scorecardresearch
 

Devlina Kumar: শাড়ি পরে জিমে দেবলীনা, ওয়েট তুললেন, VIDEO VIRAL

Devlina Kumar: বরাবরই ফিটনেস ফ্রিকার অভিনেত্রী দেবলীনা কুমার। নিজেকে ফিট রাখার কোনও সুযোগই হাতছাড়া করেন না দেবলীনা। টলিপাড়ায় শরীর সচেতন হিসাবে বেশ জনপ্রিয় দেবলীনা কুমার। অভিনেত্রীর ইনস্টাগ্রামের পাতাও তেমনটাই বলছে। সেখানে চোখ বোলালে খানিকটা আন্দাজ করা যায় যে, দেবলীনা ভালবেসেই শরীরচর্চা করেন।

Advertisement
দেবলীনা কুমার ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম দেবলীনা কুমার ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • বরাবরই ফিটনেস ফ্রিকার অভিনেত্রী দেবলীনা কুমার।

বরাবরই ফিটনেস ফ্রিকার অভিনেত্রী দেবলীনা কুমার। নিজেকে ফিট রাখার কোনও সুযোগই হাতছাড়া করেন না দেবলীনা। টলিপাড়ায় শরীর সচেতন হিসাবে বেশ জনপ্রিয় দেবলীনা কুমার। অভিনেত্রীর ইনস্টাগ্রামের পাতাও তেমনটাই বলছে। সেখানে চোখ বোলালে খানিকটা আন্দাজ করা যায় যে, দেবলীনা ভালবেসেই শরীরচর্চা করেন। আর দোলের দিনও সেই সুযোগ হাতছাড়া করেননি অভিনেত্রী। দোলের শ্যুট সেরে সটান হাজির হয়ে গিয়েছেন জিমে। 

দেবলীনা তাঁর ইনস্টাগ্রাম পেজে সম্প্রতি একটি ভিডিও পোস্ট করেছেন। যেখানে দেখা গিয়েছে, দেবলীনা হলুদ রঙের শাড়ি পরে রয়েছেন, গালে আবির, সেই অবস্থাতেই জিমে গিয়ে ওয়েট লিফটিং করছেন অভিনেত্রী। এই ছোট্ট ভিডিও পোস্ট করে দেবলীনা লিখেছেন, নিছকই মজা। হোলি শ্যুট থেকে সোজা জিমে। তবে দেখার বিষয় হল, দেবলীনা শাড়ি পড়েই ওয়েট তুলতে যথেষ্ট স্বাচ্ছন্দ্য বোধ করছেন। দেবলীনা নিজেকে ফিট রাখতে নিয়মিত জিমে যান। এর আগেও সরস্বতী পুজোর সময়ও দেবলীনাকে শাড়ি ও এক গা ভর্তি গয়না পরে ওয়েট লিফটিং করতে দেখা গিয়েছিল। সেই দৃশ্য আবারও ধরা পড়ল।  

বর্তমানে বাংলা বিনোদন ইন্ডাস্ট্রির অন্যতম পরিচিত নাম দেবলীনা কুমার। বড় থেকে থেকে ছোট পর্দা- সর্বত্রই সাফল্যের সঙ্গে কাজ করছেন অভিনেত্রী। একজন দক্ষ নৃত্য়শিল্পী, অভিনেত্রী এবং অধ্যাপিকা হওয়ার পাশাপাশি দেবলীনার আরও দুই পরিচয় রয়েছে। বিধায়ক দেবাশিস কুমারের কন্যা তিনি, পাশাপাশি উত্তম কুমারের নাতবউ। তবে ছোট থেকে দেবলীনা এতটা ফিট ছিলেন না। 

Advertisement

আজ থেকে বছর ১০ আগে মোটেই এমন ছিপছিপে চেহারা ছিল না দেবলীনার। বরং তিনি বেশ ‘গোলাগাল’ ছিলেন। ওজন বেশি হওয়ার কারণে কটাক্ষও শুনতে হয়েছে। কিন্তু দেবলীনা তাঁর নিজের ইচ্ছা ও কঠোর পরিশ্রম করে তাঁর এই বিকিনি ফিগার গড়েছেন। দেবলীনা রোজ জিমে যান। যে কোনও কাজ থাকুক না কেন, অভিনেত্রী জিমে যাওয়া বন্ধ করেন না। খাদ্যরসিক দেবলীনা কিন্তু মেপেঝুপেই খাবার খান। তবে সবই খান তিনি যদিও তা পরিমাণমতো। 

আরও পড়ুন

তবে শুধু জিম নয়, যোগাসন, পিলাটে যেমন করেন তেমনি দেবলীনাকে প্রায়ই দেখা যায় সাইকেল নিয়ে বেড়িয়ে পড়তে। ভবানীপুরের বাড়ি থেকে নিউটাউন পর্যন্ত সাইকেল নিয়ে অনায়াসে চলে যেতে পারেন দেবলীনা। সঙ্গ দেন তাঁর স্বামী গৌরব।   

Advertisement