scorecardresearch
 

Iman Chakraborty: মা হতে চলেছেন ইমন? জল্পনার মাঝে সকলকে গায়িকা জানালেন...

Iman Chakraborty: গায়িকার ভক্তদের মধ্যে জোর গুঞ্জন, মা হতে চলেছেন তিনি। নেটমাধ্যমে সকলে শুভেচ্ছা জানাচ্ছেন ইমন ও তাঁর স্বামী- সঙ্গীতশিল্পী নীলাঞ্জন ঘোষকে।

Advertisement
সঙ্গীতশিল্পী ইমন চক্রবর্তী ও নীলাঞ্জন ঘোষ (ছবি: ফেসবুক) সঙ্গীতশিল্পী ইমন চক্রবর্তী ও নীলাঞ্জন ঘোষ (ছবি: ফেসবুক)

নেটিজেনদের সমালোচনার শীর্ষে থাকেন জাতীয় পুরস্কার প্রাপ্ত সঙ্গীতশিল্পী ইমন চক্রবর্তী (Iman Chakraborty)। রিয়্যালিটি শো থেকে শুরু করে রবীন্দ্র সঙ্গীত গানে পারফর্ম করার ধরন, ভার্চুয়াল মাধ্যমে বারবার ট্রোলড হয়েছেন তিনি। অনেকে শিল্পীর ফ্যানেদের সংখ্যাও বিপুল। সেই প্রমাণ মেলে সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই। হঠাৎই গায়িকার ভক্তদের মধ্যে জোর গুঞ্জন, মা হতে চলেছেন তিনি। নেটমাধ্যমে সকলে শুভেচ্ছা জানাচ্ছেন ইমন ও তাঁর স্বামী- সঙ্গীতশিল্পী নীলাঞ্জন ঘোষকে।

ইমন- নীলাঞ্জনের ( Iman- Nilanjan) পরিবারে আসছে নতুন অতিথি। এই খবরে ছড়িয়ে পড়ে নেটমাধ্যমে। সত্যিই কি তাই? নাকি জল্পনা বা ভুয়ো খবর? এবার সত্যি সামনে আনলেন খোদ শিল্পী। আসলে ইমনের মা হওয়ার খবরটি নিছকই ভুল। কীভাবে ছড়িয়ে পড়ল এই খবর? আসলে ১৪ জুন নিজের ফেসবুক পেজে ইমন একটি পোস্ট করেন। যত জল্পনার শুরু সেখান থেকেই। 

গায়িকা পোস্টে লিখেছেন, "আর বিলম্ব না!!..." এটি দেখা মাত্রই নেটিজেনদের অনেকেই ধরে নিয়েছেন মা হতে চলেছেন তিনি। কমেন্ট বক্স ভরেছে শুভেচ্ছাবার্তায়। কেউ লিখেছেন, "অনেক শুভেচ্ছা, জগন্নাথ আসছেন ইমনের ঘরে...।" অন্য আরেকজন লিখেছেন, "বিশেষত কালকের দিনটা তোমার কীরকম কেটেছে দিদি, খুব কাছ থেকে তোমাকে দেখে আমিই জানি। যে, তুমি কতটা আবেগপ্রবণ হয়ে পড়েছিলে, যদিও সেটাই খুব স্বাভাবিক।" আবার আরেক নেটিজেন লিখেছন, "ওমা দারুণ খবর... একরাশ ভালোবাসা আর শুভেচ্ছা, তোমার মতো ভাল মনের মানুষ হোক...।"

 

 

এরপর বৃহস্পতিবার ফের একটি পোস্ট করে বিষয়টি খোলসা করেন ইমন। গায়িকা লেখেন, "বন্ধুগণ, আমি আমার গানের কথা বলছিলাম। অন্য ভাল খবর হলে আমরা নিজেরাই দেব। দয়া করে অন্য কিছু এখনই ভাববেন না।" এই পোস্ট দেখা মাত্র, আবার অন্য কথা বলা শুরু করেন নেটিজেনরা। 

Advertisement

 

 

প্রসঙ্গত, ২০২১ সালের ২ ফেব্রুয়ারি সাত পাকে বাঁধা পড়েছিলেন সঙ্গীতশিল্পী ইমন চক্রবর্তী ও সুরকার নীলাঞ্জন ঘোষ। সমস্ত আচার- নিয়মকানুন মেনেই হয়েছিল বিয়ের সমস্ত অনুষ্ঠান। 'নীলামন'-এর বিয়ের আসর বসেছিল হাওড়ার বালি বাগিচা রাজবাড়িতে। তবে খুব একটা আড়ম্বর মোটেই চাইছিলেন না তাঁরা। তাই একদিনেই আত্মীয়- পরিজনদের নিয়ে হয়েছিল তাঁদের 'ম্যারেজ রিসেপশন'। ইমনের বিয়েতে এদিন উপস্থিত ছিলেন টলিউডের এক ঝাঁক কলাকুশলী। ২০১৯ সালে প্রথম দেখা হয়েছিল এই তারকা জুটির। যদিও তখন নীলাঞ্জনের থেকে 'পাত্তা' পাননি ইমন। এরপর নিয়তির লিখনে আরও বেশ কিছুবার দেখা হতেই, ইমন বুঝে গিয়েছিলেন নীলাঞ্জনই তাঁর 'মনের মানুষ'।   


 

Advertisement