scorecardresearch
 

Kaushik Sen: অসুস্থ কৌশিক সেনের মা, কেমন আছেন চিত্রা সেন? জানালেন অভিনেতা

Kaushik Sen: অসুস্থ অভিনেতা কৌশিক সেনের মা তথা বর্ষীয়ান অভিনেত্রী চিত্রা সেন। বৃহস্পতিবারই হাসপাতালে ভর্তি হন তিনি। কৌশিকের স্ত্রী তথা অভিনেত্রী রেশমি ও ছেলে ঋদ্ধি তাঁকে হাসপাতালে নিয়ে যান। কাজ থাকায় সেই সময় আসতে পারেনি কৌশিক। পরে বিকেলের দিকে আসেন তিনি। এখন কেমন আছেন চিত্রা সেন? bangla.aajtak.in-কে জানালেন ছেলে কৌশিক।

Advertisement
অসুস্থ কৌশিক সেনের মা অসুস্থ কৌশিক সেনের মা
হাইলাইটস
  • অসুস্থ অভিনেতা কৌশিক সেনের মা তথা বর্ষীয়ান অভিনেত্রী চিত্রা সেন।

অসুস্থ অভিনেতা কৌশিক সেনের মা তথা বর্ষীয়ান অভিনেত্রী চিত্রা সেন। বৃহস্পতিবারই হাসপাতালে ভর্তি হন তিনি। কৌশিকের স্ত্রী তথা অভিনেত্রী রেশমি ও ছেলে ঋদ্ধি তাঁকে হাসপাতালে নিয়ে যান। কাজ থাকায় সেই সময় আসতে পারেনি কৌশিক। পরে বিকেলের দিকে আসেন তিনি। এখন কেমন আছেন চিত্রা সেন? bangla.aajtak.in-কে জানালেন ছেলে কৌশিক। 

কৌশিক সেন বলেন, শরীরে সোডিয়াম পটাশিয়ামের ভারসাম্যে সমস্যা দেখা গিয়েছিল। তবে এখন ভয়ের কিছু নেই। ভাল আছেন মা। অভিনেতা এও বলেন, রেশমির একটি ছবির শ্যুটিংয়ে টাকিতে আউটডোরে যাওয়ার কথা ছিল। কিন্তু মায়ের অসুস্থতার জন্য রেশমি তাঁর যাওয়াটা পিছিয়ে দেয়। বৃহস্পতিবারই রেশমি ও ঋদ্ধি মিলে মাকে হাসপাতালে ভর্তি করেন। আমার কাজ থাকায় যেতে পারিনি। বিকেলের দিকে আমি হাসপাতালে আসি। অভিনেতা এও জানান যে রাত আটটা নাগাদ টাকির উদ্দেশ্যে রওনা দেন রেশমি। 

শুক্রবার গোটা দিন ঋদ্ধি ও কৌশিক হাসপাতালেই সারাদিন রয়েছেন। কৌশিক জানান যে গরমকালে এটা হতেই পারে। তবে মায়ের যেহেতু বয়সটা একটু বেশি তাই হাসপাতালে কিছুদিন পর্যবেক্ষণে রাখবেন। অভিনেতা বলেন, আশা করছি রবিবার নাগাদ মাকে হাসপাতাল থেকে বাড়িতে ফিরিয়ে নিয়ে যেতে পারব। অভিনেতা এও জানান যে সব রিপোর্ট ঠিকই আছে। চিকিৎসকরা জানিয়েছেন যে ভয়ের কিছুই নেই। প্রসঙ্গত, চিত্রা সেনের বয়স ৮৫। শ্রীময়ী সিরিয়ালে তাঁর অভিনীত শাশুড়ির চরিত্রটি সকলের মনে ধরেছিল। দীর্ঘদিন ধরে চিত্রা সেন এই ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত। সিনেমা থেকে সিরিয়াল সবেতেই তাঁর দাপট। 

চিত্রা সেনের হাত ধরেই নাতি ঋদ্ধির থিয়েটারের দরজায় পৌঁছানো। ১৯ শে এপ্রিলে তাঁর অভিনীত বয়া চরিত্রটি ভোলার নয়। সবাইকে ছাপিয়ে তাঁর অভিনয় মুগ্ধ করেছিল দর্শকদের। কৌশিক ও রেশমি দুজনেই এখন ব্যস্ত তাঁদের কাজ-সিনেমা নিয়ে। রেশমিকে এখন দেখা যাচ্ছে জল থই থই ভালবাসা সিরিয়ালে। যেখানে আসমানের সৎ মায়ের চরিত্রে রয়েছেন তিনি। ঋদ্ধিও ব্যস্ত নিজের থিয়েটার ও সিনেমার কাজে। 

Advertisement

Advertisement