scorecardresearch
 

IIFA 2022: সেরা অভিনেত্রীর পুরস্কার নিতে হাজির Kriti Sanon এর লুকস এ ফিদা ফ্যানেরা

IIFA 2022: সেরা অভিনেত্রীর পুরস্কার নিতে হাজির Kriti Sanon এর লুকস এ ফিদা ফ্যানেরা। তাঁর স্টাইলে মুগ্ধ গোটা বলিউডি ভক্ত থেকে আম জনতা। আপনারাও দেখুন কেমন লাগছে?

Advertisement
আইফা কাঁপাচ্ছেন ডিভা কৃতি শ্যানন আইফা কাঁপাচ্ছেন ডিভা কৃতি শ্যানন
হাইলাইটস
  • সেরা অভিনেত্রী Kriti Sanon
  • এর লুকস এ ফিদা ফ্যানেরা

IIFA Award 2022: কৃতি শ্যানন (Kriti Shanon) এর বিষয়ে এখন আমরা আর কী বলব? কৃতি বলিউডে এখন সেই সমস্ত শাইনিং স্টারদের মধ্যে একজন, যিনি বিনা কোনও গডফাদারে নিজের দমে ইন্ডাস্ট্রিতে (Film Industry) নিজের জায়গা তৈরি করে নিয়েছেন। কৃতি শুধুমাত্র নিজের অ্যাকটিংয়েই নয়, বরং নিজের ফ্যাশন এবং স্টাইলেও সবাইকে ইমপ্রেস করছেন।

বেস্ট অ্যাক্ট্রেস (Best Actress) হয়েছেন কৃতি

কৃতি শ্যানন আইফা ২০২২ এ নিজের স্টানিং লুকে মেহফিল জমিয়ে দিয়েছেন। অ্যাওয়ার্ডস নিতে পৌঁছনো কৃতিকে গর্জিয়াস লুকিয়ে দেখা গিয়েছে। তার তারিফ করতে গিয়ে ফ্যানেরা হাঁপিয়ে যাচ্ছিলেন না কখনওই। অ্যাকট্রেসের ড্রিমি লুক এবং অ্যাওয়ার্ডস সেরেমনিতে তাঁকে যেই দেখেছেন, তাঁর প্রশংসা করেছেন। নিজের ট্যালেন্ট এর জন্য আলাদা সমীহ আদায় করে নিয়েছেন কৃতি।

কৃতির শানদার লুকে মাত বলিউড

আইফা অ্যাওয়ার্ডে এমনিতে সবাই শানদার লুকে পৌঁছেছিলেন। কিন্তু কৃতি নিজের গ্ল্যামারের স্টাইলে সবার মন জিতে নিয়েছেন। ভাইরাল ভিডিওটি আপনি দেখতে পাবেন, যেখানে নজরে এসেছে অ্যাক্ট্রেস চার চাঁদ লাগিয়ে দিয়েছেন।

কীভাবে সেজেছেন কৃতি

কৃতি নিজের গোল্ডেন স্ট্র্যাপলেস ড্রেসের সঙ্গে নিজের চুলকে মিডিল পার্টের লুক দিয়ে বানি  করে ক্লিপ করে বানিয়েছিলেন। লিপস্টিক এবং আই মেকআপ-এ কৃতিকে গ্ল্যামারাস দেখাচ্ছিল। সকলেই ফিদা হয়ে গিয়েছেন এবং তাকে নিয়ে তারিফ করতে ভোলেননি। কমেন্ট সেকশনে You are so preety, gorgious, wow লিখে তার প্রশংসার বন্যা বইয়ে দিয়েছেন।

Advertisement

 

Advertisement