scorecardresearch
 

Jeetu Kamal-Nabanita Das: কোমর জলে জিতু-নবনীতা, আদুরে গায়ের স্বামীকে আদর স্ত্রীর

Jeetu Kamal-Nabanita Das: টেলি পাড়ার পারফেক্ট কাপল হিসাবে পরিচিত জিতু কমল ও নবনীতা দাস। সোশ্যাল মিডিয়ায় এই জুটি দারুণভাবে জনপ্রিয়। নিজেদের বিভিন্ন মুহূর্তের ছবি ও ভিডিও তাঁরা নেট দুনিয়ায় পোস্ট করে থাকেন। শনিবার ৬ মে জিতু ও নবনীতার বিবাহবার্ষিকী ছিল। আর সেই উপলক্ষ্যে অভিনেত্রী নবনীতা দাস সোশ্যাল মিডিয়ায় স্বামী জীতু কমলের সঙ্গে আদুরে ছবি পোস্ট করলেন।

Advertisement
জীতু কমল ও নবনীতা দাস ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম জীতু কমল ও নবনীতা দাস ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • টেলি পাড়ার পারফেক্ট কাপল হিসাবে পরিচিত জীতু কমল ও নবনীতা দাস।
  • সোশ্যাল মিডিয়ায় এই জুটি দারুণভাবে জনপ্রিয়। নিজেদের বিভিন্ন মুহূর্তের ছবি ও ভিডিও তাঁরা নেট দুনিয়ায় পোস্ট করে থাকেন।
  • শনিবার ৬ মে জীতু ও নবনীতার বিবাহবার্ষিকী ছিল। আর সেই উপলক্ষ্যে অভিনেত্রী নবনীতা দাস সোশ্যাল মিডিয়ায় স্বামী জীতু কমলের সঙ্গে আদুরে ছবি পোস্ট করলেন।

টেলি পাড়ার পারফেক্ট কাপল হিসাবে পরিচিত জিতু কমল ও নবনীতা দাস। সোশ্যাল মিডিয়ায় এই জুটি দারুণভাবে জনপ্রিয়। নিজেদের বিভিন্ন মুহূর্তের ছবি ও ভিডিও তাঁরা নেট দুনিয়ায় পোস্ট করে থাকেন। শনিবার ৬ মে জিতু ও নবনীতার বিবাহবার্ষিকী ছিল। আর সেই উপলক্ষ্যে অভিনেত্রী নবনীতা দাস সোশ্যাল মিডিয়ায় স্বামী জিতু কমলের সঙ্গে আদুরে ছবি পোস্ট করলেন। যা দেখে সোশ্যাল মিডিয়ায় চড়ল উষ্ণতার পারদ। 

আদুরে ছবি পোস্ট নবনীতার
অভিনেত্রী যে ছবি পোস্ট করেছেন সেখানে দেখা গিয়েছে যে সুইমিং পুলের জলে একে-অপরকে জড়িয়ে রয়েছেন তাঁরা। নবনীতা জিতুর গালে ভালোবাসার চুম্বন দিচ্ছেন। সেলফি মোডে সেই ছবি তুলেছেন জিতু কমল। নবনীতা সেই ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, 'ঝগড়ার ৪ বছর। ভালোবাসার ৪ বছর।' অর্থাৎ তাঁদের বিয়ের ৪ বছর সম্পূর্ণ হল এদিন। টেলিভিশনের এই জুটিকে তাঁদের বিবাহবার্ষিকীতে অনেকেই শুভেচ্ছা জানিয়েছেন। জনপ্রিয় এই জুটি প্রায়ই নিজেদের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। 

আরও পড়ুন: Jeetu Kamal celebrated Kiss Day: নবনীতার ঠোঁটে সিক্ত চুমু, KISS DAY উদযাপন টলিউডের জিতুর

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Nabanita❤ (@nabanita.das)

ছোটপর্দা থেকে শুরু প্রেম
বলা চলে ছোটপর্দা থেকেই প্রেম শুরু হয় অপরাজিত-এর নায়ক জিতু কমল ও নবনীতার। ২০১৯-এর ৬ মে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। সাংসারিক বন্ধনে বাঁধা পড়ে চুটিয়ে সংসার করছেন এখন তাঁরা। একসঙ্গে প্রথমবার ‘অর্ধাঙ্গিনী’ ধারাবাহিকে কাজ করেন নবনীতা দাস ও জিতু কমল। ধারাবাহিকের শেষের দিকে গল্প যখন নতুন মোড় নেয়, তখনই এন্ট্রি হয় জিতু কমল-অভিনীত চরিত্রটির। গল্পের সেই মোড়ই যে শেষ পর্যন্ত ব্য়ক্তিগত জীবনের নতুন মোড়ে এসে ঠেকবে, দু’জনের কেউই তখন সেইটা ভাবতে পারেননি। এমনকী, বিয়ের কথাবার্তা পাকা হওয়ার আগে একবার জিতু নবনীতাকে বলেছিলেন, 'তোমাকে কেন বিয়ে করব, তুমি তো বাচ্চা মেয়ে।' তবে অবশেষে সেই বাচ্চা মেয়ের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন অভিনেতা।

Advertisement

আরও পড়ুন: Jeetu Kamal-Nabanita Das: জিতু ও নবনীতাকে হেনস্থার ঘটনায় ধৃত ৪, অভিযুক্ত পুলিশের বিরুদ্ধেও পদক্ষেপ

সম্পর্ক ভাঙার গুজবও ছড়িয়েছে
দুই তারকার সম্পর্ক ভাঙছে এমন গুঞ্জনও ছড়িয়েছে একাধিকবার। কিন্তু সেই সবকিছুকে তুচ্ছ করে, একসঙ্গে খুশিতেই রয়েছেন দম্পতি। এ বছরের ফেব্রুয়ারি মাসেও কিস ডে-এর দিনও এ ধরনের এক ছবি পোস্ট করেছিলেন অভিনেতা জিতু কমল। সেই ছবিতে দেখা গিয়েছে, জিতু ও নবনীতা জলের মধ্যে ডুবে রয়েছেন। উষ্ণ চুম্বনে জীতু ভরিয়ে দিচ্ছেন স্ত্রী নবনীতাকে। এই ছবি পোস্ট করে ক্যাপশনে অভিনেতা লিখেছেন, 'জলীয় বাষ্প'। 

Advertisement