scorecardresearch
 

KBC 15: 'এ কার পাল্লায় পড়লাম আজ!' কলকাতার মেয়ে অলোলিকাকে নিয়ে কেন এমন বললেন বিগ বি?

KBC 15: অমিতাভ বচ্চনের কৌন বনেগা ক্রোড়পতি রিয়্যালিটি শোগুলির মধ্যে দারুণ জনপ্রিয়তা অর্জন করে নিয়েছে। বিগ বি-এর সামনে হট সিটে বসার জন্য লাখো লাখো মানুষ স্বপ্ন দেখেন। আর সেই ইচ্ছা পূরণও হয় অনেকের। তবে সম্প্রতি কলকাতার এক মেয়ে অলোলিকা ভট্টাচার্য গুহ তাঁর সরলতা দিয়ে মন জয় করে নিলেন সঞ্চালক অমিতাভের মন।

Advertisement
কৌন বনেগা ক্রোড়পতি কৌন বনেগা ক্রোড়পতি
হাইলাইটস
  • অমিতাভ বচ্চনের কৌন বনেগা ক্রোড়পতি রিয়্যালিটি শোগুলির মধ্যে দারুণ জনপ্রিয়তা অর্জন করে নিয়েছে।

অমিতাভ বচ্চনের কৌন বনেগা ক্রোড়পতি রিয়্যালিটি শোগুলির মধ্যে দারুণ জনপ্রিয়তা অর্জন করে নিয়েছে। বিগ বি-এর সামনে হট সিটে বসার জন্য লাখো লাখো মানুষ স্বপ্ন দেখেন। আর সেই ইচ্ছা পূরণও হয় অনেকের। তবে সম্প্রতি কলকাতার এক মেয়ে অলোলিকা ভট্টাচার্য গুহ তাঁর সরলতা দিয়ে মন জয় করে নিলেন সঞ্চালক অমিতাভের মন। শুধু তাই নয়, এই মুহূর্তে অলোলিকা ভট্টাচার্য গুহর কেবিসি-এর সেই পর্বের ভিডিও রীতিমতো ভাইরাল সোশ্যাল মিডিয়া জুড়ে। 

অমিতাভের সামনে হট সিটে বসেই অলোলিকার হাসি কিছুতেই থামছিল না। আসলে তাঁর বহুদিনের ইচ্ছা পূরণ হয়েছে। তিনি অমিতাভের সামনে বসে জয় হো কেবিসি বলেন। শুধু তাই নয়, অলোলিকা এও জানান যে কেবিসি তাঁর আরও এক মনের ইচ্ছা পূরণ করেছে। অমিতাভের কাছে বং কন্যা জানান যে কেবিসির কারণেই তিনি প্রথমবার ফ্লাইটে চড়ার সুযোগ পেয়েছেন। অমিতাভ তাঁকে জিজ্ঞাসা করেন ফ্লাইটে প্রথমবার চড়ার অভিজ্ঞতা কেমন ছিল? অলোলিকা মজার ছলে বিগ বি-কে বলেন, এই এয়ারলাইন্সরা এত টাকা নেয় যে লাগেজও তাঁদের কাছেই রেখে দেন। এই কথা বলেই ফের হাসিতো লুটোপুটি খান অলোলিকা। এরপর তিনি আরও জানান যে তাঁরা তো ট্রেনে চড়েই অভ্যস্ত। ট্রেনের সিটের নীচেই বড় ব্যাগ রাখেন তিনি আর কিছুক্ষণ পরপরই দেখেন ব্যাগ আছে কিনা। রাতেও যখন ট্রেনে ঘুম ভেঙে যায় তখনও সিটের নীচে ব্যাগ আছে কিনা দেখেন, জানান অলোলিকা। 

হট সিটে বসা বাংলার মেয়ের এই সরলতায় মুগ্ধ অমিতাভ। তিনি নিজের হাসি আটকাতে পারেননি। কেবিসি ১৫-এ প্রতিযোগী হিসাবে এসেছিলেন বাংলার বধূ অলোলিকা ভট্টাচার্য গুহ। অনেক প্রশ্নের সঠিক উত্তর দিয়েছেন। আবার কোনওটায় হেল্প লইনের সাহায্য নিয়েছেন। ছোট পর্দার প্রতিটি দর্শকের ড্রইং রুমে জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে গিয়েছে কৌন বনেগা ক্রোড়পতি। দেখতে দেখতে ১৪ টি সিজন পার করে ফেলল এই শো। তবে সিজন ১৫- এর ৬৯ তম এপিসোডের বাঙালি বধূ আলোলিকা এই মুহূর্তে সুপারহিট। তাঁর প্রাণচঞ্চল স্বভাব, স্বতস্ফূর্ততায় হাসি চেপে রাখতে পারেননি খোদ বলিউডের শাহেনশা। বহু বছর ধরেই কৌন বনেগা ক্রোড়পতি শো-এর সঞ্চালনায় দায়িত্বে রয়েছেন বিগ বি। তবে অলোলিকার পর্বে অণিতাভকে প্রথমবার বলতে শোনা যায়, 'এ কার পাল্লায় পড়লাম আজ!'

Advertisement

অমিতাভ-আলোলিকার কথপোকথনের প্রতিটি মুহূর্ত ভাইরাল নেটপাড়ায়। নেটিজেনরা রীতিমতো বাঙালি বধূর সরলতা ও কৌতুকে ভরা স্বভাবে দারুণ মুগ্ধ। প্রসঙ্গত, আলোলিকা শুরু থেকেই কেবিসির মঞ্চ একবারে মাতিয়ে রেখেছিলেন। উল্লেখ্য, ১৩ নম্বর প্রশ্নের উত্তর না দিয়ে প্রতিযোগিতা থেকে নাম প্রত্যাহার করেন আলোলিকা। তবু তাঁর দেওয়া আগের সঠিক উত্তরগুলির জন্য প্রাইজ মানি পান ১২.৫ লাখ টাকা।

আরও পড়ুন

Advertisement