scorecardresearch
 

New Bengali Serial: বিয়ের পর কাকে বলবেন 'মনের কথা', মানালির পড়শীরাই হয়ে উঠবেন তাঁর সই

New Bengali Serial: ধুলোকণা-র পর ছোটপর্দায় কামব্যাক করছেন মানালি দে, এটা অনেক আগেই ঘোষণা হয়ে গিয়েছিল। তবে কোন সিরিয়ালে তাঁকে দেখা যাবে তা এতদিন জানা যায়নি। এবার সামনে এল মানালির নতুন সিরিয়ালের প্রোমো।

Advertisement
মানালি দে কামব্যাক করছেন কার কাছে কই মনের কথা সিরিয়ালে মানালি দে কামব্যাক করছেন কার কাছে কই মনের কথা সিরিয়ালে
হাইলাইটস
  • ধুলোকণা-র পর ছোটপর্দায় কামব্যাক করছেন মানালি দে, এটা অনেক আগেই ঘোষণা হয়ে গিয়েছিল।
  • তবে কোন সিরিয়ালে তাঁকে দেখা যাবে তা এতদিন জানা যায়নি।

ধুলোকণা-র পর ছোটপর্দায় কামব্যাক করছেন মানালি দে, এটা অনেক আগেই ঘোষণা হয়ে গিয়েছিল। তবে কোন সিরিয়ালে তাঁকে দেখা যাবে তা এতদিন জানা যায়নি। এবার সামনে এল মানালির নতুন সিরিয়ালের প্রোমো। কার কাছে কই মনের কথা-র প্রথম প্রোমো দর্শকদের মন ছুঁয়ে গিয়েছে। এক গায়িকার স্বপ্ন পূরণের গল্প বলবে এই সিরিয়াল। মানালির সঙ্গে এই সিরিয়ালে আরও এক এক অভিনেত্রী ছোটপর্দায় ফিরছেন, তিনি হলেন বাসবদত্তা চট্টোপাধ্যায়। এছাড়াও এই সিরিয়ালে দেখা যাবে স্নেহা চট্টোপাধ্যায়, কুয়াশা বিশ্বাস, সৃজনী মিত্রকে। পাঁচ নারীর বন্ধুত্বকে তুলে ধরা হবে এই সিরিয়ালে। 

সিরিয়ালের প্রোমোর প্রথমেই দেখা গেল মানালি বিয়ে করে শ্বশুরবাড়ি এসেছেন। এই সিরিয়ালে মানালির চরিত্রের নাম শিমূল মিত্র। শ্বশুরবাড়িতে পা দিতে না দিতেই শুরু নতুন বউয়ের খুঁত খোঁজা। ‘ছবির মতো ওতোটাও ফর্সা নয় বউ’ টিটকিরি মেরে বলে উঠে আত্মীয়রা। সবটাই মুখ বুজে সহ্য করতে হয় শিমূলকে। এমনকি তাঁর সাধের হারমোনিয়ামের জায়গা নেই শ্বশুরঘরে, সেটা গুদাম ঘরে রাখার নির্দেশ দেয় শাশুড়িমা! শিমূলের গানের শংসাপত্র নিয়ে কোনও মাথাবাথ্যা নেই কারুর, উলটে গ্য়াসে দুধ চাপিয়ে বেখেয়ালে রান্নাঘর ছেড়ে যাওয়ায় শাশুড়ির রোষের শিকার হয় সে।

স্কুল টিচার বর ব্যস্ত নিজের চাকরি নিয়েই। মনের ভাবনা কাকে বলবে না বুঝে উঠতে পেরে গুমরে মরে শিমূল, ছিঁড়ে ফেলে দেয় গানের সার্টিফিকেট। তবে এরপরই তাঁর জীবনে দমকা হাওয়ার মতো প্রবেশ তাঁর সহচরীদের। ছাদের জামাকাপড় তুলতে যাওয়া শিমূলকে চা খাওয়ার আমন্ত্রণ জানায় পাশের বাড়ির বৌদি (বাসবদত্তা), এরপর একে একে এন্ট্রি স্নেহা, কুয়াশা, সৃজনীদের। শিমূলের সাফল্যের উদযপানে তাঁরা মেতে উঠে এক কাপ চা আর গরম-গরম সিঙাড়া হাতে।

Advertisement

নতুন সিরিয়ালের প্রোমো বলছে একেবারে অন্য ধরনের গল্প পেতে চলেছে দর্শকরা। যেখানে শুধুমাত্রই বন্ধুত্বকে প্রাধান্য দেওয়া হবে। স্নেহা চট্টোপাধ্যায় এই সিরিয়ালে জুটি বাঁধছেন সৌম্য বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে। ‘অনুরাগের ছোঁয়া’র কবীর এই সিরিয়ালে স্নেহার নায়ক। সম্প্রতি ‘নষ্টনীড়’ ওয়েব সিরিজে দেখা গিয়েছে সৌম্যকে। এছাড়াও খেলাঘর, কপালকুণ্ডলা খ্যাত সৌনক রায় থাকছেন মানালির দেওরের চরিত্রে। আর শাশুড়ির ভূমিকায় দেখা যাবে রীতা দত্ত চক্রবর্তীকে। অর্থাৎ ‘ধুলোকণা’র পর এই মেগাতেও ফের শাশুড়ি-বউমার জুটি হিসাবে থাকছেন রীতা-মানালি। তবে কবে থেকে আর কখন এই সিরিয়াল দেখা যাবে তা এখনই সামনে নিয়ে আসা হয়েছে। সবকিছু ঠিকঠাক থাকলে চলতি মাসের শেষের দিকেই এই সিরিয়াল দেখানো হবে।  

আরও পড়ুন

TAGS:
Advertisement