scorecardresearch
 

লাড্ডু, ফুল, বীজ! মুম্বইয়ে বিয়ের ভোজে রাজকীয় নেমন্তন্ন ভিক্যাটের

সূত্রের খবর, মধুচন্দ্রিমা কাটাতে মলদ্বীপ উড়ে যাবেন ভিকি কৌশল ও ক্যাটরিনা কইফ।

Advertisement
ভিকি-ক্যাটরিনা ভিকি-ক্যাটরিনা
হাইলাইটস
  • গত ৯ ডিসেম্বর রাজস্থানের সাওয়াই মাধোপুরের সিক্স সেন্সেস বারওয়ারা দুর্গে রাজকীয় বিয়ে সেরেছেন ভিকি-ক্যাটরিনা।
  • মধুচন্দ্রিমা কাটাতে মলদ্বীপ উড়ে যাবেন ভিকি কৌশল ও ক্যাটরিনা কইফ।
  • মুম্বইয়ে এলাহি ভোজের আয়োজন করা হচ্ছে বলে খবর।

গত ৯ ডিসেম্বর রাজস্থানের সাওয়াই মাধোপুরের সিক্স সেন্সেস বারওয়ারা দুর্গে রাজকীয় বিয়ে সেরেছেন ভিকি-ক্যাটরিনা। এবার বলিউডের বন্ধুবান্ধবদের জন্য মুম্বইয়ে এলাহি ভোজের আয়োজন করতে চলেছে নবদম্পতি। শোনা যাচ্ছে, সকল অতিথিদের কাছে আনুষ্ঠানিক আমন্ত্রণও পৌঁছে গিয়েছে।         

সূত্রের খবর, মধুচন্দ্রিমা কাটাতে মলদ্বীপ উড়ে যাবেন ভিকি কৌশল ও ক্যাটরিনা কইফ। তন্মধ্যে মুম্বইয়ে এলাহি ভোজের আয়োজন করা হচ্ছে বলে খবর। অতিথিদের কাছে পৌঁছে গিয়েছে আমন্ত্রণপত্রও। তবে এটা যেমন-তেমন নেমতন্ন নয় যুগলের বিবাহের মতো রাজকীয় ব্য়াপার-স্য়াপার! আমন্ত্রণপত্রের সঙ্গে রয়েছে বিবিধ উপহারও। সেই ছবি নেট মাধ্যমে ভাগ করে নিয়েছেন জনপ্রিয় চিত্র সাংবাদিক ভাইরাল ভয়ানি।                 

আরও পড়ুন- আপত্তিকর MMS-র পর ভাইরাল ত্রিশার ভিডিও, কী বললেন তিনি ?

কী কী উপহার? 

যাঁরা বিবাহে উপস্থিত থাকতে পারেননি তাঁদের হাতে লেখা বার্তা পাঠিয়েছে নবদম্পতি। 'শীঘ্রই দেখা হবে'- লেখা রয়েছে তাতে। এর সঙ্গে যে উপহার সামগ্রী রয়েছে- মোতিচুর লাড্ডু, আতর (আরবের সুগন্ধী), মোমবাতি, চারা গাছের বীজ, ফুল এবং থ্য়াঙ্ক ইউ নোট। নোটে গুরুমুখী ভাষায় জ্বলজ্বল করছে- 'শুকর রব দা শুকর সব দা।' যার বাংলা তর্জমা- ঈশ্বর ও সকলকে ধন্যবাদ।      

আরও পড়ুন- রাওয়াত-মৃত্যুতে 'হাসি',স্বধর্ম ছেড়ে সনাতন-পথে আলি আকবর

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

Advertisement


গত ৯ ডিসেম্বর, বৃহস্পতিবার রাজস্থানের সিক্স সেনসেস বারওয়ারা দুর্গে  সাত পাকে বাঁধা পড়েছেন ভিক্যাট। বিয়ের অনুষ্ঠানের ঝলকও সংবাদমাধ্যমের সামনে আসে। রাজকীয়ভাবে  গাঁটছড়া বেঁধেছে দম্পতি। ১১ ডিসেম্বর গায়ে হলুদের ছবি প্রকাশ করেছেন দু'জন। সেখানে গায়ে হলুদ মেখে নবদম্পতির রসায়ন ফুটে উঠেছে। নতুন জুটিকে স্বাগত জানিয়েছেন দুই তারকার ভক্তরাও।

আরও পড়ুন- গোয়ায় একসঙ্গে নোরা ফাতেহি-গুরু রনধাওয়া, প্রেমের গুঞ্জনে মত্ত ইন্টারনেট

Advertisement