengupta: শেষ কয়েকটা দিন রীতিমতো বিধ্বস্ত অবস্থায় ছিলেন টলিউডের অন্যতম হিরো বনি সেনগুপ্ত। এসএসসি নিয়োগ দুর্নীতি কাণ্ডে কুন্তল ঘোষ জেরায় বনির নাম নেওয়ার পর থেকেই অভিনেতার জীবনে যেন কালরাত্রি নেমে আসে। তবে ইডির সঙ্গে কথা বলার পর সব তথ্য জমা দেন অভিনেতা। এখন কিছুটা স্বস্তিতে রয়েছেন।

Advertisement
বনি সেনগুপ্ত ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম বনি সেনগুপ্ত ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • শেষ কয়েকটা দিন রীতিমতো বিধ্বস্ত অবস্থায় ছিলেন টলিউডের অন্যতম হিরো বনি সেনগুপ্ত
  • এসএসসি নিয়োগ দুর্নীতি কাণ্ডে কুন্তল ঘোষ জেরায় বনির নাম নেওয়ার পর থেকেই অভিনেতার জীবনে যেন কালরাত্রি নেমে আসে
  • এরই মধ্যে নিজেকে প্রমাণ করতে আর এক ধাপ এগিয়ে গেলেন অভিনেতা।

শেষ কয়েকটা দিন রীতিমতো বিধ্বস্ত অবস্থায় ছিলেন টলিউডের অন্যতম হিরো বনি সেনগুপ্ত। এসএসসি নিয়োগ দুর্নীতি কাণ্ডে কুন্তল ঘোষ জেরায় বনির নাম নেওয়ার পর থেকেই অভিনেতার জীবনে যেন কালরাত্রি নেমে আসে। তবে ইডির সঙ্গে কথা বলার পর সব তথ্য জমা দেন অভিনেতা। এখন কিছুটা স্বস্তিতে রয়েছেন। এখন শুধুই কেরিয়ারে মনোযোগ দিতে চান অভিনেতা। এরই মধ্যে নিজেকে প্রমাণ করতে আর এক ধাপ এগিয়ে গেলেন অভিনেতা। 

এতদিন অভিনেতাকে মিষ্টি হিরোর ভূমিকাতেই দেখা গিয়েছিল। যদিও অভিনেতা তাঁর কেরিয়ারের প্রথম দিকের ছবিগুলিতে অ্যাকশন হিরোর ভূমিকাতেই নিজেকে প্রমাণ করেছিলেন। এবার বনি সেনগুপ্তকে দেখা যাবে নেগেটিভি চরিত্রে। আসলে নানান ধরনের চরিত্রে নিজেকে এক্সপেরিমেন্ট করার তাগিদ থেকেই এই চ্যালেঞ্জকে তিনি গ্রহণ করেছেন।

আরও পড়ুন: Bonny Sengupta: 'এটা আমার কাছে শিক্ষা', ED-র সমন থেকে কুন্তল অকপট বনি সেনগুপ্ত

     পরিচালক রাজদীপ ঘোষের সিনেমা আয়ুরেখা-তে অভিনেতাকে দেখা যাবে নেগেটিভ চরিত্রে। এই সিনেমার মুখ্য চরিত্রে রয়েছেন ঋত্বিক চক্রবর্তী। এই সিনেমায় ঋত্বিক গোয়েন্দার চরিত্রে অভিনয় করবেন এবং বনি তাঁর শাগরেদ। তবে অভিনেতা এই সিনেমায় ভুল পথে পরিচালিত হবে বলে দেখা যাবে। যদিও তাঁর স্ক্রিন টাইম খুব বেশি নয়। এই সিনেমায় ঊষসী রায়ও রয়েছেন। অভিনেতা জানিয়েছেন যে তাঁর উপস্থিতি কম হলেও চরিত্রটি বেশ গুরুত্বপূর্ণ। গোটা বিষয়টি এখন প্রাথমিক পর্যায়ে আছে। খুব শীঘ্রই শ্যুটিং শুরু হবে। 

    আরও পড়ুন: West Bengal Teacher Recruitment Scam: চাপের মুখে কুন্তলের থেকে নেওয়া গাড়ির টাকা ফেরালেন বনি

    প্রসঙ্গত, ‘কুন্তল ঘোষের টাকায়’ গাড়ি কিনে গোটা মাসটাই খবরে রয়েছেন টলিউডের নায়ক বনি সেনগুপ্ত। ৪০ লাখ টাকা ইডি-কে ফিরিয়ে দেওয়ার পরও যেন স্বস্তি মিলছে না তাঁর। দুবাই ঘুরতে গিয়েও ট্রোলের মুখে পরতে হয়েছে তাঁকে। যদিও যে ভিডিও অভিনেতা পোস্ট করেছিলেন সেটা পুরনো ভিডিও। বনি ট্রোল হওয়া প্রসঙ্গে আগে জানিয়েছিলেন যে তিনি এইসব বিষয় নিয়ে ভাবতে নারাজ। তিনি আগেও ট্রোল হয়েছিলেন তাই এখন আর এই বিষয়গুলি নিয়ে তিনি ভাবতে চান না।      

    Advertisement

    Advertisement