scorecardresearch
 

Jeetu Kamal-Nabanita Das: 'যদি কারও টাকা দেখে ভালোবাসো...' নবনীতার সঙ্গে বিচ্ছেদ-গুঞ্জনে ইঙ্গিতপূর্ণ পোস্ট জিতুর

Jeetu Kamal-Nabanita Das: টলিউডের এখন অন্যতম চর্চিত জুটি জিতু কমল ও নবনীতা দাস। তাঁদের বিচ্ছেদ নিয়ে এখন সরগরম টলিপাড়া। জিতুর সঙ্গে বিচ্ছেদ নিয়ে সোশ্যাল মিডিয়ায় প্রথম পোস্ট করেন নবনীতাই।

Advertisement
জিতু কমলের ইঙ্গিতপূর্ণ পোস্ট জিতু কমলের ইঙ্গিতপূর্ণ পোস্ট
হাইলাইটস
  • টলিউডের এখন অন্যতম চর্চিত জুটি জিতু কমল ও নবনীতা দাস। তাঁদের বিচ্ছেদ নিয়ে এখন সরগরম টলিপাড়া।

টলিউডের এখন অন্যতম চর্চিত জুটি জিতু কমল ও নবনীতা দাস। তাঁদের বিচ্ছেদ নিয়ে এখন সরগরম টলিপাড়া। জিতুর সঙ্গে বিচ্ছেদ নিয়ে সোশ্যাল মিডিয়ায় প্রথম পোস্ট করেন নবনীতাই। এরপর একের পর এক পোস্টে অভিনেত্রী বুঝিয়ে দেন যে তাঁর মনের অবস্থা এখন কেমন। আর সেই আবহেই ভাইরাল হল জিতু কমলের ইঙ্গিতপূর্ণ পোস্ট। কী লিখলেন তিনি সেই পোস্টে?

সোমবার সন্ধ্যার দিকে নিজের ফেসবুকে একটি পোস্ট করেন জিতু কমল। যদিও সেটা তাঁর নিজের পোস্ট নয়। তবে এই পোস্ট এই মুহূর্তে তাঁর ও নবনীতার জীবনে এক অন্যরকম অর্থ বহন করছে। অভিনেতার পোস্টে লেখা, 'ভালবাসা কী? যদি রূপ দেখে কাউকে ভালবাসো - সেটা ভালবাসা নয় - সেটা বেছে নেওয়া। যদি কারও দেহ দেখে ভালবাসো - সেটা ভালোবাসা নয় -সেটা লোভ। সেটা লালসা, যদি কারও টাকা দেখে ভালবাসো।' তাহলে আসল ভালবাসা কী? কী তার সংজ্ঞা? সেই কথাও লেখেন অভিনেতা। 'তাহলে ভালবাসা কাকে বলে? যদি তুমি এক নজর তাকে দেখার জন্য ছটফট করতে থাকো তাহলে - সেটাই ভালবাসা।' যদিও এই উপলব্ধি যে নিজের লেখা নয়, তাও উল্লেখ করেছেন অভিনেতা পোস্টের শেষে। 

জিতু-নবনীতার বিচ্ছেদের গুঞ্জনের মাঝে এই ইঙ্গিতপূর্ণ পোস্ট অভিনেতা কেন হঠাৎ করলেন আর তিনি ঠিক কী বোঝাতে চেয়েছেন সেটা স্পষ্ট নয়। যদিও টলিউডের কানাঘুঁসো, জিতু তাঁর আগামী সিনেমার নায়িকার সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন। আর সেই খবরই নাকি পৌঁছে গিয়েছিল জিতুর বাচ্চা বউয়ের কাছে। যদিও জিতু ও সেই নায়িকার সম্পর্ক দীর্ঘমেয়াদি হয়নি, হঠাৎ করেই তৈরি হয়। কিন্তু নবনীতা যা সিদ্ধান্ত নেওয়ার নিয়ে নিয়েছেন ততদিনে। তবে নবনীতা নিজে ফেসবুক লাইভে এসে স্বামীর কেচ্ছার খবরকে হাইলাইট করেননি, বরং জানিয়েছেন যে তাঁদের যৌথ সিদ্ধান্তেই এই বিচ্ছেদ। এখন গোটা বিষয়টি আইনি প্রক্রিয়ায় রয়েছে। 

আরও পড়ুন

Advertisement

এই ঘটনার আগেই লন্ডনে বিবাহবার্ষিকী পালন করতে গিয়েছিলেন জিতু-নবনীতা। কিন্তু সোশ্যাল মিডিয়ায় কোনও ছবি পোস্ট না হওয়ার কারণে অনেক জল্পনা-কল্পনা শুরু হয়। এরপরই আসল বিষয় সামনে আনেন খোদ নবনীতাই। প্রসঙ্গত, ২০১৯ সালের ৬ মে সাত পাকে বাঁধা পড়েছিলেন জিতু-নবনীতা। সোশ্যাল মিডিয়ায় মাঝে মধ্য়েই কিছু আদুরে ছবির কোলাজ শেয়ার করে করেন তিনি। এই চার বছরে অনেক ওঠাপড়া এসছে তাঁদের জীবনে। তবে একে-অপরের পাশে দাঁড়িয়েছেন শক্তভাবে। অনীক দত্ত পরিচালিত ‘অপরাজিত’ ছবির মুক্তির পর সত্যজিৎ রূপে জিতুকে দেখে প্রশংসায় পঞ্চমুখ হয়েছিলেন নবনিতা। এরকম একটা মিষ্টি সম্পর্কে হঠাৎ কী হল? নবনীতা মুখ খুললেও, মুখ খোলেননি জিতু।  

Advertisement