scorecardresearch
 

Adrit-Kaushambi: বিয়ের পর আদৃতের সঙ্গে নতুন সংসার, সুখী গৃহকোণের ছবি দিলেন কৌশাম্বী

Adrit-Kaushambi: সদ্য বিয়ে হয়েছে কৌশাম্বীর। পাত্র সকলেরই খুব পরিচিত আদৃত রায়। মিঠাই সিরিয়াল থেকেই তাঁদের প্রেমপর্ব শুরু। যা বিয়েতে পরিণতি পায় গত মাসে। প্রেম চলাকালীন আদৃত বা কৌশাম্বী কেউই তাঁদের সম্পর্ক নিয়ে মুখ খোলেননি বা সোশ্যাল মিডিয়াতে কোনও ছবিও পোস্ট করেননি। তবে বিয়ের পর তাঁদের সম্পর্ক এখন সকলের কাছে স্পষ্ট আর তাই ছবি দিতেও কোনও বাধা নেই।

Advertisement
আদৃত-কৌশাম্বী ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম আদৃত-কৌশাম্বী ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • সদ্য বিয়ে হয়েছে কৌশাম্বীর। পাত্র সকলেরই খুব পরিচিত আদৃত রায়।

সদ্য বিয়ে হয়েছে কৌশাম্বীর। পাত্র সকলেরই খুব পরিচিত আদৃত রায়। মিঠাই সিরিয়াল থেকেই তাঁদের প্রেমপর্ব শুরু। যা বিয়েতে পরিণতি পায় গত মাসে। প্রেম চলাকালীন আদৃত বা কৌশাম্বী কেউই তাঁদের সম্পর্ক নিয়ে মুখ খোলেননি বা সোশ্যাল মিডিয়াতে কোনও ছবিও পোস্ট করেননি। তবে বিয়ের পর তাঁদের সম্পর্ক এখন সকলের কাছে স্পষ্ট আর তাই ছবি দিতেও কোনও বাধা নেই। বিয়ের পর নতুন সংসারের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাগ করে নিলেন ফুলকি অভিনেত্রী। 

কৌশাম্বী যে তিনটে ছবি পোস্ট করেছেন তা যে তাঁর ও আদৃতের বাড়ির তা বুঝতে অসুবিধা হচ্ছে না। কৌশাম্বীকে দেখা গেল সাদা রঙের শর্ট পোশাকে। প্রথম ছবিতে বারান্দায় সাদা রঙের দোলনায় বসে রয়েছেন নায়িকা, হাতে ধরা সবুজ রঙের কুশন। দ্বিতীয় ছবিতে সোফার ওপর অলস ভাবে এলিয়ে গেছেন কৌশাম্বী, হাতে কফির কাপ। তৃতীয় ছবিতে বারান্দায় কাঁচের ওপারে দাঁড়িয়ে নায়িকা, সেখান থেকে দেখা যাচ্ছে বসার ঘরটি। এটা আদৃতের নতুন ফ্ল্যাট, আর এখানেই কৌশাম্বীর সঙ্গে আলাদা করে সংসার পেতেছেন নায়ক। 

৯ মে বিয়ের পিঁড়িতে বসেছিলেন আদৃত-কৌশাম্বী। আর ১১ মে ছিল রিসেপশন। রাজকীয় সেই বিয়ের পরই হানিমুনে গোয়া উড়ে গিয়েছিলেন এই দম্পতি। সেখান থেকে ফিরে এসে আবার ছিল আদৃতের জন্মদিন। সেটাও বেশ ঘটা করে পালন করা হয়। আদৃত এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন যে তাঁর জন্য কৌশাম্বী রান্না করেছিলেন। জন্মদিনের দিনটা আদৃত তাঁর ফ্যান ফলোয়ারসদের সঙ্গে কাটান আর সন্ধ্যেটা পরিবারের সঙ্গে। বিয়ের পর কৌশাম্বীকে নিয়ে আদৃত মা-বাবার সঙ্গেই থাকছিলেন। তবে এবার আলাদা করে সংসার পাতলেন আদৃত-কৌশাম্বী। কৌশাম্বী তাঁর নতুন সংসারের ছবি পোস্ট করে ক্যাপশনে লেখেন, হোম শান্তি হোম। 

Advertisement

মিঠাই সিরিয়াল থেকেই সম্পর্কের সূত্রপাত আদৃত-কৌশাম্বীর। প্রথমে বন্ধুত্ব তারপর এই সম্পর্ক প্রেমে পরিণত পায়। যদিও তাঁরা কোনওদিন তাঁদের সম্পর্কের কথা প্রকাশ্যে স্বীকার করেননি। এর আগে আদৃত সম্পর্কে জড়িয়েছিলেন একজনে সঙ্গে, বিয়ে হওয়ার কথা থাকলেও সেই সম্পর্ক ভেঙে যায়। তারপর সম্পর্কে জড়ান কৌশাম্বীর সঙ্গে। তাই প্রথম থেকেই এই সম্পর্ক নিয়ে সাবধানী ছিলেন আদৃত।   

আরও পড়ুন

 

Advertisement