scorecardresearch
 

Jisshu-Nilanjana: ডিভোর্সের পথে যিশু-নীলাঞ্জনা? মায়ের পাশে দাঁড়াতে মেয়ে সারার বড় সিদ্ধান্ত

Jisshu-Nilanjana: টলিউডে এখন একটাই চর্চা যিশু সেনগুপ্ত ও নীলাঞ্জনা ভৌমিকের ২০ বছরের দাম্পত্যে চিড়। টলিউড অন্দরে এখন কান পাতলেই শোনা যাচ্ছে যিশুর পরকীয়ার খবর। নিজের আপ্ত-সহায়কের সঙ্গেই গোপনে গোপনে নাকি প্রেম করছেন অভিনেতা।

Advertisement
যিশু সেনগুপ্ত ও মেয়ে সারা যিশু সেনগুপ্ত ও মেয়ে সারা
হাইলাইটস
  • টলিউডে এখন একটাই চর্চা যিশু সেনগুপ্ত ও নীলাঞ্জনা ভৌমিকের ২০ বছরের দাম্পত্যে চিড়।

টলিউডে এখন একটাই চর্চা যিশু সেনগুপ্ত ও নীলাঞ্জনা ভৌমিকের ২০ বছরের দাম্পত্যে চিড়। টলিউড অন্দরে এখন কান পাতলেই শোনা যাচ্ছে যিশুর পরকীয়ার খবর। নিজের আপ্ত-সহায়কের সঙ্গেই গোপনে গোপনে নাকি প্রেম করছেন অভিনেতা। শুধু তাই নয়, মুম্বইতে লিভ-ইন রিলেশনেও নাকি ছিলেন যিশু ও তাঁর আপ্ত-সহায়ক শিনাল সুর্তি। যিশু-নীলাঞ্জনার ঘর ভাঙার খবরে হতবাক টলিপাড়ার অনেকেই। ইতিমধ্যেই যিশু-পত্নী তাঁর নাম থেকে সেনগুপ্ত পদবী সরিয়ে ফেলেছেন। টলিপাড়ায় গুঞ্জন, বিবাহবিচ্ছেদের দিকেই এগোচ্ছেন চর্চিত এই দম্পতি। আর তারই মাঝে বড় সিদ্ধান্ত নিয়ে ফেললেন যিশু-নীলাঞ্জনার বড় মেয়ে সারা। 

শোনা যাচ্ছে, যিশু-নীলাঞ্জনা এই মুহূর্তে নাকি এক ছাদের তলাতেও থাকছেন না। নীলাঞ্জনা তাঁর সোশ্যাল মিডিয়া পেজ থেকে যিশুকে আনফলো করে দিয়েছেন। মাঝে মাঝে দুই মেয়েকে নিয়ে পোস্ট দেন নীলাঞ্জনা। এই কঠিন সময়ে তাঁর দুই মেয়ে যেন মায়ের ঢাল হিসাবে দাঁড়িয়েছে। এবার মায়ের মতো মেয়ে সারাও বাবা যিশুকে আনফলো করার সিদ্ধান্ত নিলেন। সারা তাঁর সোশ্যাল মিডিয়া পেজ থেকে অভিনেতাকে আর ফলো করছেন না। তবে যিশু-নীলাঞ্জনার প্রোডাকসন হাউসটিকে ফলো করছেন সারা। কিছুদিন আগেই মা নীলাঞ্জনাকে নিয়ে পোস্ট করেছিল সারা। সেখানে মাকে সে শক্তিশালী নারী হিসাবে বর্ণনা করে। 

সপ্তাহখানেক আগে নীলাঞ্জনা একটি পোস্ট করেন। সেই পোস্টে যিশু-পত্নী জানান, তাঁর শক্তির উৎস হলেন তাঁর দুই মেয়ে সারা ও জ়ারা এবং বোন চন্দনা। সেই পোস্টে যিশুর উল্লেখ ছিল না কোথাও। সচেতন ভাবেই ঊহ্য রেখেছিলেন তাঁকে। এই পোস্টের কারণেই জল্পনা আরও ঘনীভূত হয়, তাঁদের সংসারে চিড় ধরেছে। মাকে বরাবর সাহস জুগিয়ে এসেছেন সারা। আর এবার যিশুকে আনফলো করে এটা বুঝিয়ে দিলেন যে সে মায়ের পাশেই রয়েছে। ইতিমধ্যেই যিশু-পত্নী নীলাঞ্জনা আরও একটি পোস্ট শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়া পেজে। পেন্সিলে আঁকা তিনটি ভাল্লুক। দেখা যাচ্ছে, তিনটি ‘টেডি বেয়ার’ পরস্পরের হাত ধরাধরি করে রয়েছে। মাঝখানে ভালবাসার চিহ্ন, একটি হৃদয়-প্রতীক। এই পোস্টে দুই মেয়ে সারা ও জ়ারাকে ট্যাগ করেন নীলাঞ্জনা। দুই মেয়ে নিনি ও চিনির (সারা-জারার ডাক নাম) হাত ধরে রয়েছেন মা। ছবির অর্থ খানিকটা এমনই।

আরও পড়ুন

Advertisement

টলিপাড়ার গুঞ্জন, গুজরাটি কন্যা শিনালের সঙ্গেই সম্পর্ক গড়ে উঠেছে নাকি যিশুর। মুম্বইতে তাঁরা একসঙ্গেও নাকি থাকতে শুরু করেছিলেন। সেই খবর নীলাঞ্জনার কানে আসতে খুব বেশি সময় নেয়নি। আর তারপরই দাম্পত্যে ভাঙন ধরে তাঁদের। ২০০৪ সালে বিয়ে হয় যিশু-নীলাঞ্জনার। এরপরই তাঁদের জীবনে আসে সারা ও জারা। টলিউডে যিশু-নীলাঞ্জনা এতদিন পাওয়ার কাপল বলেই পরিচিত ছিলেন। কিন্তু হঠাৎ করে তাঁদের বৈবাহিক জীবনে এই ঝড় অনেকেই মানতে পারছেন না। তবে নীলাঞ্জনা তাঁর এই কঠিন সময়ে পাশে পেয়েছেন অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায়ের স্ত্রী মহুয়াকে।   

Advertisement