scorecardresearch
 

Kanchan-Sreemoyee: শ্রীময়ী-কাঞ্চনের 'রাস-লীলা', নাচের ভিডিও VIRAL

Kanchan-Sreemoyee: টলিউডে ক্রমশঃ আরও এক শোভন-বৈশাখী তৈরি হতে চলেছে। এই মুহূর্তে কাঞ্চন ও শ্রীময়ীর সম্পর্কের গুঞ্জন টিনসেল টাউনে ওপেন সিক্রেট বলা চলে। পুজোয় ঘোরা থেকে শুরু করে একসঙ্গে সব জায়গায় যাওয়া, কোনওটাই এখন আর গোপন নয়।

Advertisement
কাঞ্চন-শ্রীময়ী কাঞ্চন-শ্রীময়ী
হাইলাইটস
  • এই মুহূর্তে কাঞ্চন ও শ্রীময়ীর সম্পর্কের গুঞ্জন টিনসেল টাউনে ওপেন সিক্রেট বলা চলে।

টলিউডে ক্রমশঃ আরও এক শোভন-বৈশাখী তৈরি হতে চলেছে। এই মুহূর্তে কাঞ্চন ও শ্রীময়ীর সম্পর্কের গুঞ্জন টিনসেল টাউনে ওপেন সিক্রেট বলা চলে। পুজোয় ঘোরা থেকে শুরু করে একসঙ্গে সব জায়গায় যাওয়া, কোনওটাই এখন আর গোপন নয়। সদ্য জগদ্ধাত্রী পুজোতেও একসঙ্গে দেখা গিয়েছে বিধায়ক ও অভিনেত্রীকে। কাজের ফাঁকেই নিজেদের ব্যক্তিগত সময় দারুণ কাটাচ্ছেন এই দুজন। আর এখন তো রাস পূর্ণিমার দিনও কাঞ্চন ও শ্রীময়ীর উত্তাল নাচ সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। 

অভিনেতা-বিধায়ক কাঞ্চন মল্লিক ধার্মিক মানুষ হিসাবেই পরিচিত। তাঁর বাড়িতে প্রতিটি উৎসবই নিষ্ঠা সহকারে পালন করা হয়। যার ছবি তিনি সোশ্যাল মিডিয়াতেও পোস্ট করে থাকেন। আর সেই সব পুজোতেই দেখা যায় টেলি পাড়ার অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজকে। কালীপুজোর সময়ও কাঞ্চনের বাড়ির পুজোতে অংশ নিয়েছিলেন শ্রীময়ী। শুধু তাই নয়, ভোগ রান্নাও করেন তিনি। এবার কাঞ্চনের বাড়িতে রাস পূর্ণিমার পুজোর আয়োজন করা হয়েছিল রবিবার। আর সেখানে ফের দেখা গেল শ্রীময়ীকে। 

কাঞ্চন মল্লিক এক সংবাদমাধ্যমকে জানিয়েছেন যে তাঁর বাড়িতে রাধা-গোবিন্দের নিত্য পুজো হয়ে থাকে। আর প্রত্যেক বছরই রাস পূর্ণিমার পুজো আয়োজন করা হয়ে থাকে বিধায়কের বাড়িতে। এই বছরও জাঁকজমকের সঙ্গে রাস পূর্ণিমার পুজোর আয়োজন করা হয়েছিল। সেখানেই দেখা গেল শ্রীময়ী ও কাঞ্চনকে রাস উৎসবে নাচ করতে। কীর্তন গানের তালে দুজনেই জমিয়ে নাচলেন। আর সেই নাচ সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। এদিন কাঞ্চনকে দেখা গেল সাদা রঙের পাঞ্জাবীতে আর শ্রীময়ী পরেছিলেন হলুদ রঙের শাড়ি। জদগ্ধাত্রী পুজোর সময় থেকেই তাঁরা ম্যাচিং করে পোশাক পরা বন্ধ করে দিয়েছেন। 

Advertisement

প্রসঙ্গত, পরিবহন মন্ত্রী স্নেহাশীষ চক্রবর্তীর বাড়ির জগদ্ধাত্রী পুজোয় হাজির ছিলেন কাঞ্চন ও শ্রীময়ী। এর পরে, ইন্দ্রাণী দত্তর বাড়ির পুজোতেও গিয়েছিলেন তাঁরা। সেখান থেকে শেয়ার করে নিয়েছিলেন ছবি। সম্পর্কে শিলমোহর না দিলেও সবসময়েই পাশাপাশি দেখা যায় কাঞ্চন ও শ্রীময়ীকে। জনসমক্ষে একসঙ্গে আসতে কখনোই দ্বিধাবোধ করেননি তাঁরা। অন্যদিকে, কাঞ্চন ও তাঁর স্ত্রীর বিচ্ছেদের মামলাও কোর্টের বিচারাধীন। শুধু বিচ্ছেদের মামলা নয়, ছেলের কাস্টার্ডি চেয়েও মামলা করেছেন কাঞ্চন। তাঁর অভিযোগ, ছেলের সঙ্গে তাঁকে দেখা করতে দেন না স্ত্রী। সেই মামলা কোর্টে চলছে। 

আরও পড়ুন

কাঞ্চনের বাড়ির কোনও অনুষ্ঠানেই পিঙ্কি ও ছেলেকে দেখা যায় না। তবে সমস্ত অনুষ্ঠানেই কাঞ্চনের পাশে দেখা যায় শ্রীময়ীকে। যদিও তিনি চিরকালই কাঞ্চনকে নিজের জীবনের অন্যতম পথপ্রদর্শক হিসেবেই বলেছেন জনসমক্ষে। সদ্য, ধারাবাহিক কমলা ও 'শ্রীমান পৃথ্বীরাজ' ধারাবাহিকে একসঙ্গে কাজ করছিলেন কাঞ্চন ও শ্রীময়ী। সদ্য শেষ হয়েছে সেই ধারাবাহিক। এখন বেশ কিছুটা সময় হাতে রয়েছে শ্রীময়ীর। তাই কাঞ্চন মল্লিকের সঙ্গে সময় কাটাচ্ছেন তিনি। 

   

Advertisement