scorecardresearch
 

Subhashree-Yuvaan: এই বয়সেই 'গ্র্যাজুয়েট হয়ে গেল ইউভান', অভিনন্দন মা শুভশ্রীকে

Subhashree-Yuvaan: টলিউড ইন্ডাস্ট্রির এখন ব্যস্ততম অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। তাঁর প্রথম ওটিটি সিরিজ ইন্দুবালা ভাতের হোটেল দারুণভাবে স্ট্রিমিং হচ্ছে হইচইতে। সম্প্রতি ফিল্ম ফেয়ার অ্যাওয়ার্ডও জিতেছেন অভিনেত্রী। বৌদি ক্যান্টিন সিনেমার জন্য সেরা অভিনেত্রীর পুরস্কার পেয়েছেন তিনি। তবে এত ব্যস্ততার মধ্যেও ছেলে ইউভানকে সময় দিতে ভোলেন না শুভশ্রী।

Advertisement
ছেলে ইউভানের সঙ্গে গর্বিত মা শুভশ্রী ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম ছেলে ইউভানের সঙ্গে গর্বিত মা শুভশ্রী ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • টলিউড ইন্ডাস্ট্রির এখন ব্যস্ততম অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়।
  • তবে এত ব্যস্ততার মধ্যেও ছেলে ইউভানকে সময় দিতে ভোলেন না শুভশ্রী
  • ছেলে ইউভান গ্র্যাজুয়েট হল। আর গর্বিত মা এদিন ছবি পোস্ট করবেন না তা কী করে হয়।

টলিউড ইন্ডাস্ট্রির এখন ব্যস্ততম অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। তাঁর প্রথম ওটিটি সিরিজ ইন্দুবালা ভাতের হোটেল দারুণভাবে স্ট্রিমিং হচ্ছে হইচইতে। সম্প্রতি ফিল্ম ফেয়ার অ্যাওয়ার্ডও জিতেছেন অভিনেত্রী। বৌদি ক্যান্টিন সিনেমার জন্য সেরা অভিনেত্রীর পুরস্কার পেয়েছেন তিনি। তবে এত ব্যস্ততার মধ্যেও ছেলে ইউভানকে সময় দিতে ভোলেন না শুভশ্রী। বিশেষ করে ছেলের এমন এক বিশেষ দিনে।   

গ্র্যাজুয়েশন ডে ইউভানের
ছেলে ইউভান গ্র্যাজুয়েট হল। আর গর্বিত মা এদিন ছবি পোস্ট করবেন না তা কী করে হয়। ছেলে ইউভানকে নিয়ে শুভশ্রী বেশ কিছু ছবি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। যেখানে দেখা গিয়েছে, ইউভান পরে রয়েছে কালো রঙের লম্বা কোট ও মাথায় টুপি। মা শুভশ্রী ও বাবা রাজের সঙ্গে ছবি তুলেছে ইউভান। তবে এই গ্রাজুয়েট সেই স্নাতক নয়, এটা শিশুদের গ্র্যাজুয়েট।

আরও পড়ুন: Dev-Subhasree: দেব-শুভশ্রীর লিপ-লক, চর্চায় 'ধূমকেতু'র KISS, রিলিজ কবে?

প্লেস্কুল থেকে হাইস্কুলে গেল ইউভান 
কিছু কিছু কিন্ডারগার্ডেন স্কুল রয়েছে, যেখানে শিশুদের এক ক্লাস থেকে অন্য ক্লাসে ওঠানোর সময় এ ধরনের পোশাক পরানো হয়। ইউভানও প্লে-স্কুল থেকে হাইস্কুলে উঠেছে আর তার জন্যই তাঁকে স্কুলের পক্ষ থেকে এই পোশাক পরানো হয়েছে। শুভশ্রীর শেয়ার করা ছবিগুলিতে দেখা যাচ্ছে যে ইউভানকে নিয়ে মা শুভশ্রী পোজ দিয়ে ছবি তুলেছেন। ছবিতে দেখা যাচ্ছে যে ইউভানকে আদরে ভরিয়ে দিচ্ছেন অভিনেত্রী। ছেলের স্কুলেও রাজ ও শুভশ্রীকে দেখা গিয়েছে, সেখানে শুভশ্রীর কোলে বসে রয়েছেন ইউভান। এদিন রাজ-শুভশ্রী দুজনেই পৌঁছেছিলেন ছেলের জীবনের এই বিশেষ দিনের সাক্ষী থাকতে। এই ফ্রেমবন্দি মুহূর্ত গুলো ইনস্টায় পোস্ট করে অভিনেত্রী লেখেন, ‘উঁচু স্কুলে যাওয়ার পালা… গ্র্যাজুয়েশন ডে’। 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Subhashree Ganguly (@subhashreeganguly_real)

Advertisement

 

আরও পড়ুন: Subhasree Ganguly: কিছুতেই যাচ্ছে না শুভশ্রীর এই বদভ্যাস, প্রচণ্ড বিরক্ত স্বামী রাজ চক্রবর্তীও

বড় হচ্ছে ইউভান
রাজ-শুভশ্রীর ছেলে ইউভান বড় হয়ে উঠছে। সোশ্যাল মিডিয়ায় প্রায়ই ইউভানের ছবি ভাইরাল হয়। তাঁর আদো আদো কথা, মায়ের সঙ্গে তাল মিলিয়ে নাচা নেটিজেনদের ভারী পছন্দ। প্রথমদিন ইউভান যেদিন স্কুল যায় সেদিন শুভশ্রীর হাত ধরে গিয়েছিল আর এখন তো অনেকটাই বড় হয়ে গিয়েছে। বয়স সবে আড়াই বছর, কিন্তু এর মধ্যেই ইউভানের কীর্তি তাক লাগিয়ে দেওয়ার মতো। নেচে-গেয়ে হামেশাই নজর কাড়ে সে। এবার প্লে-স্কুলের গণ্ডি পার করে ফেলল ইউভান, সেই অর্থেই তাঁর 'গ্র্যাজুয়েশন ডে'। 

আরও পড়ুন: Subhasree Ganguly: অপছন্দের খাবার, 'ইন্দুবালা'র শ্যুটিংয়ে জোর করে খেতে হয়েছে শুভশ্রীকে

রাজ-শুভশ্রীর আদরের ছেলে
২০২০ সালে জন্ম হয় রাজ-শুভশ্রীর একরত্তির। জন্মের পর থেকেই লাইমলাইটে ছিল ইউভান। তাকে ঘিরে নেটিজেনদের কৌতুহলের শেষ নেই। কর্মজীবন ও ব্যক্তিগত জীবন দুটোই সুন্দরভাবে সামলাতে শিখে গিয়েছেন শুভশ্রী। আর রাজ ও শুভশ্রীর চোখের মণি হল ইউভান।  

Advertisement