scorecardresearch
 

HOT পোশাকে হরনাজ, ওই পোশাক কিনতে পারেন প্রেমিকার জন্যও, জানুন কীভাবে

মিস ইউনিভার্স হরনাজ সিন্ধু তাঁর নয়া অবতারে ছবি পোস্ট করেছেন ইন্সগ্রামে। আকর্ষণীয় শর্ট পোশাকে তাঁর শরীরী বিভঙ্গে মেতে রয়েছেন ভক্তরা। তবে হরনাজকে না পেলেও তাঁর ওই পোশাক পরিয়ে মোহময়ী করে তুলতে পারেন আপনার প্রেমিকাকেও। জেনে নিন কীভাবে? কত টাকাই বা লাগবে তাও জানুন...

হরনাজ সান্ধু হরনাজ সান্ধু
হাইলাইটস
  • হরনাজ সান্ধুর নয়া ছবি পোস্ট
  • যে পোশাকে ছবি দিয়েছেন, সেটি কিনতে পারেন আপনিও
  • ৩৫ হাজার টাকা খরচ করতে হবে তার জন্য

আপনি কী ইনস্টাগ্রামে হারনাজ সান্ধুর সর্বশেষ পোস্টটি দেখেছেন? ঠিক আছে, যদি আপনি না দেখে থাকেন, আমরা আপনাকে কভার করেছি। ডিজাইনার পঙ্কজ এবং নিধির তাক থেকে সেট করা ল্যাভেন্ডার শার্ট এবং স্কার্টে ২১ বছর বয়সী বিউটি কুইনকে ড্রপ-ডেড গর্জিয়াস লাগছিল। পোশাক পরিহিত নিজের অত্যাশ্চর্য ছবি পোস্ট করতে তিনি ইনস্টাগ্রামে গিয়েছিলেন এবং আমরা নিশ্চিত যে আপনি আমাদের মতোই তাদের প্রেমে পড়বেন।

হারনাজ যা পরেছেন তা হল একটি ল্যাভেন্ডার শার্ট এবং স্কার্ট সেট। স্কার্টটি প্রয়োজনের অতিরিক্ত ছোট।যা তাঁর সুডৌল পা-গুলিকে দৃশ্যমান ও আকর্ষণীয় করে তুলেছে। অর্গানজা শার্ট কাঁধে ruffles বৈশিষ্ট্যযুক্ত। এটি কলারের উপর জটিল লেইস সূচিকর্ম এবং একটি ধনুকও প্রদর্শন করেছে। অন্যদিকে, স্কর্টগুলিতে ফুলের অ্যাপ্লিকের কাজ রয়েছে। হরনাজ বেজ রঙের স্ট্র্যাপি স্টিলেটোসের সাথে তার সুন্দর জুটি বেঁধেছে।

তিনি তার সাজসরঞ্জাম সামনে আসতে দিতে তার আনুষাঙ্গিক একটি মিস দিয়েছেন। যতদূর তার মেকআপ দেখা গিয়েছিল, তিনি কালো ধোঁয়াটে চোখ, প্রচুর ব্লাশ এবং গোলাপী ঠোঁটের গ্লস নিয়ে গিয়েছিলেন। তিনি তার দীর্ঘ tresses আলগা ছেড়ে রেখেছেন।

"২০২২-এ পা রেখে, যাত্রা শুরু হোক," হারনাজ তার পোস্টের ক্যাপশনে লিখেছেন।

এখানে ছবি দেখুন:

সুন্দর, তাই না? আপনি যদি আপনার ওয়ার্ডরোবে পোশাকটি যুক্ত করতে চান তবে আপনি পঙ্কজ এবং নিধির ওয়েবসাইটে যেতে পারেন। লিলিয়াম অ্যাপলিক এবং হ্যান্ড এমবেলিশড শিয়ার অর্গানজা শার্ট এবং স্কর্টস সেটটি ৩৫,০০০ টাকায় পাওয়া যাচ্ছে।

হরনাজ

পাঞ্জাব-ভিত্তিক হারনাজ সান্ধু ২১ বছর পর মিস ইউনিভার্স ২০২১ খেতাব জিতেছেন। লারা দত্ত (২০০০) এবং সুস্মিতা সেন (১৯৯৪) এর পরে তিনি তৃতীয় ভারতীয় যিনি এই কৃতিত্ব অর্জন করেছেন।

 

 
; ; ;