scorecardresearch
 

Jeetu Kamal: বউ মানেই টেনশন! মজার ছলে রিলস বানিয়ে নবনীতাকে কটাক্ষ জিতুর

Jeetu Kamal: টলিউডে এখন হট টপিক জিতু কমল ও নবনীতা দাসের বিচ্ছেদ। এখন দুজনেই আলাদা থাকছেন। সোশ্যাল মিডিয়ায় নিজেদের বিচ্ছেদের কথা ঘোষণাও করে দিয়েছেন নবনীতা। এখন জিতু মাঝে মাঝেই তাঁর সোশ্যাল মিডিয়া পেজে এমন কিছু বিষয় পোস্ট করছেন, যা পরোক্ষভাবে কটাক্ষ করা হচ্ছে তাঁর স্ত্রী নবনীতাকেই।

Advertisement
জিতু কমল ও নবনীতা দাস জিতু কমল ও নবনীতা দাস
হাইলাইটস
  • টলিউডে এখন হট টপিক জিতু কমল ও নবনীতা দাসের বিচ্ছেদ। এখন দুজনেই আলাদা থাকছেন। সোশ্যাল মিডিয়ায় নিজেদের বিচ্ছেদের কথা ঘোষণাও করে দিয়েছেন নবনীতা।

টলিউডে এখন হট টপিক জিতু কমল ও নবনীতা দাসের বিচ্ছেদ। এখন দুজনেই আলাদা থাকছেন। সোশ্যাল মিডিয়ায় নিজেদের বিচ্ছেদের কথা ঘোষণাও করে দিয়েছেন নবনীতা। এখন জিতু মাঝে মাঝেই তাঁর সোশ্যাল মিডিয়া পেজে এমন কিছু বিষয় পোস্ট করছেন, যা পরোক্ষভাবে কটাক্ষ করা হচ্ছে তাঁর স্ত্রী নবনীতাকেই। ব্যতিক্রম হল না এবারেও। মজার ছলে রিল ভিডিও বানাতে গিয়ে নবনীতাকে টেনশন বলে ফেললেন অভিনেতা। এই ভিডিও শেয়ারও করেছেন তিনি তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইলে। 

ইনস্টাগ্রামে যে ভিডিও শেয়ার করেছেন জিতু, সেখানে তাঁকে খালি গায়ে বিছানা শুয়ে থাকতে দেখা গিয়েছে। অভিনেতার ঊর্ধ্বাঙ্গ শুধুমাত্র সাদা চাদর দিয়েই ঢাকা। ভিডিওতে প্রায় ঘুমন্ত জিতুকে প্রশ্ন করা হয়, “বউকে ইংরাজিতে কী বলা হয়?”। আধো ঘুমে অভিনেতা উত্তর দেন, ‘টেনশন’। তারপরই সম্বিত ফেরে। তখন কথা ঘুরিয়ে আবার বলেন, “টেনশন… কেন নিচ্ছ এত আমি বলছি তো! ওয়াইফকে ইংরাজিতে বলে বউ।”

জিতুর এই ভিডিও থেকে এটা স্পষ্ট যে নবনীতা তাঁকে কম টেনশন দেননি। ইতিমধ্যেই নবনীতার এক ব্যবসায়ীর সঙ্গে সম্পর্কের কথা প্রকাশ্যে এসেছে। যদিও এই নিয়ে নবনীতা মুখে কুলুপ আঁটলেও জিতুর বেশ কিছু পোস্টে এটা স্পষ্ট যে নবনীতার জীবনে অন্য কেউ আছে। প্রসঙ্গত, গত ২৯ জুন নবনীতা সোশ্যাল মিডিয়াতে ঘোষণা করেন তাঁর ও জিতুর বিচ্ছেদের কথা। যা নিয়ে কম জলঘোলা হচ্ছে না। আচমকা জিতু ও নবনীতার বিচ্ছেদ সামনে আসার পর সকলেই হতবাক হয়ে গিয়েছিলেন। অভিনেত্রী সে সময় জানিয়েছিলেন, প্রায় তিন মাস ধরে তাঁরা আলাদা থাকছেন।

Advertisement

যদিও প্রথমদিকে জিতু জানিয়েছিলেন যে তিনি তাঁর বাচ্চা বউকে শুরুতেও আগলেছেন এবং পরবর্তীকালেও আগলাবেন। কিন্তু এরপরই বিষয়টি আস্তে আস্তে নেতিবাচকতার দিকে চলে যায়। নবনীতা ও জিতু কমলের মধ্যে তিক্ততা ক্রমেই বাড়ছে। সেটা অভিনেতার সোশ্যাল মিডিয়া পোস্ট দেখে স্পষ্ট। এমন পরিস্থিতিতেই বউ নিয়ে এই রসিকতামূলক ভিডিওটি পোস্ট করেছেন অভিনেতা। তাতেই প্রশ্ন উঠছে। নিজের এই পোস্টে মজার ছলে কি ‘বাচ্চা বউ’কেই ঠেস দিলেন?  

আরও পড়ুন


 

Advertisement