scorecardresearch
 

Arunita Kanjilal: বিয়ের আগেই প্রেগন্যান্ট অরুণিতা? VIRAL 'ইন্ডিয়ান আইডল' প্রতিযোগীর ছবি

Arunita Kanjilal: বনগাঁর পশ্চিমপাড়া থেকে বলিউড। ইন্ডিয়ন আইডল-এর বিজয়ী না হলেও দ্বিতীয় স্থান পেয়েছিলেন অরুণিতা কাঞ্জিলাল। ইন্ডিয়ান আইডল ১২-এর সেই প্রতিযোগী এখন মিউজিক দুনিয়ায় নিজের নাম করে নিয়েছেন। অরুণিতার কন্ঠের যাদুতে মুগ্ধ তাঁর শ্রোতারা।

Advertisement
বিয়ের আগেই প্রেগন্যান্ট অরুণিতা? বিয়ের আগেই প্রেগন্যান্ট অরুণিতা?
হাইলাইটস
  • শোনা যাচ্ছে যে অরুণিতা নাকি ৭ মাসের প্রেগন্যান্ট।

বনগাঁর পশ্চিমপাড়া থেকে বলিউড। ইন্ডিয়ন আইডল-এর বিজয়ী না হলেও দ্বিতীয় স্থান পেয়েছিলেন অরুণিতা কাঞ্জিলাল। ইন্ডিয়ান আইডল ১২-এর সেই প্রতিযোগী এখন মিউজিক দুনিয়ায় নিজের নাম করে নিয়েছেন। অরুণিতার কন্ঠের যাদুতে মুগ্ধ তাঁর শ্রোতারা। তবে বাংলার এই গায়িকাকে নিয়ে বিতর্ক কম হয়নি। কখনও তাঁর সঙ্গে নাম জড়িয়েছে পবনদীপের আবার কখনও বা তাঁর বিয়ের ভুয়ো খবর। তবে সম্প্রতি অরুণিতা এক বিশেষ কারণে শিরোনামে রয়েছেন। আসলে সোশ্যাল মিডিয়ায় অরুণিতার কিছু ছবি ভাইরাল হয়েছে, যেখানে তাঁকে দেখে মনে হচ্ছে অরুণিতা প্রেগন্যান্ট। 

শোনা যাচ্ছে যে অরুণিতা নাকি ৭ মাসের প্রেগন্যান্ট। ছবিতে অরুণিতাকে শাড়ি পরে এবং বেবি বাম্প ফ্লন্ট করতে দেখা গিয়েছে। অরুণিতার বেবি বাম্প দেখার পর অনেকেই অবাক হয়েছিলেন যে গায়িকার এখনও বিয়েই হয়নি আর তার আগেই প্রেগন্যান্ট হয়ে গেলেন কীভাবে? সোশ্যাল মিডিয়ায় অরুণিতার ছবি ভাইরাল হয়ে গিয়েছে। তবে কি সত্যিই অরুণিতা প্রেগন্যান্ট? 

না, অরুণিতা প্রেগন্যান্ট নন। গায়িকা তাঁর প্রেগন্যান্সি নিয়ে কোনও ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেননি। আসলে বেবি বাম্প নিয়ে অরুণিতার এইসব ছবি AI-তৈরি করেছে। গায়িকার এইসব ছবি আসলে ভুয়ো। অরুণিতার টিম তাঁর ভাইরাল প্রেগন্যান্সি ছবির সত্যতা সামনে আনে। এক সংবাদমাধ্যমকে গায়িকার টিম জানিয়েছেন যে গায়িকার এইসব ছবি সম্পূর্ণভাবে ভুয়ো। টিমের তরফ থেকে এও বলা হয়েছে যে অরুণিতা প্রেগন্যান্ট একেবারেই নন এবং এর সঙ্গে গায়িকা কোনওভাবেই যুক্ত নন। 

আরও পড়ুন

অরুণিতার টিমের পক্ষ থেকে জানানো হয়েছে যে ভুয়ো প্রেগন্যান্সি ছবি যেটা ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায় সে বিষয়ে তাঁরা অবগত। এটা খুবই লজ্জাজনক বিষয় যে অরুণিতা ব্যাপারে এইসব মিথ্যে খবর রটানো হচ্ছে। ভাইরাল সব ছবি ভুয়ো এবং এর সঙ্গে অরুণিতার কোনও সম্পর্ক নেই। প্রসঙ্গত, ইন্ডিয়ান আইডলের সময়ও অরুণিতা ও পনদীপের সম্পর্কের খবর নিয়ে চর্চা শুরু হয়। যদিও এই বিষয় নিয়ে কখনই দুজনে মুখ খোলেননি। অবাক করার বিষয় এটা যে ভুয়ো ছবিগুলির কয়েকটিতে অরুণিতার সঙ্গে পবনদীপ রাজনকেও দেখা যাচ্ছে। দুজনকে তাঁদের কন্যা সন্তান হওয়ার ঘোষণা করতে দেখা যাচ্ছে। তবে এইসব ছবি একেবারেই ভুয়ো। 

Advertisement

২০১৩ সালে 'সারেগামাপা'-র মঞ্চে বিজয়ী হয়েছিলেন অরুণিতা। প্লেব্যাক তাঁর স্বপ্ন। ইতিমধ্যেই বলিউডের সিনেমায় গান গেয়ে নিয়েছেন অরুণিতা। তাঁর স্বপ্ন বড় একজন গায়িকা হওয়ার। 

Advertisement