scorecardresearch
 

Subhashree Ganguly: এবার নতুন ভূমিকায় রাজ-ঘরণী, নিজের সংস্থাও খুলতে চলেছেন শুভশ্রী?

Subhashree Ganguly: অভিনয়ের পাশাপাশি প্রযোজনার কাজেও হাত পাকিয়েছেন রাজ-ঘরণী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। গত বছর রাজ চক্রবর্তী পরিচালিত আবার প্রলয় ওয়েব সিরিজের প্রযোজনার দায়িত্বে ছিলেন শুভশ্রী। শোনা যাচ্ছে, রাজের পরবর্তী ছবি বাবলি ছবিটিও প্রযোজনা করছেন শুভশ্রী।

Advertisement
শুভশ্রী গঙ্গোপাধ্যায় ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম শুভশ্রী গঙ্গোপাধ্যায় ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • অভিনয়ের পাশাপাশি প্রযোজনার কাজেও হাত পাকিয়েছেন রাজ-ঘরণী শুভশ্রী গঙ্গোপাধ্যায়।

অভিনয়ের পাশাপাশি প্রযোজনার কাজেও হাত পাকিয়েছেন রাজ-ঘরণী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। গত বছর রাজ চক্রবর্তী পরিচালিত আবার প্রলয় ওয়েব সিরিজের প্রযোজনার দায়িত্বে ছিলেন শুভশ্রী। শোনা যাচ্ছে, রাজের পরবর্তী ছবি বাবলি ছবিটিও প্রযোজনা করছেন শুভশ্রী। তবে রাজের নিজস্ব প্রযোজনা সংস্থা থাকলেও শুভশ্রীর নেই। টলি পাড়ার অন্দরের খবর, এবার শুভশ্রী নিজস্ব প্রযোজনা সংস্থা খুলতে আগ্রহী হয়েছেন। আর এই নিয়ে তিনি ঘনিষ্ঠ মহলে আলোচনাও করছেন। 

টলি পাড়ার এক নম্বর নায়িকার তকমা পেয়েছেন শুভশ্রী। বাণিজ্যিক ছবি থেকে তাঁর উত্থান হলেও নিজেকে ঘষে মেজে অন্য ধারার সিনেমাতেও বার বার প্রমাণ করেছেন অভিনেত্রী। অভিনয়ের পর এবার প্রযোজনার কাজে মন দিতে চান রাজ-ঘরণী। যদিও রাজের নিজস্ব প্রযোজনা সংস্থা রয়েছে। তার অধীনে তৈরি ছবিতে অভিনয়ও করেছেন শুভশ্রী। তবে সূত্রের দাবি, এ বার অভিনেত্রী নিজের প্রযোজনা সংস্থা শুরু করতে আগ্রহ প্রকাশ করেছেন। টলি পাড়ার অন্দরের খবর, শুভশ্রী এই নিয়ে ঘনিষ্ঠ মহলে মতামতও চেয়েছেন। তবে শুভশ্রী প্রযোজনা সংস্থা খুললেও তা রাজের সঙ্গে মিলেই এগিয়ে নিয়ে যাবেন। 

গত বছর ইন্দুবালা ভাতের হোটেল সিরিজ দিয়ে ওটিটিতে পা রেখেছিলেন শুভশ্রী। সেখানেও তিনি প্রশংসিত হন। ইন্ডাস্ট্রির এক অংশের দাবি, কেরিয়ারের এই পর্যায়ে এসে শুভশ্রী নিজেকে নতুনভাবে আবিষ্কার করতে চাইছেন। এমনিতেই তিনি খুব বেছে বেছে ছবি-সিরিজ করছেন। আর এর পাশাপাশি প্রযোজক হিসাবেও পায়ের জমি শক্ত করতে চাইছেন অভিনেত্রী। প্রযোজনায় এত তাড়াতাড়ি আসা নিয়ে bangla.aajtak.in-কে শুভশ্রী বলেছিলেন, এত তাড়াতাড়ি তো নয়, আমি ১৫ বছর ধরে কাজ করছি ইন্ডাস্ট্রিতে, বেশ অনেকটা সময় কাটিয়ে ফেলেছি এখানে। আমার মনে হয় এখন থেকে যদি শুরু না করি, তাহলে কাজটা শিখতে পারব না। 

আরও পড়ুন

শোনা যাচ্ছে, প্রযোজনায় আসা নিয়ে খুব শীঘ্রই ঘোষণা করতে পারেন শুভশ্রী। অভিনেত্রী কী ধরনের প্রজেক্ট করতে চান তা নিয়ে সকলেই জানতে ইচ্ছুক। অপেক্ষায় তাঁর অগুণিত ভক্তরাও। প্রসঙ্গত, শনিবার রাজ-শুভশ্রী পরিবারের সঙ্গে গিয়ে ভোট দিয়ে এলেন। সেই ছবিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন।   

Advertisement

Advertisement