scorecardresearch
 

Harnaaz Sandhu : কাকে ডেট করবেন নয়া Miss Universe? সিক্রেট ফাঁস

দেশের নজর এখন নয়া মিস ইউনিভার্স ইন্ডিয়া হরনাজ সান্ধুর দিকে। কি খান তিনি, কি পড়েন, সব জনতার নোটবুকে উঠে যাওয়া চাই। এরই মধ্যে খোদ হরনাজ তাঁর বয়ফ্রেন্ড নিয়ে করলেন বড় খোলসা। কাকে ডেট করবেন তিনি? জানেন?

Advertisement
হরনাজ সান্ধু হরনাজ সান্ধু
হাইলাইটস
  • হরনাজ সান্ধুর বড় খোলসা
  • কাকে ডেট করবেন মিস ইউনিভার্স
  • জবাবে অবাক গোটা দেশ

এই মাসের শুরুতে ইসরায়েলের ইলাতে অনুষ্ঠিত প্রতিযোগিতায় হারনাজ সান্ধু মিস ইউনিভার্স ২০২১ মুকুট জিতে নেওয়ার পরে প্রতিটি ভারতীয়র হৃদয় গর্বে ভরে গিয়েছিল। হরনাজ ২১ বছর পর মিস ইউনিভার্স মুকুট ঘরে এনেছেন এবং তৃতীয় ভারতীয় হিসেবে শিরোপা জিতেছেন। ১৯৯৪ সালে সুস্মিতা সেন এবং ২০০০ সালে লারা দত্তা এই শিরোপা জিতেছিলেন।

IndiaToday.in-এর সাথে একটি একচেটিয়া সাক্ষাৎকারে, হরনাজ সান্ধু তার বলিউডের পরিকল্পনার কথা খুলেছিলেন এবং মিস ইউনিভার্সের গ্র্যান্ড ফিনালে মঞ্চে হোস্ট স্টিভ হার্ভে দ্বারা জিজ্ঞাসা করা বহুল-সমালোচিত প্রশ্ন সম্পর্কেও কথা বলেছেন।

সাক্ষাৎকারের অংশগুলি এখানে পড়ুন:

আপনার মিস ইউনিভার্স জেতার পর কি সুস্মিতা সেন বা লারা দত্ত আপনার সাথে কথা বলেছেন? তারা কি বলেছিল?

আমরা সবাই দেখলাম কত সুন্দরভাবে তারা আমাদের সবাইকে শুভেচ্ছা জানিয়েছেন। অবশ্যই, আমরা শীঘ্রই তাদের সাথে দেখা করব। কারণ আমরা সবাই নিজ নিজ কাজে ব্যস্ত এবং তারপরে কোভিড রয়েছে। আমি এইমাত্র কোয়ারেন্টাইন থেকে বেরিয়ে এসেছি। সুতরাং, দেখা যাক এটি কীভাবে যায়।

গ্র্যান্ড ফিনালে চলাকালীন, স্টিভ হার্ভে আপনাকে বিশ্ব মঞ্চে একটি প্রাণীর ছদ্মবেশ করতে বলেছিলেন। এই প্রশ্নটি অত্যন্ত সমালোচিত হয়েছিল কারণ এটি মিস ইউনিভার্সের মতো একটি প্ল্যাটফর্মে জিজ্ঞাসা করা উপযুক্ত প্রশ্ন হিসাবে বিবেচিত হয়নি। এমন প্রশ্ন কি আপনাকে চমকে দিয়েছে?

Advertisement

কেন এটি একটি সৌন্দর্য প্রতিযোগিতার জন্য অনুপযুক্ত মনে করেন? আপনি যদি মনে করেন সৌন্দর্য প্রতিযোগিতা সবই নিখুঁততার জন্য, তবে আমি দুঃখিত, এটি এমন নয়। আমি খুশি যে স্টিভ, এমন একজন স্বতঃস্ফূর্ত এবং বিস্ময়কর ব্যক্তিত্ব (এছাড়াও আমার প্রিয় ব্যক্তিত্বদের একজন) আমাকে এমন একটি প্রশ্ন করেছিলেন যে আমি মঞ্চে নিজেকে হতে পারি এবং আমি আমার একটি বড় প্রতিভা প্রদর্শন করতে পেরেছি। এর পরে, আমি খুব স্বাচ্ছন্দ্য বোধ করছিলাম এবং আমি জানতাম যে আমি যা করব, আমি প্রক্রিয়াটি উপভোগ করব। তাই, আমি খুশি স্টিভ আমাকে প্রশ্ন জিজ্ঞাসা করেছে।

হলিউড যদি আপনাকে ক্যাট ওম্যান চরিত্রের প্রস্তাব দেয়, আপনি কি তা করবেন?

