scorecardresearch
 

Dibyojyoti Dutta: 'প্রেমিকাকে দেখলে সময় থমকে যায়', কার সঙ্গে প্রেম করছেন দিব্যজ্যোতি?

Dibyojyoti Dutta: ছোটপর্দার অন্যতম জনপ্রিয় অভিনেতা দিব্যজ্যোতি দত্ত। অনুরাগের ছোঁয়া ধারাবাহিকে সূর্য চরিত্রে অভিনয় করে রাতারাতি জনপ্রিয়তা পান দিব্যজ্যোতি। একটা সময় বেঙ্গল টপার ধারাবাহিক ছিল সূর্য-দীপার অন স্ক্রিন কেমেস্ট্রি। কিন্তু, বিগত কয়েকমাস জ্যাস ম্যাজিকে ফিকে অনুরাগের ছোঁয়া। টেলি পাড়ায় একটা সময় কান পাতলেই শোনা যেত সূর্য-দীপার প্রেমের গুঞ্জন।

Advertisement
দিব্যজ্যোতি দত্ত ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম দিব্যজ্যোতি দত্ত ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • ছোটপর্দার অন্যতম জনপ্রিয় অভিনেতা দিব্যজ্যোতি দত্ত।

ছোটপর্দার অন্যতম জনপ্রিয় অভিনেতা দিব্যজ্যোতি দত্ত। অনুরাগের ছোঁয়া ধারাবাহিকে সূর্য চরিত্রে অভিনয় করে রাতারাতি জনপ্রিয়তা পান দিব্যজ্যোতি। একটা সময় বেঙ্গল টপার ধারাবাহিক ছিল সূর্য-দীপার অন স্ক্রিন কেমেস্ট্রি। কিন্তু, বিগত কয়েকমাস জ্যাস ম্যাজিকে ফিকে অনুরাগের ছোঁয়া। টেলি পাড়ায় একটা সময় কান পাতলেই শোনা যেত সূর্য-দীপার প্রেমের গুঞ্জন। তবে সেটা যে নিছকই গুঞ্জন ছাড়া আর কিছু নয়, তা দিব্যজ্যোতি ও স্বস্তিকা নিজেরাই জানিয়ে দিয়েছিলেন। অপরদিকে, বাস্তবের দিব্যজ্যোতি দত্ত আর সৌমিলি চক্রবর্তীর প্রেমচর্চা বিনোদনের হট কেক। তবে এইসব কিছুর মাঝেই অভিনেতা পরিচয় করিয়ে দিলেন তাঁর সত্যিকারের প্রেমিকার সঙ্গে। 

অনুরাগের ছোঁয়া সিরিয়ালের ডাঃ সূর্য সেনগুপ্ত অন্যতম হার্টথ্রব। এই মেগায় আদর্শ স্বামী না হলেও, দিব্যর মহিলা অনুগামীর সংখ্যা নেহাত কম নয়। একাধিক সহ-অভিনেত্রীর সঙ্গে তাঁর সম্পর্কের চর্চাও শোনা গিয়েছিল। তবে এবার নিজের নিজের প্রেমিকার সঙ্গে আলাপ করিয়ে দিলেন দিব্য। তবে নায়কের এই অভিনেতা কোনও মেয়ে নন, বরং নিজের জিমকেই তাঁর গার্লফ্রেন্ড বলে দাবি করেছেন তিনি। দিব্য জিম থেকে একটি মিরর সেলফি পোস্ট করে ক্যাপশনে লেখেন, যখন প্রেমিকা (জিম)-র সাথে দেখা হয়, সময় থমকে যায়। সেটাই প্রকৃত ভালোবাসা। 

ফিটনেস নিয়ে যথেষ্ট সচেতন দিব্যজ্যোতি। প্রায়ই নিজের শরীরচর্চার ছবি পোস্ট করে থাকেন সোশ্যাল মিডিয়াতে। অভিনেতা ফিটনেস ফ্রিক বলেই পরিচিত। একটা দিনও জিমে যাওয়া মিস করেন না অনুরাগের ছোঁয়া-র নায়ক। কখনও ভোরে আবার কখনও বা শ্যুটিং সেরে রাতে, জিম কোনওভাবেই মিস করতে রাজি নন দিব্যজ্যোতি। দিন কয়েক আগে অভিনেত্রী সৌমিলির সঙ্গে তাঁর সম্পর্কের গুঞ্জনের খবর অস্বীকার করেছেন দিব্যজ্যোতি। সেই সময় তিনি জানিয়েছিলেন যে তিনি কোনও মেয়ের সঙ্গে ছবি পোস্ট করলেই এইসব ভুলভাল চর্চা শুরু হয়। 

আরও পড়ুন

Advertisement

একসময় দিব্যজ্যোতির সঙ্গে সৌমিতৃষার প্রেমচর্চাও ছিল তুঙ্গে। দুজনে একই সময়ে একই ধরনের ছবি পোস্ট করায় এই চর্চা শুরু হয়। তবে সেই চর্চাও যে ভুল তা দিব্যজ্যোতি নিজেই জানান। এই মুহূর্তে দিব্য তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে খুব একটা আলোচনা হোক চান না, আপাতত নিজের কাজ নিয়েই ব্যস্ত থাকেন অভিনেতা।   

Advertisement