scorecardresearch
 

Ridhima-Gaurav: মাটন কষা থেকে পাবদার ঝাল, ঋদ্ধিমার বাবাই সব আয়োজন করেন গৌরবের জন্য

Ridhima-Gaurav: জামাইষষ্ঠীর দিনটা বাবাজীবন ও তাঁদের শাশুড়ি মায়েদের জন্য। জামাইকে কীভাবে আদর-অ্যাপায়ন করবেন তা যেন ভেবেই পান না তাঁরা। আর জামাইও শাশুড়ি মাকে কী উপহার দেবেন তার খোঁজেই চলে দোকানে দোকানে ঢুঁ মারা। সাধারণ মানুষের সঙ্গে টলি সেলেবরাও এই জামাইষষ্ঠী পালন করছেন। সেই তালিকায় রয়েছে গৌরব চক্রবর্তী ও ঋদ্ধিমা ঘোষ।

Advertisement
ঋদ্ধিমা-গৌরবের জামাইষষ্ঠী ঋদ্ধিমা-গৌরবের জামাইষষ্ঠী
হাইলাইটস
  • জামাইষষ্ঠীর দিনটা বাবাজীবন ও তাঁদের শাশুড়ি মায়েদের জন্য।

জামাইষষ্ঠীর দিনটা বাবাজীবন ও তাঁদের শাশুড়ি মায়েদের জন্য। জামাইকে কীভাবে আদর-অ্যাপায়ন করবেন তা যেন ভেবেই পান না তাঁরা। আর জামাইও শাশুড়ি মাকে কী উপহার দেবেন তার খোঁজেই চলে দোকানে দোকানে ঢুঁ মারা। সাধারণ মানুষের সঙ্গে টলি সেলেবরাও এই জামাইষষ্ঠী পালন করছেন। সেই তালিকায় রয়েছে গৌরব চক্রবর্তী ও ঋদ্ধিমা ঘোষ। তিন বছর আগেই মাকে হারিয়েছেন ঋদ্ধিমা। তবে জামাইষষ্ঠীর তোড়জোড়ে কোনও কমতি রাখেননি অভিনেত্রীর বাবা। পঞ্চব্যাঞ্জনেও সাজানো হয়েছে জামাই গৌরবের থালা। ঋদ্ধিমা সেই ছবি পোস্ট করলেন সোশ্যাল মিডিয়া পেজে। 

এই বছর ছেলে ধীরকে নিয়ে প্রথম জামাইষষ্ঠী ঋদ্ধিমা ও গৌরবের। তাই একচু স্পেশালও বটে। ঋদ্ধিমার মা না থাকলেও, জামাই আদরে কোনও ত্রুটি কোনও বছরই রাখেন না মেয়ের বাবা। একেবারে নিয়ম মেনেই হয় গৌরবের জামাইষষ্ঠী পালন। শাশুড়ি মা না থাকলেও তিনি যা যা খাওয়াতে তাই-ই খাওয়ান ঋদ্ধিমার বাবা। একেবারে রূপোর থালা-বাসনে সাজিয়ে। 

ঋদ্ধিমার শেয়ার করা ছবিতে দেখা গিয়েছে, গৌরবকে আশীর্বাদ করছেন তাঁর দিদা শাশুড়ি। গৌরব পরেছিলেন নীল রঙের পাঞ্জাবী আর ঋদ্ধিমার পরনে ছিল চুড়িদার। ছোট্ট ধীরও সবুজ রঙের পাঞ্জাবী পরে মা-বাবার সঙ্গে মামার বাড়িতে এসে হাজির। গৌরবকে ফলাহার দিয়ে ঋদ্ধিমার বাবাকেই দেখা গেল পাখা করতে। আর গৌরবের রূপোর থালায় ছিল চিংড়ি কাটলেট, ফিশফ্রাই, সাদা ভাত, বাসন্তী পোলাও, মাটন, পাবদার ঝাল, চিংড়ির মালাইকারি, শুক্তো, ভাজাভুজি, চাটনি, মিষ্টি। না, আয়োজনকে কোনও কিছুই কম ছিল না। এই ছবি পোস্ট করে ঋদ্ধিমা লেখেন, জামাইষষ্ঠী, যেদিন জামাই পায় রাজার মতো আদর-যত্ন। এটা পরিবারের একসঙ্গে হওয়ার অজুহাত মাত্র, যেখানে পূর্ণমাত্রায় থাকে হাসি, ভালোবাসা ও একে-অপরকে সাহায্য করা একটু। আমরা মাকে খুব মিস করছি। 

Advertisement

প্রসঙ্গত, ২০২১ সালে মাকে হারান ঋদ্ধিমা। মা রিমা ঘোষকে হারিয়ে খুবই ভেঙে পড়েছিলেন অভিনেত্রী। এরপর গত বছর পয়লা বৈশাখের দিনই ঋদ্ধিমা ও গৌরব তাঁদের জীবনে নতুন অতিথি আসার খবর দেন। সাধভক্ষণের সময়ও ঋদ্ধিমা তাঁর মায়ের অভাব যাতে অনুভব করতে না পারেন তার জন্য দুই পরিবারের তরফ থেকে সব ধরনের আয়োজন করা হয়। এখন ধীরকে নিয়েই তাঁর ও গৌরবের ছোট্ট সংসার। কিছুদিন আগেই একরত্তিকে নিয়ে থাইল্যান্ডে ঘুরে এলেন ঋদ্ধিমা ও গৌরব। এখন দুজনে মিলেই একটি রান্নার শো সঞ্চলনা করছেন। 

আরও পড়ুন

Advertisement