scorecardresearch
 

Kaushambi-Adrit: আদৃতের সঙ্গেই চলছে প্রেম, রচনার কাছে স্বীকার কৌশাম্বীর

Kaushambi-Adrit: মিঠাই সিরিয়ালের শেষ পর্বের শ্যুটিং শেষ হয়ে গিয়েছে। সিরিয়ালের কলা-কুশলীরা ব্যস্ত হয়ে গিয়েছেন অন্যান্য প্রজেক্ট নিয়ে। তবে এই মিঠাই সিরিয়াল থেকে শুরু হওয়া প্রেমপর্ব এখন টেলিপাড়ার সবচেয়ে চর্চিত বিষয়। এই সিরিয়ালের নন্দা চরিত্রে অভিনয় করা কৌশাম্বী চক্রবর্তী ও উচ্ছেবাবু তথা আদৃত রায়ের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠলেও তা দুজনের কেউই মুখ ফুটে স্বীকার করতে রাজি নন।

Advertisement
আদৃতের সঙ্গে সম্পর্ক নিয়ে কী বললনে কৌশাম্বী আদৃতের সঙ্গে সম্পর্ক নিয়ে কী বললনে কৌশাম্বী
হাইলাইটস
  • মিঠাই সিরিয়ালের শেষ পর্বের শ্যুটিং শেষ হয়ে গিয়েছে। সিরিয়ালের কলা-কুশলীরা ব্যস্ত হয়ে গিয়েছেন অন্যান্য প্রজেক্ট নিয়ে। তবে এই মিঠাই সিরিয়াল থেকে শুরু হওয়া প্রেমপর্ব এখন টেলিপাড়ার সবচেয়ে চর্চিত বিষয়। এই সিরিয়ালের নন্দা চরিত্রে অভিনয় করা কৌশাম্বী চক্রবর্তী ও

মিঠাই সিরিয়ালের শেষ পর্বের শ্যুটিং শেষ হয়ে গিয়েছে। সিরিয়ালের কলা-কুশলীরা ব্যস্ত হয়ে গিয়েছেন অন্যান্য প্রজেক্ট নিয়ে। তবে এই মিঠাই সিরিয়াল থেকে শুরু হওয়া প্রেমপর্ব এখন টেলিপাড়ার সবচেয়ে চর্চিত বিষয়। এই সিরিয়ালের নন্দা চরিত্রে অভিনয় করা কৌশাম্বী চক্রবর্তী ও উচ্ছেবাবু তথা আদৃত রায়ের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠলেও তা দুজনের কেউই মুখ ফুটে স্বীকার করতে রাজি নন। কৌশাম্বী-আদৃতের প্রেম নিয়েই গত কয়েক মাস ধরেই উত্তাল টেলিপাড়া। এরই মাঝে কৌশাম্বী হাজির হয়েছিলেন দিদি নম্বর ১-সেটে। সেখানেই নিজের সম্পর্ক নিয়ে প্রশ্নের মুখে পড়তে হল রচনা বন্দ্যোপাধ্যায়ের কাছে।   

সেলেবদের হাঁড়ির খবর জানার আদর্শ জায়গা হল জনপ্রিয় এই রিয়্যালিটি শো। এদিনও আকার-ইঙ্গিতে কৌশাম্বী বুঝিয়ে দিলেন যে তিনি আর আদৃত সত্যিই প্রেম করছেন। রচনা বন্দ্যোপাধ্যায় সঞ্চালিত এই শো-তে আগেও বহুবার এসেছেন কৌশাম্বী। তবে এই প্রথম প্রেমজীবন নিয়ে খুল্লমখুল্লা অভিনেত্রী। রসিকতা করে রচনা কৌশাম্বীর কাছে জানতে চান ‘আমরা অনেক কিছুই তো শুনছি! আমার তো করোলা খেতে ভালো লাগে, তোমার কি খেতে ভালো লাগে, উচ্ছে?’ প্রশ্ন শুনেই লজ্জায় লাল উচ্ছেবাবুর প্রেমিকা। 

কৌশাম্বি জানান ‘হ্যাঁ আমার উচ্ছে খেতে ভালো লাগে, আমি তেতো খাই।’ এরপর রচনার সরাসরি প্রশ্ন করেন, ‘সম্পর্কের ব্যাপারটা কি বাড়িতে জানানো হয়েছে? না আমি প্রথম জানালাম।’ জবাবে কৌশাম্বি বলেন, ‘আসলে ডিসিশন নেওয়াটা একটা বড় ব্যাপার, আগেও নিয়েছি। সেটা নিতো তো একটু সময় লাগছে তবে এটুকু বলতে পারি আগামীতে যা হবে ভালোই হবে।’ কৌশাম্বীর মা-বাবা যে খুশি তাঁর প্রেম সম্পর্ক নিয়ে সে কথাও জানান কৌশাম্বি। তবে দিদি নম্বর ১-এ এসে কৌশাম্বী এও জানান যে এবার তিনি তাঁর ব্যক্তিগত জীবন গুছিয়ে নিতে চান। 

আরও পড়ুন

Advertisement

প্রসঙ্গত, কৌশাম্বী ও আদৃতের সম্পর্ক নিয়ে কম জলঘোলা হয়নি। শোনা যায়, কৌশাম্বীর কারণেই নাকি আদৃত-সৌমিতৃষার বন্ধুত্বের সম্পর্কে চিড় ধরেছে। দুজনে খুব সাবধানে নিজেদের প্রেমপর্ব চালিয়ে গেলেও তা কারোর চোখ এড়িয়ে যায়নি। কিছুদিন আগেই জন্মদিনে চর্চিত প্রেমিকা ও মা-বাবাকে নিয়ে কেক কেটে সেলিব্রেশন করতে দেখা গিয়েছে আদৃতকে। এরপর মা ও প্রেমিকাকে জড়িয়ে ধরে ছবি তোলেন আদৃত। সেই ছবি সোশ্যাল হ্যান্ডেলে পোস্ট করেন কৌশাম্বী। প্রসঙ্গত, কৌশাম্বীর সঙ্গে সম্পর্কে জড়ানোর আগে অনঅয় একজনের সঙ্গে দীর্ঘদিনের সম্পর্কে ছিলেন আদৃত। তবে ২০২১-এর শেষের দিকে সেই প্রেম কাহিনিতে ইতি টানেন ‘মিঠাই’-এর নায়ক। আপতত নিজেদের মতো করে জীবনটা গোছাতে চান আদৃত-কৌশাম্বী। 

Advertisement