scorecardresearch
 

হাজার পর্ব পার KBC-র, মেয়ের সামনে কেঁদে ফেললেন অমিতাভ

দু'দশক ধরে 'কৌন বনেগা ক্রোড়পতি' (Kaun Banega Crorepati) শো নিয়ে টেলিভিশনের মঞ্চ কাঁপাচ্ছেন বলিউডের বিগ বি অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)। বড় পর্দা, ছোট পর্দা, বিগ বি উভয় ক্ষেত্রেই হিট। টানা ২১ বছরে ধরে চলছে সকলের প্রিয় জনপ্রিয় শো 'কৌন বনেগা ক্রোড়পতি'। এই শোয়ের সঙ্গে শুরু থেকে জুড়ে রয়েছেন  অমিতাভ বচ্চন।

Advertisement
'কৌন বনেগা ক্রোড়পতি' ১০০০ পর্ব পার 'কৌন বনেগা ক্রোড়পতি' ১০০০ পর্ব পার
হাইলাইটস
  • টানা ২১ বছরে ধরে চলছে সকলের প্রিয় জনপ্রিয় শো 'কৌন বনেগা ক্রোড়পতি'
  • এই শোয়ের সঙ্গে শুরু থেকে জুড়ে রয়েছেন  অমিতাভ বচ্চন
  • সম্প্রতি ১০০০ এপিসোড পূর্ণ করতে চলেছে অমিতাভ বচ্চনের 'কৌন বনেগা ক্রোড়পতি'

দু'দশক ধরে 'কৌন বনেগা ক্রোড়পতি' (Kaun Banega Crorepati) শো নিয়ে টেলিভিশনের মঞ্চ কাঁপাচ্ছেন বলিউডের বিগ বি অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)। বড় পর্দা, ছোট পর্দা, বিগ বি উভয় ক্ষেত্রেই হিট। টানা ২১ বছরে ধরে চলছে সকলের প্রিয় জনপ্রিয় শো 'কৌন বনেগা ক্রোড়পতি'। এই শোয়ের সঙ্গে শুরু থেকে জুড়ে রয়েছেন  অমিতাভ বচ্চন। সোনি টিভিতে ঠিক রাত ৯টা বাজলেই হাজির হন অমিতাভ, সঞ্চালক হিসেবে তাঁর জনপ্রিয়তা বাঁধ মানেনি। সম্প্রতি ১০০০ এপিসোড পূর্ণ করতে চলেছে অমিতাভ বচ্চনের 'কৌন বনেগা ক্রোড়পতি'। 

'কৌন বনেগা ক্রোড়পতি'র ১০০০ এপিসোড পূর্ণ হওয়ায় আবেগে ভাসলেন অমিতাভ বচ্চন। খুশির এই দিনে কেবিসির মঞ্চে অতিথি হিসেবে উপস্থিত থাকতে দেখা যাবে অমিতাভের মেয়ে শ্বেতা বচ্চন এবং নাতনি নভ্যা নাভেলি নন্দাকে। 

১০০০ পর্ব পূর্ণ করল KBC 

সোনি টিভির ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে কেবিসির একটি নতুন প্রোমো শেয়ার করা হয়েছে। প্রোমোতে, বিগ বির কন্যা শ্বেতা বচ্চন জিজ্ঞেস করেন, "বাবা, ১০০০ পর্ব সঞ্চালনা করে কেমন লাগছে?" এর জবাবে বিগ বির মন্তব্য, 'মনে হচ্ছে পুরো পৃথিবী বদলে গেছে।' প্রথম পর্ব থেকে শেষ পর্যন্ত KBC-র যাত্রার স্মৃতি চারণ করা হয়।

আবেগপ্লুত হয়ে পড়েন অমিতাভ

ভিডিওর শেষে আবেগান্বিত হতে দেখা গেছে অমিতাভকে। চোখের কোণায় জল নিয়ে কণ্ঠ ভারী হয়ে ওঠে। আবেগঘন মুহূর্তেও অমিতাভ হেসে বললেন, 'খেলাকে এগিয়ে নিয়ে যাই, কারণ খেলা এখনও শেষ হয়নি।' এরপর করতালিতে ফেটে পড়ে সেট।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Sony Entertainment Television (@sonytvofficial)

Advertisement

১০০০ পর্বে শো'তে পরিবার

পরিবার ছাড়া যেকোনো খুশিই যেন অসম্পূর্ণ। তাই অমিতাভের কন্যা  এবং নাতনি এদিনের বিশেষ পর্বে উপস্থিত হন।

Advertisement