কেন না? আমি একজন ব্যক্তি যিনি নারীর ক্ষমতায়নের জন্য একজন শক্তিশালী উকিল এবং এটি আমার দৃষ্টিভঙ্গি। আমার আবেগগুলির মধ্যে একটি হল অভিনয় করা এবং একই সাথে মহিলারা কী হতে পারে এবং কী হতে পারে তার শক্তিশালী চরিত্রগুলি বেছে নেওয়ার মাধ্যমে স্টেরিওটাইপগুলি ভেঙে দেওয়া। সুতরাং, এটি করা সঠিক জিনিস হবে।

আমরা সুস্মিতা এবং লারা দুজনকেই বলিউডে বড় হতে দেখেছি। আপনার বলিউড পরিকল্পনা কি?

এটা বলা খুব শীঘ্রই কারণ এটি সবে শুরু হয়েছে। আমি মনে করি আমি অবশ্যই এই সম্পর্কে সবাইকে আপডেট করব কারণ এখন আমি যে সিদ্ধান্ত নিই তা খুব বুদ্ধিমান এবং চিন্তাশীল হতে হবে। সুতরাং, চিন্তা করবেন না এবং শান্ত থাকুন এবং হারনাজ আপনাকে আপডেট করবে।

আপনি যদি আপনার প্রথম বলিউড ফিল্মের জন্য আপনার সহ-অভিনেতা বেছে নেওয়ার সুযোগ পান, তাহলে কে হবেন এবং কেন?

আমি মনে করি আমি প্রিয়াঙ্কা চোপড়া, লারা দত্ত এবং সুস্মিতা সেনের সাথে কাজ করতে চাই ৷ ভাবুন যে তাদের অভিনীত নারীর ক্ষমতায়ন নিয়ে একটি চলচ্চিত্র তৈরি করা হলে তা কতটা শক্তিশালী হবে ৷ কল্পনা করুন, তাদের সবাইকে একসাথে দেখছেন আবার ইতিহাস তৈরি করছেন।

একজন খুব শক্তিশালী বৃদ্ধ ধনী বা একজন সংগ্রামী যুবক, আপনি কার সাথে ডেট করবেন?

আমি মনে করি আমি একজন তরুণ সংগ্রামী মানুষের সাথে ডেট করতে চাই। কারণ আমি নিজে সংগ্রাম করেছি এবং সংগ্রাম করব। একজন ব্যক্তি হিসাবে, আমি বিশ্বাস করি যে সংগ্রাম করা গুরুত্বপূর্ণ এবং তবেই আমরা আমাদের অর্জনকে মূল্য দিতে পারি।

আপনি মিস ইউনিভার্স এবং আমি ভুল না হলে আপনি সিনেমা করতে চাইবেন। আপনি কি মনে করেন আপনার জন্য কাস্টিং কাউচ থাকবে?

Advertisement

ঠিক আছে, সত্যি কথা বলতে, আমি জানি না বলিউডে প্রবেশ করার সময় একজন মানুষকে কী ধরনের পরিস্থিতির মুখোমুখি হতে হয়। যাইহোক, আমি কি ধরনের সিদ্ধান্ত নিতে চাই তা আমার উপর। প্রকৃতপক্ষে, এই সমস্ত বিষয়ে কথা বলা খুব তাড়াতাড়ি। আসুন শুধু এই বড় জয় উদযাপনে ফোকাস করি। আগামীকাল যাই ঘটুক না কেন, আমি যে প্রজেক্টে সাইন করি না কেন, সেটা হবে খুবই পক্ষপাতদুষ্ট সিদ্ধান্ত এবং আমি নিশ্চিত করব যে আমার পরিবার এতে অংশগ্রহণ করছে।

 

Advertisement