scorecardresearch
 

Saswata Chatterjee: অমিতাভ-দীপিকা-প্রভাস ও টলিউডের শাশ্বত, ‘Kalki 2898 AD’-তে গর্বের 'ডেবিউ'

Saswata Chatterjee: টলিউডের গণ্ডী পেরিয়ে বাংলার অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায় বলিউডেও নিজের ছাপ রেখেছেন ইতিমধ্যেই। তাঁর অভিনয় বরাবরই প্রশংসার যোগ্য। তবে এবার বলিউড ও দক্ষিণী ছবির বড় বড় তারকাদের সঙ্গে এক পর্দায় দেখা যাবে বাঙালির শবরকে। প্রকাশ্যে এল ‘Kalki 2898 AD’র ট্রেলার।

Advertisement
শাশ্বত চট্টোপাধ্যায় শাশ্বত চট্টোপাধ্যায়
হাইলাইটস
  • টলিউডের গণ্ডী পেরিয়ে বাংলার অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায় বলিউডেও নিজের ছাপ রেখেছেন ইতিমধ্যেই।

টলিউডের গণ্ডী পেরিয়ে বাংলার অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায় বলিউডেও নিজের ছাপ রেখেছেন ইতিমধ্যেই। তাঁর অভিনয় বরাবরই প্রশংসার যোগ্য। তবে এবার বলিউড ও দক্ষিণী ছবির বড় বড় তারকাদের সঙ্গে এক পর্দায় দেখা যাবে বাঙালির শবরকে। প্রকাশ্যে এল ‘Kalki 2898 AD’র ট্রেলার। আর এই ট্রেলারে অমিতাভ বচ্চন, কমল হাসান, দীপিকা পাড়ুকোন, দিশা পাটানি, প্রভাসদের মধ্যেই উজ্জ্বল হয়ে দেখা দিলেন টলিউডের অভিনেতা শাশ্বত।

কল্কি ছবিতে যেমন মহাভারতের যোগ রয়েছে তেমনি রয়েছে বিজ্ঞানের ছোঁয়া। নাগ অশ্বিন পরিচালিত খুব শীঘ্রই মুক্তি পেতে চলেছে। আর এই ছবির সুবাদেই দীর্ঘ ৩৮ বছর পর অমিতাভ বচ্চনের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন কমল হাসান। অশ্বথামার চরিত্রে অভিনয় করেছেন বিগ বি। আর কমল হাসান প্রধান খল চরিত্র সুপ্রিম ইয়াসকিন। গল্পের প্রেক্ষাপট ভবিষ্যতের পৃথিবী। যেখানে রয়েছে এক শহর কাশী। গোটা এলাকায় ইয়াসকিনের রাজত্ব। তার মাঝেই বিষ্ণুর দশম অবতার কল্কিকে কেন্দ্র করে গল্প সাজানো হয়েছে। শাশ্বতকে দেখা যাবে কমান্ডার মানসের চরিত্রে। ট্রেলারেই স্পষ্ট শাশ্বত চরিত্র যথেষ্ট গুরুত্বপূর্ণ। 

ইতিমধ্যেই উত্তর আমেরিকায় এই ছবি নিয়ে জোর চর্চা শুরু হয়েছে। আর সেই কারণেই ট্রেলার মুক্তির আগেই খুলে দেওয়া হয়েছে অগ্রিম বুকিং।  ছবিটি ২৭ জুন পর্দায় মুক্তি পাবে ৷ ভক্তরা অধীর আগ্রহে তার জন্য দিন গুনছেন। তবে বলিউডের পর শাশ্বত এই সিনেমার মাধ্যমেই দক্ষিণী সিনেমায় ডেবিউ করলেন। এই ছবিতে শাশ্বতকে ভিলেনের ভূমিকায় দেখা যাবে। এর আগে টিজারেও বাঙালি এই অভিনেতাকে দেখে অনেকেই অবাক হয়ে গিয়েছিলেন।  

আরও পড়ুন

শাশ্বত বরাবরই তাঁর অভিনয়ের দক্ষতায় দর্শকদের মুগ্ধ করেছেন। তাঁর শবর চরিত্র হোক অথবা আবার প্রলয় সিরিজে স্পেশাল ব্রাঞ্চ অফিসার কিংবা দুঁদে আইনজীবী, প্রত্যেকটি চরিত্রেই তিনি বাজিমাত করেছেন। সম্প্রতি ক্রু ছবিতেও শাশ্বতকে দেখা গিয়েছে করিনা-টাব্বু-কৃতীর সঙ্গে অভিনয় করতে। রয়েছে অনুরাগ বসুর মেট্রো ইন দিনোর মতো প্রোজেক্ট। টলিউড ও বলিউডে সামন দাপটের সঙ্গে কাজ করে চলেছেন সদা হাস্যময় এই অভিনেতা। যিনি এখনও মোবাইল ফোনটাও ব্যবহার করেন না। 

Advertisement

 

Advertisement