scorecardresearch
 

Kanchan-Pinky Divorce: ডিভোর্সের পর কাঞ্চনের কাছ থেকে কত টাকা খোরপোষ পেলেন পিঙ্কি?

Kanchan-Pinky Divorce: সদ্য বিয়ে করেছেন বিধায়ক-অভিনেতা কাঞ্চন মল্লিক ও শ্রীময়ী চট্টরাজ। সোশ্যাল মিডিয়া জুড়ে শুধু তাঁদেরই বিয়ের গালগল্প। গত ১৪ ফেব্রুয়ারি ভ্যালেন্টাইন্স ডে-এর দিনই আইনি বিয়ে সারেন শ্রীময়ী-কাঞ্চন। প্রসঙ্গত, গত ১০ জানুয়ারি কাঞ্চনের সঙ্গে তাঁর দ্বিতীয় স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায়ের আইনত ডিভোর্স হওয়ার একমাসের মাথাতেই শ্রীময়ীর সঙ্গে বিয়ে সারেন।

Advertisement
কাঞ্চন-পিঙ্কি কাঞ্চন-পিঙ্কি
হাইলাইটস
  • সদ্য বিয়ে করেছেন বিধায়ক-অভিনেতা কাঞ্চন মল্লিক ও শ্রীময়ী চট্টরাজ।

সদ্য বিয়ে করেছেন বিধায়ক-অভিনেতা কাঞ্চন মল্লিক ও শ্রীময়ী চট্টরাজ। সোশ্যাল মিডিয়া জুড়ে শুধু তাঁদেরই বিয়ের গালগল্প। গত ১৪ ফেব্রুয়ারি ভ্যালেন্টাইন্স ডে-এর দিনই আইনি বিয়ে সারেন শ্রীময়ী-কাঞ্চন। প্রসঙ্গত, গত ১০ জানুয়ারি কাঞ্চনের সঙ্গে তাঁর দ্বিতীয় স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায়ের আইনত ডিভোর্স হওয়ার একমাসের মাথাতেই শ্রীময়ীর সঙ্গে বিয়ে সারেন। কাঞ্চনের একমাত্র পুত্র ওশ মা পিঙ্কির কাছেই রয়েছেন। প্রাক্তন স্বামী কাঞ্চনের থেকে কত খোরপোষ পেলেন পিঙ্কি?

রবিবার থেকেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল কাঞ্চন-শ্রীময়ীর আইনি বিয়ের ছবি। সোশ্যাল ম্যারেজ হবে ৬ মার্চ। তারও তোড়জোড় চলছে। তারই মাঝে সামনে এল কাঞ্চন তাঁর প্রাক্তন স্ত্রী পিঙ্কিকে কত খোরপোশ দিলেন। এ বিষয়ে পিঙ্কি এক সংবাদমাধ্যমকে জানিয়েছেন যে তাঁর খোরপোষ নিয়ে অনেক ধরনের ভুল তথ্য ছড়াচ্ছে যেটা ঠিক নয়। পিঙ্কি জানান তিনি কাঞ্চনের থেকে ক্ষতিপূরণ বাবদ ৫৬ লক্ষ টাকা পেয়েছেন। যেটা পুরোটাই ওশের লালন-পালনে খরচ হবে। ওই টাকা তাঁর নয় বলেই স্পষ্ট জানিয়েছেন পিঙ্কি। 

কাঞ্চন ও শ্রীময়ীর বিয়ের কথা জানতে পারেন পিঙ্কি অন্যের থেকে। তবে তিনি সমালোচনায় না গিয়ে বরং কাঞ্চন-শ্রীময়ীকে সাধুবাদ জানিয়েছেন নিজেদের সম্পর্ককে পরিণতি দেওয়ার জন্য। পিঙ্কি এক সংবাদমাধ্যমকে বলেছেন যে তিনি ও তাঁর ছেলে ওশ ভাল আছেন। ছেলের সব দায়িত্ব পিঙ্কি পালন করবেন বলেও জানিয়েছেন। প্রসঙ্গত, ২০২১ সালে প্রথমবার কাঞ্চন-শ্রীময়ীর বিবাহবর্হিভূত সম্পর্কের কথা প্রকাশ্যে এনেছিলেন পিঙ্কি। এরপর থানা-পুলিশ হয়ে মামলা গড়ায় আদালত পর্যন্ত। বহুদিন ধরেই কাঞ্চনের সঙ্গে থাকছিলেন না পিঙ্কি। আর সেইসময়ই ভালোবাসার ফুল বেশি করে ফোটে কাঞ্চন-শ্রীময়ীর জীবনে। 

আরও পড়ুন

পুজো থেকে নাইট পার্টি সব জায়গাতেই তাঁদের উপস্থিতি কারোর নজর এড়ায় না। শ্রীময়ী এক সাক্ষাৎকারে জানিয়েছেন যে তাঁদের বিয়েটা এই ডিভোর্সের জন্যই আটকে ছিল। কাঞ্চন তাঁকে বিয়ে করবেন বলে কথাও দিয়েছিলেন। ১০ জানুয়ারি আইনি ডিভোর্স হতেই বিধায়ক-অভিনেতা তাঁর কথা রেখেছেন। প্রেম দিবসের দিনই বিয়ে করেন শ্রীময়ীকে। এই মুহূর্তে দুজনেই তাঁদের সামাজিক বিয়ে নিয়ে বিশাল ব্যস্ত। কারণ ৬ মার্চ বিয়ে আর হাতে খুবই কম সময় রয়েছে তাঁদের।   

Advertisement

Advertisement