scorecardresearch
 

Cristiano Ronaldo Gantchora: 'গাঁটছড়া' দেখেন রোনাল্ডো, সেটেই 'ভিডিও কল' ফুটবলারের!

বাংলা ধারাবাহিক দেখেন প্রবাদপ্রতীম ফুটবলার রোনাল্ডো! ইনস্টাগ্রামে ভিডিও পোস্ট করলেন অভিনেতা অনিন্দ্য চট্টোপাধ্যায়।

Advertisement
গাঁটছড়া দেখেন রোনাল্ডোও! গাঁটছড়া দেখেন রোনাল্ডোও!
হাইলাইটস
  • গাঁটছড়া দেখেন রোনাল্ডোও!
  • ভিডিও কলে ফুটবলারকে ধরলেন অনিন্দ্য।
  • আসলে প্রযুক্তি কারসাজি।

বাংলা ধারাবাহিকের রেটিংয়ে এখন নিয়মিতভাবে সেরা ৩-এ থাকছে 'গাঁটছড়া'। 'ঋদ্ধিমান' আর 'খড়ি'র জুটি পছন্দ করছেন দর্শকরা। প্রথমদিকে তাঁদের ঝগড়া, আর এখন খুনসুটির মজা চেটেপুটে নিচ্ছেন। কিন্তু জানেন কি 'গাঁটছড়া' দেখেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডোও? বিশ্বাস হচ্ছে না! ফুটবলারের সঙ্গে ভিডিও কল ইনস্টাগ্রামে পোস্ট করেছেন ধারাবাহিকের খল চরিত্র অনিন্দ্য চট্টোপাধ্যায়।  

অনিন্দ্যর ইনস্টা ভিডিও দেখা গিয়েছে, গাঁটছড়ার সেটেই শ্যুটিংয়ের মাঝে রোনাল্ডোকে ভিডিও কলে ধরেছেন সিংহরায় বাড়ির ছেলে। পাশে 'বড় বৌদি' শোলাঙ্কি। তাঁকে অনিন্দ্য বলছেন,'আরে কে ভিডিও কল করেছে দেখ! রোনাল্ডো'দা স্টার জলসায় দেখছে গাঁটছড়া। খুব ভাল লাগছে। হাই বলে দাও।' হাত নাড়েন শোলাঙ্কি। এরপর গৌরবের দিকে ক্যামেরা ঘোরান অনিন্দ্য। 'ঋদ্ধি' বলেন,'আপনার বড় ফ্যান।' আরে ওঁ-ও তোর ফ্যান।' বলে ওঠেন অনিন্দ্য। শেষে দেখা গিয়েছে জুন মালিয়াকেও। গোটা ভিডিওয় হাত নাড়তে, হাসতে দেখা গিয়েছে রোনাল্ডোকে। 

           
সত্যিই কি রোনাল্ডো ঋদ্ধি-খড়ির খুনসুটির ভক্ত নাকি! আসলে এটা মজা করেছেন অনিন্দ্য। গোটাটাই প্রযুক্তির কারসাজি। নানা ধরনের অ্যাপে এই রকম ভিডিও করা যায় এখন। এছাড়া এডিটিং করে এটা সম্ভব। অনিন্দ্য সম্ভবত কোনও অ্যাপের সাহায্য নিয়ে থাকতে পারেন।

আরও পড়ুন-  দাদাগিরির শেষপর্বের মঞ্চে রোম্যান্স সৌরভ-ডোনার, প্রথমবার একসঙ্গে নাচ

Advertisement

Advertisement