scorecardresearch
 

Bhaswar Chatterjee: বরবেশে ভাস্বর, পাশে নববধূ, তৃতীয়বার বিয়ে করলেন নাকি অভিনেতা?

Bhaswar Chatterjee: টেলিপাড়ায় এখন বিয়ের মরশুম। পর পর বিয়ের খবরে সোশ্যাল মিডিয়া তোলপাড়। রূপাঞ্জনা-রাতুলের বিয়ের পর এবার তৃতীয় বিয়েটাও সেরে ফেললেন অভিনেতা ভাস্বর চট্টোপাধ্যায়। পাত্রী টেলিভিশনের অত্যন্ত চেনা মুখ। একেবারে চুপিসারেই অভিনেত্রী চাঁদনি সাহার গলায় ফুলের মালা দিলেন ভাস্বর। আর সেই ছবি সোশ্যালে দিতেই নেট দুনিয়া তোলপাড়।

Advertisement
ভাস্বর চট্টোপাধ্যায় ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম ভাস্বর চট্টোপাধ্যায় ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • টেলিপাড়ায় এখন বিয়ের মরশুম। পর পর বিয়ের খবরে সোশ্যাল মিডিয়া তোলপাড়।

টেলিপাড়ায় এখন বিয়ের মরশুম। পর পর বিয়ের খবরে সোশ্যাল মিডিয়া তোলপাড়। রূপাঞ্জনা-রাতুলের বিয়ের পর এবার তৃতীয় বিয়েটাও সেরে ফেললেন অভিনেতা ভাস্বর চট্টোপাধ্যায়। পাত্রী টেলিভিশনের অত্যন্ত চেনা মুখ। একেবারে চুপিসারেই অভিনেত্রী চাঁদনি সাহার গলায় ফুলের মালা দিলেন ভাস্বর। আর সেই ছবি সোশ্যালে দিতেই নেট দুনিয়া তোলপাড়। 

সোশ্যাল মিডিয়ায় চাঁদনি যে ছবি পোস্ট করেছেন সেখানে দেখা গিয়েছে অভিনেত্রী লাল বেনারসী, লাল চেলি, ফুলের মালা ও সোনার গয়নায় সেজেছেন। সিঁথি রাঙানো সিঁদুরে, হাতে ধরা গাছকৌটো। লজ্জায় রাঙা হয়ে আছেন নববধূ। চাঁদনির পাশেই দাঁড়িয়ে ভাস্বর, পরনে ঘিয়ে রঙের পাঞ্জাবী ও গলায় ফুলের মালা। মাথায় টোপর, চাঁদনির পাশে দাঁড়িয়ে ভাস্বরের এমন আচরণ যেন তিনি বোঝাতে চাইছেন এটা কী হয়ে গেল। প্রসঙ্গত, এর আগে ভাস্বরের দুটো বিয়ে হয়েছে তবে সেই দুটো বিয়েই অসফল। ভাস্বরের প্রথম স্ত্রীর নাম ছিল প্লাবনী এবং দ্বিতীয়জন হলেন উত্তম কুমারের নাতবউ নবমিতা। দুটো বিয়ে ভাঙার পর ভাস্বর ঠিক করেছিলেন যে তিনি আর বিয়ে করবেন না। কিন্তু অবশেষে সেই পণ তিনি ভাঙলেন, সাতপাকে ঘুরলেন চাঁদনীর সঙ্গে। 

চাঁদনী এই ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, মাস্টারমশাই যখন বর শাসন তো করবেই বর। এরপর লাইনে লেখা, যোগমায়া দেখুন প্রতিদিন সন্ধ্যে ৬টায় জি বাংলার পর্দায়। হ্য়াঁ, ঠিকই ধরেছেন, এই বিয়ে রিয়্যালে নয় রিলসের। যোগমায়া সিরিয়ালে চাঁদনি বিয়ে করবেন ভাস্বরকে। আৎ এই ছবিগুলি সবই শ্যুটিংয়ের। এই মুহূর্তে চাঁদনি বা ভাস্বর কেউই বিয়ে নিয়ে ভাবনা-চিন্তা করছেন না। প্রসঙ্গত, চাঁদনির সোশ্যাল মিডিয়া পেজ ঘাঁটলেই দেখা যাবে যে এই সিরিয়ালে বিয়ের দৃশ্যের বেশ কিছু ছবি তিনি শেয়ার করেছেন তাঁর পেজে। বেশ দীর্ঘদিনের বিরতি কাটিয়ে চাঁদনি ফিরেছেন যোগমায়া সিরিয়ালে।  

Advertisement

২-৩ মাস হল শুরু হয়েছে যোগমায়া সিরিয়ালটি। এই সিরিয়ালের মাধ্যমে বহু বছর পর কামব্যাক করেছেন নেহা আমনদীপ। ‘স্ত্রী’ ধারাবাহিক দিয়েই বাংলা টেলিভিশনে পা রাখেছিলেন নেহা। এরপর কনে বউ ধারাবাহিকে শেষ দেখা গিয়েছিল নেহাকে। এরপর ৪ বছরের দীর্ঘ বিরতি। দুঃসময়কে পিছনে ফেলে ব্লুজ প্রোডাকশনের নতুন মেগার হাত ধরে ফিরেছেন তিনি। সঙ্গী ‘তুঁতে’র নায়ক সৈয়দ আরেফিন। যদিও বাংলা সিরিয়ালের টিআরপি তালিকায় সেভাবে জায়গা করতে পারেনি এই সিরিয়ালটি। 

আরও পড়ুন

 

  

Advertisement