scorecardresearch
 

Jeetu Kamal-Nabanita Das: 'সব শেষ', জিতু-নবনীতার ডিভোর্স নিয়ে বড় আপডেট

Jeetu Kamal-Nabanita Das: সম্পর্কটাকে বাঁচানোর অনেক চেষ্টাই করেছিলেন হয়ত, কিন্তু শেষমেষ আর পারলেন না। হার মেনে নিলেন। অভিনেতা জিতু কমলের সাম্প্রতিক পোস্ট দেখে অন্তত সেরকমটাই মনে হচ্ছে। একবুক বেদনা নিয়ে জিতু অবশেষে তাঁর লড়াই থামালেন বলেই মনে হল। বিদায় নিলেন ময়দান থেকে!

Advertisement
জিতুর সাম্প্রতিক পোস্টে কীসের ইঙ্গিত? জিতুর সাম্প্রতিক পোস্টে কীসের ইঙ্গিত?
হাইলাইটস
  • গত ২৯ জুন জিতু কমলের বাচ্চা বউ নবনীতা দাস নিজেই সোশ্যাল মিডিয়া পেজে জানিয়েছিলেন তাঁর ও জিতুর বিচ্ছেদ হওয়ার কথা।
  • জিতুর সঙ্গে দীর্ঘ চার বছরের সম্পর্কে ইতি টানছেন। আবেগঘন পোস্টে বিচ্ছেদের কথা শেয়ার করে মন হালকা করেছিলেন নবনীতা।

সম্পর্কটাকে বাঁচানোর অনেক চেষ্টাই করেছিলেন হয়ত, কিন্তু শেষমেষ আর পারলেন না। হার মেনে নিলেন। অভিনেতা জিতু কমলের সাম্প্রতিক পোস্ট দেখে অন্তত সেরকমটাই মনে হচ্ছে। একবুক বেদনা নিয়ে জিতু অবশেষে তাঁর লড়াই থামালেন বলেই মনে হল। বিদায় নিলেন ময়দান থেকে! হালটা শেষ পর্যন্ত ছেড়েই দিলেন। জিতুর ইনস্টাগ্রামের স্টোরি সেইদিকেই ইঙ্গিত করছে। 

ইনস্টা স্টোরিতে জিতু একটি ভিডিয়ো পোস্ট করেছেন। যেখানে তাঁদের বর্তমান পরিস্থিতির জন্য বেশ কয়েকটি উল্লেখযোগ্য লাইন রয়েছে। যার মধ্যে একটি হল, 'তোমাকে হারিয়েছি তবে নিজেকে খুঁজে পেয়েছি '। আরও একটি লাইনে লেখা 'পরিস্থিতি আমাকে অনেক কষ্ট দিয়েছে ঠিকই তবে আমার চোখ দুটো খুলে গিয়েছে '। 'সব বাঁধন থেকে নিজেকে মুক্ত করে খুশি হয়েছি '। এই লাইনটিতে একদমই স্পষ্ট বর্তমান পরিস্থিতিকে সামনে রেখেই পোস্ট শেয়ার করেছেন জিতু। প্রসঙ্গত, গত ২৯ জুন জিতু কমলের বাচ্চা বউ নবনীতা দাস নিজেই সোশ্যাল মিডিয়া পেজে জানিয়েছিলেন তাঁর ও জিতুর বিচ্ছেদ হওয়ার কথা। জিতুর সঙ্গে দীর্ঘ চার বছরের সম্পর্কে ইতি টানছেন। আবেগঘন পোস্টে বিচ্ছেদের কথা শেয়ার করে মন হালকা করেছিলেন নবনীতা।

এরপর থেকে একে-অপরকে টার্গেট করে বহু পোস্টই সামনে এসেছে। প্রথমদিকে হয়ত জিতু ভেবেছিলেন সবকিছু ঠিক হয়ে যাবে। যে কারণে তিনি ডিভোর্সের ঘোষণা হওয়ার পরও নবনীতাকে আগলে রাখার কথা বলে পোস্টও করেন। প্রথমদিকে জিতুর একাধিক পোস্টে ছিল ভালোবাসার ছোঁয়া, পুরনো স্মৃতি রোমন্থন করে পোস্ট। এমনকী নবনীতার জন্মদিনেও তাঁকে শুভেচ্ছা জানাতে ভোলেননি জিতু। কিন্তু এরপরই শোনা যায়, নবনীতার পরকীয়ার কথা। এক ব্যবসায়ীর সঙ্গে নাকি সম্পর্কেও জড়িয়েছেন তিনি। যদিও এই বিষয়ে মুখে কুলুপ এঁটেছেন অভিনেত্রী। তবে জিতুর পরপর পোস্টগুলিতে এটা স্পষ্ট যে তিনি নবনীতার ওপর থেকে বিশ্বাস হারিয়ে ফেলেছেন।  

আরও পড়ুন

Advertisement

জিতুর ইনস্টার স্টোরির সবশেষে যেটি লেখা তা হল, আই ফাইনালি সে দ্যাট অটস ওভার। যার বাংলা তর্জমা করলে হয়, এবার আমি বলছি সব শেষ। ডিভোর্সের কথা সামনে আসার পর একবারের জন্য নিজের ব্যক্তিগত জীবন নিয়ে কোনও কথা প্রকাশ্যে বলেননি অভিনেতা। এমনকী তাঁর সোশ্যাল মিডিয়া পোস্ট দেখেও আশায় বুক বেঁধেছিল এই তারকা জুটির ভক্তরা। হয়তো তাঁরা আবার এক হয়ে যাবেন। কিন্তু, শেষের দিকে জিতুর পোস্টেও ছিল হতাশার ছোঁয়া।

সম্প্রতি একটি ক্লিপিং শেয়ার করে জিতু এমনটাও বলেছিলেন, চরিত্র নষ্ট হলে তো সব শেষ। প্রসঙ্গত, বিচ্ছেদের মাঝেই নবনীতার পরকীয়ার জল্পনা বেশ জোরালো হয়। আর অভিনেতার এই পোস্ট যেন নাম না করেই নবনীতাকে আক্রমন করা। তবুও জিতুর অপর একটি পোস্টে ভগবান শিবের হাতে সাধারণ মানুষের হাত ছিল। আর সঙ্গে লেখা, তুমি যতবার পড়ে যাবে উনি রক্ষা করবে। কিন্তু হয়ত পরিস্থিতির কাছে অবশেষে অভিনেতার আত্মবিশ্বাস যে হেরে গিয়েছে এই পোস্ট তারই প্রমাণ। 

Advertisement