scorecardresearch
 

Rubel Das Birthday: কেক-বিরিয়ানিতে জমজমাট রুবেলের জন্মদিন, কী উপহার দিলেন শ্বেতা?

Rubel Das Birthday: বাংলা টেলিভিশনের জনপ্রিয় জুটিদের মধ্যে অন্যতম হলেন রুবেল দাস ও শ্বেতা ভট্টাচার্য। নিম ফুলের মধু সিরিয়ালে সৃজন দত্তের চরিত্রে অভিনয় করছেন রুবেল। তবে কিছুদিন আগেই শ্যুটিং ফ্লোরে দুর্ঘটনা ঘটে দুই পায়ের গোড়ালি ভেঙে গিয়ে এখন বাড়িতেই বিশ্রামে রয়েছেন অভিনেতা। ৫ সেপ্টেম্বর পর্ণার রিল লাইফ বর সৃজন অর্থাৎ রুবেলের জন্মদিন।

Advertisement
শ্বেতার সঙ্গে জন্মদিন পালন করলেন রুবেল শ্বেতার সঙ্গে জন্মদিন পালন করলেন রুবেল
হাইলাইটস
  • ৫ সেপ্টেম্বর পর্ণার রিল লাইফ বর সৃজন অর্থাৎ রুবেলের জন্মদিন। আর এইদিনটা তিনি বাড়িতেই তাঁর রিয়্যাল লাইফ প্রেমিকা শ্বেতার সঙ্গে কাটালেন।

বাংলা টেলিভিশনের জনপ্রিয় জুটিদের মধ্যে অন্যতম হলেন রুবেল দাস ও শ্বেতা ভট্টাচার্য। নিম ফুলের মধু সিরিয়ালে সৃজন দত্তের চরিত্রে অভিনয় করছেন রুবেল। তবে কিছুদিন আগেই শ্যুটিং ফ্লোরে দুর্ঘটনা ঘটে দুই পায়ের গোড়ালি ভেঙে গিয়ে এখন বাড়িতেই বিশ্রামে রয়েছেন অভিনেতা। ৫ সেপ্টেম্বর পর্ণার রিল লাইফ বর সৃজন অর্থাৎ রুবেলের জন্মদিন। আর এইদিনটা তিনি বাড়িতেই তাঁর রিয়্যাল লাইফ প্রেমিকা শ্বেতার সঙ্গে কাটালেন। 

প্রসঙ্গত, নিম ফুলের মধু সিরিয়ালের শ্যুটিং রুবেল এখন বাড়ি থেকেই করছেন। জন্মদিনটাও বাড়িতেই পরিবারের সঙ্গে পালন করলেন। রুবেলের জন্মদিনটা তাই বাড়িতেই স্পেশালভাবে আয়োজন করলেন শ্বেতা ও অভিনেতার পরিবারের সদস্যরা। রাত ১২টায় কেক কেটে পরিবারের সকলের সঙ্গে জন্মদিন একেবারে জমজমাট। ইতিমধ্যেই শ্বেতা তাঁর ইনস্টা হ্যান্ডেলে প্রিয় মানুষের জন্মদিন সেলিব্রেশনের সুন্দর মুহূর্তগুলো সকলের সঙ্গে ভাগ করে নিয়েছেন। এক সংবাদমাধ্যমকে শ্বেতা জানিয়েছেন যে তিনি কাল রাত থেকেই রুবেলের বাড়িতে আছেন। ১২ টায় কেক কেটে সবাই মিলে খুব আনন্দ করেছেন। এবারে যেহেতু বাইরে যাওয়ার উপায় নেই তাই বাড়িতেই পুরো দিন সবাই মিলে আনন্দ করবেন বলে জানান অভিনেত্রী। 

কী উপহার দিলেন শ্বেতা রুবেলকে? রুবেল জানিয়েছেন যে শ্বেতা তাঁকে সোনার বজরংবলী উপহার দেন। রুবেল হনুমানজিকে খুব বিশ্বাস করেন। তবে অভিনেতা যে দারুণভাবে শরীর সচেতন তা সোশ্যাল মিডিয়ায় তাঁর পোস্ট দেখলেই বোঝা যায়। যদিও জন্মদিনে কোনও ডায়েট মেনে চলবেন না রুবেল। জানা গিয়েছে, তাঁর বউদির হাতের বিরিয়ানি খেয়ে লাঞ্চ সেরেছেন রুবেল। আর পায়েস তো আছেই।  

Advertisement

কেক কাটা, বার্থডে স্পেশ্যাল লাঞ্চ এসবের পর এবার আসা যাক গিফটের কথায়। জন্মদিনে শ্বেতা কী কী উপহার দিলেন? তালিকাটা কিন্তু, বেশ লম্বা। তাহলে আর দেরি না করে দেখে নেওয়া যাক কী কী রয়েছে গিফট লিস্টে। শ্বেতা জানিয়েছেন, রুবেলকে তিনি বজরংবলিটা তো দিয়েছেন। সেই সঙ্গে একটা দেওয়াল ঘড়ি দিয়েছে যেখানে তাঁদের দুজনের ছবি আছে। আর আছে জামা, জুতোর মত কয়েকটি জিনিস।

আরও পড়ুন

Advertisement